গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং-শ্যাম্পু রিভিউ

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু রিভিউ 

আমাদের অধিকাংশ মানুষই বিজ্ঞাপন দেখে খুব প্রলোভিত হই। বিজ্ঞাপনকারীরা সত্যিকার অর্থেই সফল যে তারা আমাদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয় এবং আমরা সেসব পণ্য পাওয়ার জন্য প্ররোচিত হয়ে উঠি। আকর্ষণীয় পাকেজিং আর অনেক কঠিন কঠিন সব দাবির কার্যকরীতার জন্য এটা হয়।

সুতারং আমিও গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু (Garnier Fructis Triple Nutrition Strengthening Shampoo) এই কারনেই একবার ব্যবহার করে দেখতে চেয়েছিলাম।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু

আমি আসলে আমার শ্যাম্পু পরিবর্তন করতে পছন্দ করি এবং পরিবর্তন করেই দেখতে চাই কোনটি আমার চুলে সবচেয়ে বেশী ভাল কাজ করে এবং কোনটি আমার চুলের ধরণের সাথে মানানসই আর চুল বৃদ্ধি করে। আর এর হলুদ বোতল আমার মনোযোগ আকর্ষণ করে।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পুর ভাল দিক-

 ড্রাগষ্টোর ব্র্যান্ড , সাধ্য মতো মূল্যে সব জায়গায় পাওয়া যায়।

 দামের তুলনায় পরিমানে বেশী।

 প্যাকেজিং খুব সুন্দর।

 এটি দাবি করে যে এর মধ্যে,নারকেল আমন্ড আর অলিভ ওয়েল আছে।

 চুল পরিষ্কার করার জন্য খুব ভাল শ্যাম্পু।

 চুলের তেল দূর করে আর ২য় বারের ব্যবহারের পর থেকেই চুল গজানো শুরু হয়।

 চুলকে কনডিসানিং করে।

 গন্ধটা খুব চমৎকার যা ১-২ দিন পর্যন্ত চুলে পাওয়া যায়।

 কোঁকড়ানো চুল সামলানো সহজ হয়।

 চুলের সৌন্দর্য ম্লান করে না।

 প্রতিবার ব্যবহারের পর চুল আরও নরম হয়ে ওঠে।

 ৫-৬ বার ব্যবহারের পর চুলের আগা ফাটা কম দেখা যায়।

 

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পুর খারাপ দিক

 শ্যাম্পুটি একটু বেশী পাতলা। আর এরজন্য ব্যবহারে পরিমানে বেশী লাগে।

 আমার মনে হয়েছে যে যদি একটি পাম্প ডিস্পেন্সার থাকতো কারণ এর ক্যাপটি খুলতে গেলে নখে ব্যথা লাগে।

 খুব শুষ্ক ও নষ্ট হয়ে যাওয়া চুলে খুব ভাল ফল দেয় না যেভাবে বিজ্ঞাপনে দাবি করা হয়।

 এটা মধ্যে এসএলএস ও অন্যান্য রাসায়নিক উপাদান আছে।

পণ্যের বিবরন

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু (Garnier Fructis Triple Nutrition Strengthening Shampoo) এই পণ্যটি দাবি করে যে এটার মধ্যে নারকেল, আমন্ড আর অলিভ ওয়েল আছে যা চুলের জন্য ভীষণ উপকারী। এই শ্যাম্পুটি আমারা মাথার ত্বক শুষ্ক করে তোলে না, আবার একই সময়ে এটি ব্যবহারে মাথার ত্বক তেলতেলেও হয়ে ওঠে না যা আমি বুঝেছি এটি ২য় দিন ব্যবহারের পর থেকেই।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু-productreviewbd

অধিকাংশ চুলের জন্যই এটি খুব ভাল কাজ করে, যদি তা খুব বেশী শুষ্ক আর নষ্ট হয়ে না যায়। এটা ব্যবহারের ফলে আমার চুল বেশী পড়ছে না এবং চুল অনেক বেশী নরম হয়েছে আর চুলের স্বাস্থ্যও ভাল হয়েছে।

তবে, আমি আপনার ড্যামেজ হয়ে যাওয়া চুল গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু দিয়ে পুষ্টিকর করে তুলতে পারেন যেহেতু এটা নারকেল, আমন্ড আর অলিভ ওয়েলের পুষ্টিতে ভরপুর। এসব উপাদানের ভিটামিনই চুলকে আদ্র করে তোলে আর চুলকে শুষ্কতা থেকে মুক্তি দেয় ।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু ব্যবহারে আমার নিজের অভিজ্ঞতা ঃ

