ইমামি ৭ অয়েল ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল-রিভিউ

আপনার চুল কি পড়ে যাচ্ছে? চুল কি পাতলা হয়ে যাচ্ছে? তবে আর দেরি নয়, এখনই যেনে নিন কিভাবে শুধু মাত্র তেল ব্যবহার করে মাথায় গজাবেন নতুন চুল।এবং এটা হল ইমামি ৭ অয়েল ইন ওয়ানড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল ।

EMAMI-7-OILS-IN-ONE-DAMAGE-CONTROL-review

চুলের উপর বিভিন্ন রকম এক্সপেরিমেন্ট চালাতে আমি খুব পছন্দ করি, আর এই জন্য আমার সকল বন্ধুবান্ধব আমাকে “চুল বিশেষজ্ঞ” উপাধি দিয়েছে। আমার বেশিরভাগ এক্সপেরিমেন্ট তেলের উপর হয়ে থাকে। বাংলাদেশের এমন কোন তেল নেই যা আমি ব্যবহার করিনি। চুলের পরিচর্যায় তেলের ব্যবহার বলে শেষ করা যাবে না, যেমনঃ

 চুল গজাতে তেল,

 চুল ঘন করার তেল,

 চুল পড়া রোধে তেল,

 চুল লম্বা করার তেল।

শপিং-এ গেলেই আমি কোন না কোন নতুন ব্র্যন্ডের তেল কিনে নিয়ে আসি। এটা অনেকটা আমার শখে পরিণত হয়েগেছে। আমার একটি নিজস্ব হেয়ার অয়েল রেসিপি আছে। আলমণ্ড তেল, আমলা তেল, ক্যাস্টর অয়েল ও নারকেল তেল একসাথে মিক্সড করে চুলে দিলে চুল অনেক সফ্ট, ঘন ও লম্বা হয়।আমি বিশ্বাস করি একেক প্রকার তেল চুলের একেক প্রকার উপকার করে। এই কথা চিন্তা করে ইমামি হেয়ার অয়েল ব্র্যন্ডটি বাজারে এনেছে ইমামি ৭ অয়েল ইন ওয়ান, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল”। তেলটি তৈরি করা হয়েছে সাত (৭) রকমের তেল দিয়ে যা আমার তৈরি রেসিপির সাথে অনেকটাই মিলে যায়।

ফেয়ার এন্ড লাভলীর “ইয়ামি গউতাম” আমার ফেভারেট মডেল। আরযেহেতু তিনি এই তেলের বিজ্ঞাপনটি করেছে সেহেতু আমি তেলটি ব্যবহার করার সিদ্ধান্ত নেই।

এখানে আমরা আলোচনা করবো “ইমামি একের ভিতর (সাত) ৭, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল” ব্যবহার করে নতুন চুল গজানো ও চুল ঘন করার উপায় –

তেলটির ভাল দিক

 সহজেই পাওয়া যায়।

 সুন্দরভাবে প্যাকেট করা।

 সাত (৭) রকমের তেল দিয়ে তৈরি যা চুলে সাত রকমের পুষ্টি যোগাতে সাহায্য করে।

 চুল গজানো, চুল ঘন করা, চুল পড়া রোধ, চুল লম্বা করা ইত্যাদি।

তেলটির খারাপ দিক

 ঝাঁজাল গন্ধ।

 চুল পরা রোধে তেমন উপকার করে না।

 অস্থায়ী ফলাফল।

 অধিক পরিমাণে খনিজ তেল বহন করে।

বাংলাদেশে ইমামি (সাত) ৭ তেলটি এক মূল্যে পাওয়া যাচ্ছে : 300 ml 220 taka

ইমামি ৭ অয়েল ইন ওয়ান হেয়ার অয়েল রিভিউ ও আমার এক্সপেরিয়েন্স-

প্যাকেটিং-

ইমামি ৭ অয়েল ইন ওয়ান, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল একটি ট্রান্সপারেন্ট প্লাস্টিক বোতলে পাওয়া যাচ্ছে। বোতলটি হাল্কা সোনালি রঙের কেপ দিয়ে আটকান। কেনার সময় অবশ্যই দেখে নিতে হবে কেপটি ভাল করে আটকান আছে কিনা।

emami-oil-review-productreviewbd

বোতলটির সামনে ব্র্যান্ডের নাম, প্রোডাক্ট নাম একটি ইস্টিকারের উপর সোনালি রঙের হাইলাইট ফন্টে প্রিন্ট করা। বোতলটি দেখতে আসলেই অনেক কিউট। পাতলা, বহনযোগ্য হওয়াতে সহজেই আপনার পার্সের মধ্যে এটে যাবে। সুতরাং বোতলটিকে ট্রাভেল ফ্রেন্ডলি বলা যায়।

