ত্বকের যত্নে বিশ্ব সেরা ১০টি স্কিন কেয়ার ব্র্যান্ড

ত্বকের যত্নে বিশ্ব সেরা ১০টি স্কিন কেয়ার ব্র্যান্ড 

সুন্দর ত্বক এবং নিখুত ত্বকের জন্য বিশ্বের প্রতিটা মেয়ে নামকরা ত্বকের যত্বের প্রোডাক্ট কিনে শুধুমাত্র উজ্জ্বল ত্বকের জন্য। বাজারে শত শত ব্রান্ড আছে যার মধ্যে কিছু ব্রান্ড নামকরা এবং কোয়ালিটি অনেক ভাল।

এখানে ত্বকের যত্নের বিশ্বসেরা ১০ ব্রান্ডের নাম তুলে ধরা হলঃ

 

১০. আরডেন ছিরামিড (Arden Ceramide):

Arden Ceramide

আরডেন ছিরামিড প্রোডাক্টটা ইউরোপ এবং আমেরিকাতে খুব প্রশংসনীয়। কারন এটার কোয়ালিটি ত্বকের জন্য খুব ভাল। এটির মধ্যে যুক্ত আছে এন্টি সান, এন্টি এজিং ক্যাপসুল যা ত্বককে আরও উজ্জ্বল ও ইয়াং লাগে।

ছেলেদের সেরা ১০ টি তৈলাক্ত ত্বকের ফেয়ারনেস ক্রিম

 

৯. সারকাট (Sircuit):

Sircuit

সারকাট বিশ্বসেরা প্রোডাক্ট যা ৯ নং স্থানে আছে। এটি আমেরিকা ও ইউরোপে তৈরি করা হয়েছে এবং তারা তাদের কোয়ালিটি নিয়ে যথেষ্ট আত্নবিশ্বাসী। সারকাট ত্বককে উজ্জ্বল করে এবং দাগ দূর করে। সারকাট চুলের যত্নের প্রোডাক্টের জন্যও খুব প্রশংসিত।

৮. ল্যানকাম (Lancome):

Lancome

এরপর স্থানে আছে ল্যানকাম এটি বিশ্বের মধ্যে বেষ্ট স্কিন প্রোডাক্ট। এটি প্রাকৃতিক এবং ক্যামিক্যাল যুক্ত স্কিন কেয়ার। এই ব্রান্ড প্রশংসনীয় লিপিস্টিক ও নেইল পলিসের জন্য।

৭. ফেয়ার এ্যান্ড লাভলি (Fair & Lovely):

Fair and lovely

যদি আপনি ফর্সা এবং সুন্দর ত্বক পেতে চান তবে ফেয়ার এ্যান্ড লাভলি আপনার জন্য বেষ্ট স্কিন কেয়ার প্রোডাক্ট। এটার প্রধান বিশেষত্ব হল ফেয়ারনেস ক্রিম, পাশাপাশি ফেয়ারনেস ফেসওয়াস, ক্লিনজার এবং ময়শ্চারাইজিং লোশন যা আপনার ত্বকের ধরন অনুযায়ী পাওয়া যায়। এটি পুরুষ এবং নারী দুই ক্ষেএেই পাওয়া যায়।

৬. আরএমএস বিউটি (RMS Beauty):

RMS Beauty

আরএমএস বিউটি সারা বিশ্বে সদ্য নতুন। তবে নতুন হয়েই সেরা দশে স্থান দখল করে নিয়েছে। এর বিশেষত্ব হচ্ছে ওরগেনিক এবং হারবাল স্কিন প্রোডাক্ট এবং কসমেটিক। প্রতিটা উপাদান প্রাকৃতিক ব্যবহার করা হয়, যার ফলে সাইড ইফেক্ট হওয়ার ভয় নেই।

৫. এনিউ (Anew):

