ওয়ালটন প্রিমো আরএক্স ৫ (Walton Primo RX5)

ওয়ালটন প্রিমো আরএক্স ৫

 

ওয়ালটন নতুন মোবাইল (walton mobile), ওয়ালটন প্রিমো আর এক্স ৫ (Walton Primo RX5) হল ওয়ালটন এর ২০১৬ সালের নুতন মোবাইল যা তারা বাজারে ছাড়বে । ওয়ালটন মোবাইল ইতিমধ্যে ওয়ালটন প্রিমো এক্স ৪  স্মার্ট ফোনটি বাজারে ছেড়েছে। এছাড়া তারা সফলতার সাথে বাজারে এনেছে ওয়ালটন প্রিমো জি এইচ ৬, ওয়ালটন মোবাইল প্রিমো এনএফ ২, ওয়ালটন মোবাইল আর ৪, ওয়ালটন মোবাইল প্রিমো সি ৪ ।

ওয়ালটন মোবাইলের দাম সাধারন ক্রেতার কাছে একটি উল্লেখযোগ্য বিষয় কারণ ওয়ালটন মোবাইল এর দাম অন্যান্য যেকোনো ব্র্যান্ড এর মোবাইলের দাম  এর দাম চাইতে সহনশীল ও তুলনামূলক ভাবে সত্যি কম।

বাংলাদেশের ক্রেতাদের জন্য ওয়ালটন ফোনের দাম সাশ্রয়ী এবং এই ফোনের অনেক ফিচার রয়েছে। কিন্তু এটা ঠিক যে অন্যান্য মোবাইলের সাথে তুলনীয়ভাবে উচ্চ মূল্যের কারনে ওয়ালটন মোবাইল প্রিমো জেড এক্স ২ মিনি খুব বেশী সাড়া পায়নি বাজারে ।

ওয়ালটন মোবাইল রিভিউ পড়ুন

 [ওয়ালটন প্রিমো ZX2 -রিভিউ]

[ওয়াল্টন প্রিমো জিএইচ৬ মোবাইলঃ মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেমের ওয়াল্টনের নতুন মোবাইল]

 

ওয়ালটন প্রিমো আর এক্স  ৫ এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্য:(Walton Primo RX5)

 Walton-Primo-RX5

ওয়ালটন মোবাইলের মূল্যঃ(Walton Primo RX5)

ওয়ালটন প্রিমো আর এক্স ৫ঃ স্থানীয় রাজারে আমরা আশা করছি যে ওয়ালটন প্রিমো আর এক্স ৫ এর মূল্য  কম হবে । ওয়ালটন প্রিমো আর এক্স ৫ বাজারে আসবে  ২০১৬ এর অগাস্ট মাসে ।

ওয়ালটন মোবাইলের দাম (Walton Primo RX5)

৳12,290.00

যে যে রঙ্গে পাওয়া যাবে ওয়ালটন প্রিমো আর এক্স ৫ – (Walton Primo RX5)

ওয়ালটন   ফোন (walton mobile) তিনটি রঙ্গে পাওয়া যায় -সেগুলি হল গ্রে, গোল্ডেন আর সাদা ।

ডিজাইন

ওয়ালটন  প্রিমো আর এক্স ৫ (walton primo rx5) এর বডি হল মেটালের আর এটি ৫ ইঞ্চি সম্পূর্ণ হাই ডেফিনেসান রিজুলেসান এর  ১২৮০ বাই ৭২০ বাই  ও ২.৫ ডি কার্ভ গ্লাস । এর রয়েছে চতুর্থ  প্রজন্মের গরিলা গ্লাস প্রতিরক্ষা । এর ধাতব ফ্লোয়িং লাইন ডিজাইন এটাকে অনেক বেশী আধুনিক করেছে।

  •        ধাতব ফ্রেমে এর ধাতব বডি যা ধরতে খুব আরাম ফিল হবে।
  •        আধুনিক ডিজাইন দেখতে চমৎকার।
  •        এর বডি মাত্র ৮.৫ মিমি. পাতলা।
  •        আর ফিল টাচ খুবই উচ্চমানের।

হার্ডওয়ার ও কার্যকারিতা

ওয়ালটন  প্রিমো আর এক্স ৫ আছে সাথে আছে এর ৩ জিবি রেম যার রয়েছে ৬৪ বিট,  ১.৩ গিগা হার্ডজ অক্টা কোর প্রসেসর।   কিন্তু ওয়ালটন  প্রিমো এক্স ৪ ছিল ৪ জিবি রেম যার সাথে  ১.৮ গিগা হার্ডচজ প্রসেসর।

অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্টের মধ্যে আছে ১৬ জিবি রম, যা আপনি ১২৮ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। এন্ড্রয়েড ভি৬.০ মার্সম্যালো অপারেটিং সিস্টেম সাথে ৪ জি সংযোগ সক্ষমতা আর ওটিজি।

ক্যামেরা ওয়ালটন (ওয়ালটন অ্যান্ড্রয়েডওয়ালটন অ্যান্ড্রয়েড) স্মার্ট ফোন –

ওয়ালটন  স্মার্ট ফোনে (ওয়ালটন অ্যান্ড্রয়েড) আছে পিছনের দিকে ১৩ মেগা পিক্সেল এর ক্যামেরা যা এলইডি ফ্লাসসমৃদ্ধ আর ৫ মেগাপিক্সেল বিএসআই সেলফি শুটার । আরও আছে সম্পূর্ণ হাই ডেফিনাসান  এফ/ ২.২ এপেচার ভিডিও  রেকর্ডিং।

পিছনের ক্যামেরার অনেক শুটিং মোড যেমন নরমাল, প্রফেসানাল  ক্যামেরা , ফেইস বিউটি । এইচডি আর পেনোরমা।

এতে রয়েছে ৬৫ মেগা পিক্সেল ক্যামেরা রিজুলেসান সাথে আলট্রা পিক্সেল মোড ।

সামনের ক্যামেরাঃ  বিএসআই ৫ মেগা পিক্সেল সামনে এলইডি ফ্ল্যাশ লাইট এপেচার -এফ/২.২ এবং শুটিং মোড গুলি হল -ম্যাজিক ফোকাস, ফেইস বিউটি , জিআইএফ, ফোটো মোড।

মাল্টি মিডিয়া ও গেমিং-

ওয়ালটন অ্যান্ড্রয়েড মোবাইল প্রিমো আর এক্স ৫ (Walton Primo RX5) এ রয়েছে ১০৮০ ফুল হাই ডেফিনেসান ভিডিও প্লে ব্যাক আর ডিটিএস সাউন্ড সিস্টেম। ওটিজি সাপোর্ট এর জন্য সহজেই আপনি  মিউজিক আর প্লাগ ইম্পপোর্ট বা এক্সপোর্ট করতে পারবেন আর আনন্দে গেম খেলতে পারবেন।

ব্যাটারি-

এর ব্যাটারি সক্ষমতাও ভাল। এর রয়েছে ২৪০০ এমএচএইচ শক্তি সম্পন্ন লি-পলিমার ব্যাটারি।

অনেক পাঠক জানতে চান, ওয়ালটন মোবাইল কেমন কিম্বা ওয়ালটন মোবাইলের সমস্যা কি ?

ওয়ালটন মোবাইলের সমস্যা প্রধান সমস্যা হল, খুব সহজে ব্যাটারি গরম হয় কিম্বা অনেকক্ষণ ধরে একটিভ থাকলে ওয়ালটন মোবাইল গরম হয় দ্রুত।তবে, এটা কোনও সমস্যা না, কারন, ওয়ালটন মোবাইল স্মার্ট জোন ঢাকা ব্রাঞ্চ থেকে আপনি যেকোনো সেবা পাবেন। ওয়ালটন সার্ভিস সেন্টার ঢাকা তে  পাবেন বিক্রিওত্তর সেবা। 

About Walton mobile price

Mobile price in Bangladesh: Walton mobile price in bangladesh

If  you visit Walton bd website, you will get a clear idea on mobile price in Bangladesh for Walton mobile price in bangladesh. Now almost every  month, every brand like Walton, Symphony, Huwawei, Samsung dispatch new mobile. So, Walton always try to unveil bd mobile price within a limit to afford.

Now a days people around d the world also has interest to buy new featured Smartphone.So, they have the tendency to buy new phone.

Bangladeshi people are also in same path. That’s why there are lots website only for buy and sell for old mobile. Walton mobile price in Bangladesh is in limit and affordable.

Now, every person can afford 2-3 phone for budget mobile phone price in Bangladesh.

Some Walton primo series mobile price in Bangladesh:

Walton primo X4 :22,990.00 taka

Walton primo ZX2 lite: 27,990.00 taka

Walton primo ZX2 29,990.00 taka

Walton primo ZX2 mini 18,990.00 taka

Walton Primo RX5: 12,290.00 taka

Walton primo H6: 9,490.00 taka  Read walton primo H6 full specification

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।