ঘনত্ব ও ঘ্রান-

তেলটি অনেক স্বচ্ছ ও পরিষ্কার। পাতলা ঘনত্বের তেলটি চটচটে না। ঝাঁঝালো গন্ধের হওয়াতে নাকে লাগে। তেলটির কড়া গন্ধতে আমার কিছুটা মাথা ব্যথা করে। শুধুমাত্র এই কারণে তেলটি আমার অপছন্দের। যেহেতু তেলটি চটচটে নয় সেহেতু খুব সহজেই শ্যাম্পু দিয়ে এটি ধুয়ে ফেলা যায় এবং আমার চুল আবার আগের মতো নর্মাল হয়ে যায়।

emami-hair-oil-color-review

 

চুল শ্যাম্পুর পর আমার চুল হয়ে ওঠে সিল্কি, সফট, সাইনি যা আমার কনফিডেন্স বাড়িয়ে দেয়। চুল এত সিল্কি আর সফট হয় যে অনেক সহজেই কন্ট্রোল করা যায়। আমিতো তেলটি ব্যবহারের পর চুল থেকে হাত সরাতেই পারি না।

তেলটি ব্যবহারের ২ দিন পর্যন্ত আমার চুল স্বাস্থ্যবান ও সুন্দর থাকে।

নিয়মিত ব্যবহারে চুল হয়ে উঠবে স্বাস্থ্যবান ও ঘন। তবে তেলটি ব্যবহার করা বন্ধ করে দিলে চুল আগের জায়গায় ফিরে যাবে। তাই তেলটি ক্ষণস্থায়ীভাবে চুলের উপকার করে। আমি যখন তেলটি ব্যবহার করা শুরু করি তখন আমার চুল পড়ে যাচ্ছিল, তেলটি ব্যবহারে চুল পড়া কমে গেছে। তাই একে চুল পড়া রোধের তেল বলা যায়। তেলটি চুলের জন্য ভাল তবে এটা দীর্ঘ স্থায়ী নয়।

যতদিন তেল ব্যবহার করবেন ততোদিন চুল ভাল থাকবে ব্যবহার বন্ধ করে দিলে আবার আগের মতো হয়ে যাবে। তেলটি চুলের ড্যামেজ কনট্রোল করে পুষ্টি ফিরিয়ে আনে। সাতটি (৭) তেলের কম্বিনেশনে তৈরি বলে একই সাথে আপনি পাচ্ছেন সাত রকমের পুষ্টি।

এর উপাদান কি কি-

ইমামি ৭ অয়েল ইন ওয়ান, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল সাত (৭) প্রকারের অসাদ কমপ্লেক্স টিএম, যেমনঃ জবা পুষ্প, ব্রাহ্মি, ভ্রিঙ্গারাজ, মেহেন্দি, আরনিচা, লতা কাস্তুরি, মেথি ইত্যাদির সমন্বয়ে তৈরি।

imami-7-oils-in-one-productreviewbd

ইমামি ৭ অয়েল ইন ওয়ান, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল ইন্ডিয়া ও ইন্টারন্যাশনাল হেয়ার এক্সপার্টদের তৈরি অনেক গবেষণার পূর্ণরূপ।

Emami-7-Oils-In-One-Damage-Control-Hair-Oil-Review1

“ইমামি একের ভিতর (সাত) ৭, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল”-এর ইতি কথা

ইমামির এই নতুন উদ্ভাবনটি ইন্ডিয়া ও ইন্টারন্যাশনাল এক্সপার্টদের অনেক পরীক্ষালব্ধ গবেষণার ফলস্বরূপ আমাদের চুলের উপকার সাধন করে। “ইমামি একের ভিতর সাত (৭)” একটি হারবাল তেল যা চুল গজানোর তেল, চুল ঘন করার তেল, চুল পড়া রোধের তেল, চুল লম্বা করার তেল, চুলের পুষ্টি ফিরিয়ে আনার তেল, চুলের মসৃণতা বৃদ্ধির তেল ও চুল মজবুত করার তেল নামে আখ্যায়িত করা যেতে পারে।

 এটি চুল পড়া ৯৬% কমিয়ে দিতে পারে বলে একে চুল পড়া রোধের তেল বলা হয়ে থাকে।

 এটি চুলকে ২০গুন বেশী মজবুত করে।

ইমামি ৭ অয়েল ইন ওয়ান, ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল তেল সম্পর্কে কিছু মতামত

ইমামি একের ভিতর সাত (৭) তেল সম্পর্কে বলতে গেলে প্রথমেই যে কথাটি চলে আসে তা হল তেলটি আপনার সাত (৭) প্রকারের উপকার করে আপনার চুলকে আগের থেকে আরও সুন্দর ও স্বাস্থ্যবান করে তুলবে। সুতরাং, আমি বলবো যে চুলের যত্নে এই তেলটি ব্যবহার করা যেতে পারে। শুধু মাত্র দুই (২) টি বিষয়- নিয়মিত ব্যবহার ও তেলটির ঝাঁঝালো ঘ্রাণে অভ্যস্ত হয়ে পরলে খুব তারাতারি আপনার চুল হয়ে উঠবে মজবুত ও ঘন।

আমি মনে করি আমি আপনাদের “ইমামই একের ভিতর সাত (৭)” তেলটি সম্পর্কে কিছুটা হলেও ধারনা দিতে পেরেছি। তেলটি ব্যবহারের পর আপনাদের মতামত আমাদের জানাবেন।

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।