ওয়ালটন প্রিমো এস -৫(Walton Primo S5)

ওয়ালটন প্রিমো এস -৫

মাত্র ১৪,৯৯০ টাকা মুল্যে ওয়ালটন  মোবাইলের রয়েছে আকর্ষণীয় ওয়ালটন স্মার্টফন প্রিমো এস -৫ (Walton Primo S5)।  প্রিমো এস – ৫   সম্পূর্ণ থ্রিজি এবং ফোর জি নেটওয়ার্ক সাপোর্টেড একটি মোবাইল ফোন । এই রেঞ্জের সকল ফোনের মাঝে  প্রিমো এস – ৫ এর ডিজাইন সত্যি অসাধারণ ।

 

ওয়ালটন মোবাইল- ওয়ালটন প্রিমো এস-৫

 

এর ব্যাটারি ব্যাক-আপ থেকে শুরু করে ক্যামেরা রেজুলেশন এবং স্ক্রিন ক্যাপাসিটি সত্যি আলাদা এক্সপিরিয়েন্স দিতে সক্ষম । আর এর প্রিমিয়াম লুক এর জন্য আপনার পার্সোনালিটির সাথে এর মানানসই হতে খুব বেশি সময়ের প্রয়োজন নেই ।

>>

ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন<<


চলুন দেখে নেই প্রিমো এস ৫ এর স্পেসিফিকেশন এবং  ফিচারগুলো –

ওয়ালটন প্রিমো  এস-৫ এর স্পেসিফিকেশন এবং ফিচারসমুহঃ

 

  • এন্ড্রয়েড ৬.০ মার্শম্যালো
  • ৬৪ বিট ১.৫ গিগাহার্টজ  কোয়াড কোর  প্রসেসর
  • র‍্যাম ৩ গিগাবাইট
  • রম  ৩২ গিগাবাইট
  • ৫.৫ ” এইচডি আইপিএস ২.৫” ইঞ্চি কার্ভড  ডিসপ্লে ( ১২৮০ x ৭২০ ) পিক্সেল
  • ১৩ মেগাপিক্সেল বিএসআই অটো ফোকাস রিয়ার ক্যামেরা
  • এলইডি ফ্ল্যাশ লাইট
  • ৮ মেগাপিক্সেল  বিএসআই  ফ্রন্ট ক্যামেরা

 

ওয়ালটন মোবাইল- ওয়ালটন প্রিমো  এস-৫ এর দাম  ১৪,৯৯০ টাকা

 

ডিজাইনঃ

আকর্ষণীয় মেটালিক বডির মাঝে  হাই কোয়ালিটি ফিনিশিং রয়েছে ফোনটির ফ্রন্ট এবং ব্যাক  উভয়  পাশে ।   । সম্পূর্ণ পাতলা ডিজাইনের মাঝে রাখা হয়েছে ফোনটির আউটলুক ।

মেনু বাটন এবং হোম এবং ব্যাক বাটন রয়েছে ডিসপ্লের সাথে  এডজাস্ট । রয়েছে আকর্ষণীয়  পিউর ব্ল্যাক এবং প্রিমিয়াম গোল্ড কালার ।

এর ডিজাইন যেকোন স্মার্টফোন   ব্যবহারকারীর নজর কাড়তে সক্ষম । বিশেষ করে যারা বড় ডিসপ্লে  এবং কার্ভড ডিসপ্লে এর মোবাইল পছন্দ করেন তাঁদের জন্য আমার মতে একদম পারফেক্ট একটি মোবাইল ফোন হতে পারে প্রিমো এস ৫ (Walton Primo S5)।

 

পারফর্মেন্সঃ

এই  রেঞ্জের অন্যান্য সকল ফোনের চাইতে এর স্পেসিফিকেশন তুলনামূলক ভালো । শুরুতেই থাকছে এন্ড্রয়েড  মার্শম্যালো ৬ .০ ভার্সন এর দুর্দান্ত পারফর্মেন্স এবং সাথে সুপার স্পীড ৩ গিগাইবাইট  র‍্যাম ।

রম হিসেবে স্মার্টফোনটির মাঝে রয়েছে ৩২  গিগাবাইট বিল্ট ইন রম স্পেস । তাই যেকোন কাজে  তুলনামূলক ভালো স্পীড আপনি পাবেন গেম খেলার জন্য ৩ গিগাবাইট যথেস্ট স্পীড আপনাকে দিতে সক্ষম ।

এর ৬৪ বিট এর ১.৫ গিগাহার্টজ স্পীড ক্ষমতাসম্পন্ন প্রসেসর এর পারফর্মেন্স আপনাকে যেকোন কাজের মাঝে  আল্ট্রা সুপার ফাস্ট স্পীড দিতে সক্ষম ।

ওয়ালটন প্রিমো এস ৫ এর  মাঝে তাই আপনি হাই রেজুলেশনের নিড ফর স্পীড , এসপ্যাল্ট ৮ , কিংবা স্নাইপার ফিউরি টাইপের যেকোন গেম খেলতে পারবেন অনায়াসে আর মাল্টিটাস্কিং কাজ হবে আরো স্মুদ ।

 

ডিসপ্লেঃ

বড় স্ক্রিন প্রেমীদের জন্য এই ফোনটি অত্যান্ত চমকপ্রদ কারন ফোনের মাঝে রয়েছে ৫.৫”  ইঞ্চির   এইচডি আই পি এস ডিসপ্লে  যা আপনাকে দিবে সম্পূর্ণ এইচডি কোয়ালিটির ভিউ এক্সপিরিয়েন্স এছাড়াও রয়েছে করনিং গরিলা গ্লাস ৪ প্রোটেকশন সিস্টেম ।

