আইফোন ৮ রিলিজ ডেট গুজব: আইফোন 7 এবং 7s এর সাথে এর তুলনামূলক পার্থক্য

আইফোন ৮ রিলিজ ডেট গুজব: আইফোন 7 এবং 7s এর সাথে এর তুলনামূলক পার্থক্য

এই পুরো সপ্তাহ জুড়েই অনলাইনে বিভিন্ন ব্লগ এবং অন্যান্য সকল সোশ্যাল মাধ্যমে এপল এর পরবর্তি স্মার্টফোন আইফোন সিরিজের iPhone 8 নিয়ে চলে বিভিন্ন ধরণের  তথ্য এবং গুজবের ছড়াছড়ি ।

তবে অনেক ব্লগের মাঝেই এর প্রকাশিত কিছু ফোন কেস এর রিভিউ এবং আইফোনের আগের মডেল iphone 7 , iPhone 7s সাথে বিভিন্ন ডিজাইনের তুলনার ভিডিও প্রকাশ হতে দেখা গিয়েছে ।

আইফোন ৮

2017 iPhone concept showing an 18.5:9 aspect ratio display. Image credit: Concept Creator

জাপানের একটি ব্লগ  “Macotakara “ এর মাঝে আইফোন ৮ এর কেস এবং আইফোন সেভেন এবং সেভেন এস এর সাথে এর তুলনামূলক পার্থক্য  নিয়ে একটি ভিডিও দেখা যায় ।

এই ব্লগ এর মাঝে দেয়া তথ্য অনুযায়ী জানা যায় সর্বপ্রথম আইফোন ৮ এর এই ফোন কেস দেখা যায় চায়না অনলাইন শপিং ওয়েবসাইট আলিবাবা ডট কম Alibaba.com  এর মাঝে ।

প্রকাশমান সকল তথ্য অনুযায়ী অনেকেই ধারনা করছেন অ্যাপলের আপকামিং সিরিজ iphone 8  আইফোন সেভেন এবং সেভেন এস থেকে অনেকাংশেই পাতলা হবে এবং আলিবাবা এর মাঝে দেখানো ফোন কেস অনুযায়ী অনেকেই আইফোন সেভেন এর সাথে এর তুলনা প্রকাশ করে যাচ্ছে ।

 

আইফোন ৮ iphone 8 এর সম্ভাব্য ফিচার সমূহঃ

 

  • কার্ভড এমোলেড ডিসপ্লে
  • ৫.৮” এজ টু এজ স্ক্রিন
  • হোম বাটন বিহীন এবং বেজেল বিহীন
  • QHD থেকেও বেশি আকর্ষণীয় গ্রাফিক্স কোয়ালিটি আশা করা হচ্ছে

 

আইফোন ৮ iphone 8 এর সম্ভাব্য রিলিজ ডেটঃ

 

আইফোন  ৮ এর ব্যাপারে যদিও এপল এখন পর্যন্ত অফিসিয়াল ভাবে কোন রিলিজ ডেট ঘোষণা করে নাই তারপরেও অনলাইনে বিভিন্ন সম্ভাব্য তারিখ এবং গুজবের অভাব নেই ।

তবে ধারণা করা হচ্ছে  ২০১৭ এর সেপ্টেম্বার এর মাঝেই এটি রিলিজ করা হবে এবং টেকরাডার  টেকনোলজি নিউজ পোর্টাল এর মাঝেও এই তথ্য প্রকাশ করা হয়েছে ।

 

জাপানি ব্লগ এর মতে, আইফোন ৮ এর যেই কেস আলিবাবা তে দেখা গিয়েছে তা অনেকটাই আইফোন সেভেন এর কেস থেকে সরু এবং পাতলা এবং ধারণা করা হচ্ছে এর বডি ডাইমেনশন হতে পারে 144 mm x 71 mm x7.7 mm  এবং  তাঁদের মতে আইফোন ৮ এর মাঝে কোন রিয়ার টাচ আইডি কাট আউট থাকবেনা ।

এই লিংক এর মাধ্যমে আপনি আইফোন ৮ এর ডামি রেন্ডারকৃত ইমেজ এবং ভিডিও দেখে নিতে পারেন ।

 

ভিডিও লিংকঃ

 

 

Summary
আইফোন ৮ রিলিজ ডেট গুজব: আইফোন 7 এবং 7s এর সাথে এর তুলনামূলক পার্থক্য
Article Name
আইফোন ৮ রিলিজ ডেট গুজব: আইফোন 7 এবং 7s এর সাথে এর তুলনামূলক পার্থক্য
Description
এই পুরো সপ্তাহ জুড়েই অনলাইনে বিভিন্ন ব্লগ এবং অন্যান্য সকল সোশ্যাল মাধ্যমে এপল এর পরবর্তি স্মার্টফোন আইফোন সিরিজের iPhone 8 নিয়ে চলে বিভিন্ন ধরণের তথ্য এবং গুজবের ছড়াছড়ি । তবে অনেক ব্লগের মাঝেই এর প্রকাশিত কিছু ফোন কেস এর রিভিউ এবং আইফোনের আগের মডেল iphone 7 , iPhone 7s সাথে বিভিন্ন ডিজাইনের তুলনার ভিডিও প্রকাশ হতে দেখা গিয়েছে ।
Author
Publisher Name
http://productreviewbd.com/
Publisher Logo

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।