Anew

স্কিন কেয়ার প্রোডাক্টের মধ্যে এনিউ বিশ্বসেরা। এই ব্রান্ডের প্রোডাক্ট অনেক এন্টি পিমপল ক্রিম, ময়শ্চারাইজা ফাউনডেশন এবং লোশন যা সারা বিশ্বে বিখ্যাত। এনিউ এর হেয়ার প্রোডাক্ট খুবই কার্যকর।

ছেলেদের জন্য ১০টি ভাল হোয়াইটেনিং ক্রিম

৪. সেভেনথ জেনারেশন (Seventh Generation):

Seventh Generation

সেভেনথ জেনারেশন অসাধারন একটি স্কিন কেয়ার ব্রান্ড। এটি পিমম্পল ও স্কিনের অন্য সব সমস্যা দূর করে। এই প্রোডাক্টের লোশান, ফেস ওয়াস, সিরাম এবং ওয়েল এক্সট্রাক্স আপনাকে দিবে কোমল এবং তারুন্য।

৩. ওরিফ্লেম (Oriflame):

Oriflame

সেরা ১০ ব্র্যান্ডের মধ্যে ওরিফ্লেম বিশ্বসেরা, এটি সুইডিশ প্রোডাক্ট। যা লাক্সরি, কোয়ালিটি সম্পূর্ণ এবং ক্রয়ক্ষমতার মধ্যে। ওরিফ্লেম সাধারনত হাই কোয়ালিটি সমৃদ্ধ ময়শ্চরাইজিং এবং ময়শ্চরাইজিং স্কিন কেয়ার প্রোডাক্ট হিসাবে পরিচিত।

২. নিউট্রোজিনা (Neutrogena):

Neotrogena

নিউট্রোজিনা ব্রান্ড এশিয়া এবং ইউরোপে বিস্তার লাভ করেছে এবং সাথে সুনামও। নিউট্রোজিনার ফেয়ারনেস ক্রিম, ফেস ওয়াস, এন্টি এজিং সোলুশন এবং ওয়েদার প্রুফ প্রোডাক্ট আছে। নিউট্রোজিনার স্কিন কেয়ার এবং হেয়ার কেয়ার প্রোডাক্ট সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি।

রঙ ফর্সা করার সবচেয়ে ভাল ১১ টি ফেয়ারনেস ক্রিম বা হোয়াইটেনিং ক্রিম

১. ওলে (Olay):

Olay

ওলে ব্রান্ড এক নাম্বার স্থানে আছে। ওলে স্কিন কেয়ার প্রোডাক্টের মধ্যে বিশ্বসেরা, ওলের প্রোডাক্ট স্কিনের সমস্যা দূর করে যেমন একনি, এজিং এবং ত্বকের তেলতেলে ভাব। খুব কম সময়ের মধ্যে এই প্রোডাক্ট গুলো কাজ করে এবং ত্বককে করে তুলে উজ্জ্বল এবং দিপ্তীময়।

 

আরও কিছু বিশ্বাসযোগ্য ব্রান্ড রয়েছে সেগুলো হল রিভলন, এভন, মেবেলাইন, রেটিনল এবং ওএক্সলার যা নামকরা স্কিন ব্রান্ড। বিশ্বের মধ্যে এই প্রোডাক্ট গুলো হল বিশ্বাসযোগ্য এবং নির্ভরশীল।

 

 

আরও পড়ুনঃ

·        তৈলাক্ত ত্বকের জন্য সেরা ১০ টি নাইট ক্রিম

·      আমলকীর তেলঃ চুল পড়া রোধে ও ঝলমলে চুলের জন্য সেরা কিছু আমলা তেল ।

·      ছেলেদের জন্য ১০টি ভাল হোয়াইটেনিং ক্রিম

·      পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-রিভিউ

·      সানস্ক্রিন ক্রীম কি এবং কেন সানব্লক ক্রিম ব্যবহার করবেন?

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।