এর ডিসপ্লে  সম্পূর্ণ ১২৮০ X ৭২০ পিক্সেল  এইচডি  প্লে ব্যাক করতে সক্ষম ।  ।  রয়েছে মিরা ভিশন ডিসপ্লে ফিচার ।

 

ক্যামেরাঃ

ভালো ক্যামেরা সাপোর্ট এর জন্য  মোবাইল ফোনটির মাঝে রয়েছে  ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সাথে বিএসআই টেকনোলজি ।  রয়েছে সম্পূর্ণ   এলইডি ফ্ল্যাশ রাতে পরিষ্কার ছবি তোলার জন্য ।

এছাড়াও ক্যামেরার ফিচারের মাঝে রয়েছে প্যানারমা মোড , অটো ফেস রেকনাইজেশন , ডিজিটাল জুম , ফেস বিউটি ইত্যাদি । ফোনের ফ্রন্ট  ক্যামেরা দেয়া হয়েছে ৮ মেগাপিক্সেল এবং সম্পূর্ণ বিএসআই টেকনোলজি সম্পন্ন । ফিচার হিসেবে রয়েছে এইচডিআর  , ফেস বিউটি ।

 

ব্যাটারি ও অন্যান্যঃ

আকর্ষণীয় প্রিমো  জি ৭ (Walton Primo S5)  এর মাঝে  ব্যাটারি দেয়া হয়েছে ৩১৫০  মিলি এম্পিয়ার এর লিথিয়াম আয়ন ব্যাটারি ।  রয়েছে ডুরা স্পীড ফিচার ,  ব্যাটারি সেভার ফিচার ,  মাল্টিটাচ সাপোর্ট ।  রয়েছে  স্প্লিট স্ক্রিন এর সুবিধা ।

 

ওয়ালটন মোবাইল:

ওয়ালটন বাংলাদেশি একটি স্বনামধন্য ইলেকট্রনিক্স পন্য উৎপাদন এবং বিক্রয়কারী প্রতিষ্ঠান । বর্তমানে বাংলাদেশে অন্যান্য সকল স্মার্টফোনের পাশাপাশি ওয়ালটন মোবাইলের চাহিদা ও জনপ্রিয়তাও রয়েছে শীর্ষে ।’

মোবাইল বাজার এ সক্রিয় অবস্থান টিকিয়ে রাখতে ওয়ালটন মোবাইল ফোনের দাম তুলনামূলক কম রেখে চলেছে। ওয়ালটন কোম্পানি ওয়ালটন প্রিমো নামেই মোবাইল প্রস্তুত করে থাকে এবং তা স্মার্টফোন নামে অবহিত করা হয় ।

ওয়ালটন প্রিমো আরএক্স ৫ (Walton Primo RX5)/ – Product Review BD

 

ওয়ালটন নতুন মোবাইল ও ওয়ালটন মোবাইল 2017 List:

ওয়াল্টন মোবাইল এর দাম ২০১৭ – Product Review BD

 

ওয়ালটন প্রিমো gh6 :

ওয়াল্টন প্রিমো জিএইচ৬ (walton primo GH6) মোবাইলটির বাজার মূল্য ৬,২৯০ টাকা মাত্র।

ওয়াল্টন প্রিমো জিএইচ৬ : ওয়াল্টনের নতুন মোবাইল – Product Review BD

ওয়ালটন প্রিমো ZX2 -রিভিউ

 

ওয়ালটন gf4 :

ওয়ালটন GF4 ফোনের দাম ৬১৯০ টাকা।

ওয়ালটন নতুন মোবাইল খবর জানতে চোখ রাখুন http://productreviewbd.com/ তে।

ওয়ালটন মোবাইল কিস্তি জানতে যোগাযোগ করুন : Contact www.waltonbd.com

ওয়ালটন মোবাইল(ইংরেজি: Walton Mobile) বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় মোবাইল বিক্রেতা প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠাতা‎: ‎এম.এম নজরুল ইসলাম

প্রতিষ্ঠাকাল‎: ‎২০০৬

স্লোগান‎: ‎আমাদের পণ্য

 

ওয়ালটন মোবাইল dhaka Showroom এর লিস্ট পাবেন এখানে :www.waltonbd.com

ওয়ালটন কাস্টমার কেয়ারঃ

SUJONHERA.COM – ওয়ালটন এর সকল কাস্টমার কেয়ার এর ঠিকানা 

 

Summary
ওয়ালটন প্রিমো এস -৫(Walton Primo S5)
Article Name
ওয়ালটন প্রিমো এস -৫(Walton Primo S5)
Description
মাত্র ১৪,৯৯০ টাকা মুল্যে ওয়ালটন মোবাইলের রয়েছে আকর্ষণীয় ওয়ালটন স্মার্টফন প্রিমো এস -৫ (Walton Primo S5)। প্রিমো এস – ৫ সম্পূর্ণ থ্রিজি এবং ফোর জি নেটওয়ার্ক সাপোর্টেড একটি মোবাইল ফোন । এই রেঞ্জের সকল ফোনের মাঝে প্রিমো এস – ৫ এর ডিজাইন সত্যি অসাধারণ ।
Author
Publisher Name
http://productreviewbd.com/

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।