আসছে বাজাজ এর নতুন এভেঞ্জার এবং বাজাজ ভি সিরিজের মোটরসাইকেল (ফিচার আপগ্রেড)

ইন্ডিয়ান বাজারে এমনকি বাংলাদেশেও বাজাজ এর মোটরসাইকেল দাপিয়ে রাজত্ব করে চলেছে বেশ কিছুদিন ধরেই । এবার বাজারে বাজাজ নিয়ে আসছে তাঁদের ভি সিরিজ এর নতুন আকর্ষণীয় মোটরসাইকেল ।

ধারণা করা যায় নতুন এই মোটরসাইকেল নতুন বছরের মার্চ মাসের মধ্যে বাজারে লঞ্চ করা হবে । বাজাজের এন্ট্রি লেভেলের সকল বাইক যেমন Bajaj CT 100 এবং Bajaj Platina Comfortec এর পাশাপাশি এগুলো বাজারে বিক্রয় হবে ।

এদিকে বাজাজ তাঁদের এভেঞ্জার সিরিজের মাঝেও নতুন মোটরসাইকেল বাজারে লঞ্চ করবে বলে জানা গিয়েছে ।  যদিও অনেক বেশি তথ্য আমরা এখনো নতুন মোটরসাইকেল এর লঞ্চিং সম্পর্কে পাইনি তবে আপডেট সকল তথ্য আপনাদের সামনে তুলে ধরার সকল চেস্টা আমাদের রয়েছে ।

বাজাজ পালসার

বর্তমানে বাজাজ এর ভি সিরিজের বাইক গুলোর মাঝে দুইটি ইঞ্জিনের অপশন রাখা হয়েছে । বাজাজ ভি ১২ এর ইন্ডিয়ান দাম ৫৫,০৬০ রুপি যার মাঝে এটি ১২৪.৫ সিসি ইঞ্জিন সম্পন্ন এবং ইঞ্জিন সম্পুর্ন সিঙ্গেল সিলিন্ডার , এয়ার কোল্ড ফিচার যুক্ত ।  এর ইঞ্জিন ক্ষমতা ১০.৭ পিএস এবং ম্যাক্সিমাম টর্ক ১০.৯ এনএম । অন্যাদিকে বাজাজ এর বাজাজ ভি ১৫ বাজাজ ভি১৫০, বাজাজ মোটর সাইকেল যার মাঝে রয়েছে ১৪৯.৫ সিসি সিঙ্গেল  সিলিন্ডার এয়ার কোল্ড ইঞ্জিন যার ইঞ্জিন ক্ষমতা ১২ পিএস এবং ম্যাক্সিমাম টর্ক ১২.৭ এনএম ।

বাজাজ এভেঞ্জার ১৫০ সিসি

এদিকে বাজাজ এভেঞ্জার ১৫০ সিসি এর মাঝে রয়েছে তিনটি ভ্যারিয়েন্ট । ১৫০ সিসি স্ট্রিট ভার্সন যার ইঞ্জিন ক্ষমতা ১৪.৫৪ পিএস এবং টর্ক ১২.৫ এনএম । অন্যদিকে আরেকটি এভেঞ্জার সিরিজের মাঝে রয়েছে ২২০ সিসি হাই কোয়ালিটি ইঞ্জিন ফিচার এবং এটি সম্পুর্ন ক্রুইজার টাইপের মোটরসাইকেল । যার ইঞ্জিন ক্ষমতা ১৯.০৩ পিএস এবং টর্ক প্রদান করে ১৭.৫ এনএম ।

আশা করা যাচ্ছে নতুন বছরে বাজাজ এর দুটি নতুন মডেলের বাইক গ্রাহকের চাহিদা মেটাতে এবং ব্যবসা সফল মোটরসাইকেল হিসেবে সকল জায়গায় ভালো চলবে । এখন পর্যন্ত অফিসিয়ালি কোন তথ্য তেমন ভাবে পাওয়া যায়নি তবে অবশ্যই আপডেট পাবার সাথে সাথে আপনাদের নতুন মোটরসাইকেল গুলো সম্পর্কে আপনাদের জানানো হবে ।

বাজাজ শোরুম :

বাজাজ মোটরসাইকেল শো-রুম – Product Review BD

২০১৭ সালের সবচাইতে সেরা এবং শক্তিশালী ১৫০ সিসি মোটরসাইকেল

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।