গার্ণীয়ার হল এমন একটি ব্র্যান্ড যা আমি সব সময় পছন্দ করি আর ক্রুকটিস আমার চুলে খুব ভাল কাজ করে। গার্ণীয়ার এর এই নুতন পণ্যটি একটি হলুদ বোতলে কোম্পানিটি নিয়ে এসেছে। যার ফ্লিপ ক্যাপটি সবুজ রঙের যা আপনার বাথরুমে আভিজাত্যপূর্ণ লাগবে।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু-package

বোতলটি মাঝারি সাইজের তাই ভ্রমনে সঙ্গে নিতেও কোন অসুবিধা নেই। কিন্তু আমার মনে হয় যদি একটি পাম্প ডিস্পেন্সার থাকতো যা দিয়ে এর ফ্লিপ ক্যাপ টি সহজে খোলা যেত । শ্যাম্পুটি পাতলা, সাদা রঙের আর হাতের তালু পূর্ণ করে নিতে হবে ব্যবহারের সময়।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু-texture

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পুর গন্ধ অন্যান্য ফ্রুকটিস শ্যাম্পুর মতন । এটি চুলের তেল খুব ভালভাবে পরিষ্কার করে। আবার চুলকে ভালোভাবে পরিষ্কার ও করে। এটি গরমে খুব ভাল কাজ করে মাথার ত্বককে পরিষ্কার করতে কারণ এসময়ে প্রচুর ঘাম হয় মাথার ত্বকে।

শ্যাম্পু করার নিয়ম

শ্যাম্পুটির ব্যবহারের পর মনে হয় যেন চুলে একই সাথে কনডিসানিংও করা হয়েছে তাই সব সময় আপনার কণডিসানিং না করলেও চলবে।

শ্যাম্পুটির উপাদানে আছে আমন্ড, নারকেল আর অলিভ অয়েল-এই তিনটিই চুলকে স্বাস্থ্যময় করে তুলতে ভীষণ কার্যকরী। এটি সত্যি আমার চুলে পুষ্টি যোগায় । প্রতিবার ব্যবহারের পড়ে আমার চুল নরম ও সাস্থ্যময় মনে হয়। নিয়মিত ব্যবহারের ফলে চুল পড়া রোধ করে ও চুলকে শক্তিশালী করে তোলে। ৫-৬ বার ব্যবহারের পর চুলের আগা ফাটাও কমে যায় ।

আমার কোঁকড়ানো চুল নরম হয়ে ওঠে ফলে সামলানো সহজ সিরাম এর ব্যবহারের ছাড়াই। আর এই জন্যই আমি আমার প্রতিদিনের ব্যবহারে এই শ্যাম্পুটি পছন্দ করি। দীর্ঘ দিন ব্যবহারে আমার চুল অনেক বেশী সুন্দর আর লাভলি । আমি খুব আস্থার সাথেই সবাইকে এই শ্যাম্পু ব্যবহারের পরামর্শ দিব। যারা চুলে অনেক ধরণের ট্রিটমেন্ত করার তাদের জন্য এই শ্যাম্পু খুব ভাল যে চুলের আদ্রতা যোগায়।

এটা মধ্যে এসএলএস ও অন্যান্য রাসায়নিক উপাদান আছে।

Garnier-Fructis-Triple-Nutrition-Strengthening-Shampoo-Ingredients-prbd

আমি কি আবার এই গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু ব্যবহারের জন্য কিনব কিনা?

হ্যাঁ , অবশ্যই আমি এটি আবার কিনব। আমি অন্যান্য বিখ্যাত শ্যাম্পুগুলির তুলনায় এটি বেশী পছন্দ করি। এর বোতলটি চমৎকার আর আমার রাসায়নিক ট্রিটমেন্ত করা আর ড্যামেজ হয়ে যাওয়া চুলে এটি ভীষণ কার্যকর।

গার্ণীয়ার ফ্রুকটিস ট্রিপল নিউট্রিসান ষ্ট্রেদেনিং শ্যাম্পু সাধারন চুলের পরিস্কারের জন্য ভাল ও কার্যকরী। আমি অন্যান্য গার্ণীয়ার এর শ্যাম্পুর চেয়ে এই শ্যাম্পুটি বেশী পছন্দ করি । এর সাধ্যের মধ্যের মূল্য, মনমাতানো সুঘ্রান আর আকর্ষণীয় প্যাকেজিং -যেকারো জন্যই এটার ব্যবহার একটি সুন্দর ও ভাল সিদ্ধান্ত।

 

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।