নতুন বাজাজ পালসার ১৫০ এনএস(Bajaj Pulsar150 NS)আসছে আকর্ষণীয় সব ফিচার নিয়ে।

নতুন বাজাজ পালসার ১৫০ এনএস(Bajaj Pulsar150 NS)  আসছে আকর্ষণীয় সব ফিচার নিয়ে।

২০১৬ এর ৯ ডিসেম্বর – বাজাজ , ইন্ডিয়ান সবচাইতে বেস্ট অটোমেকার কোম্পানি সিধান্ত নেয় পরবর্তী ৬ মাস প্রচলিত মোটরসাইকেল গুলোর মাঝে নতুন সব ফিচার এবং গ্রাহকের মাঝে নতুন সব ভার্সন উপস্থাপন করার।

নতুন বাজাজ পালসার ১৫০ এনএস Bajaj Pulsar 150

এসব  ধারাবাহিকতার সাথে সাথে বাজাজ সম্প্রতি রিলিজ করলো তাঁদের নতুন “বাজাজ পালসার ১৫০ এনএস” এর প্রমোশনাল ভিডিও । যেখানে দেখা গিয়েছে এর শক্তির সাথে তুলনা করা হয়েছে একজন জিমন্যাস্টের ধৈর্যের এবং তৎপরতার  সাথে।

 

এর ডিজাইন কিছুটা পালসার এনএস২০০ এর মতোই রাখা যা হয়েছে যা এখনো বিক্রয়ের উদ্যেশে বাজারজাত করা হয়নি।

পালসার এনএস১৫০ এর মাঝে আছে এলইডি টেইল ল্যাম্প ব্যাকলিট সুইচগিয়ার ,আন্ডারবেলি এক্সহোস্ট , স্লিট সিট , নাইট্রোক্স বেজড মোনোশক রিয়ার সাস্পেনশন এবং একটি প্রজেক্টর হেডল্যাম্প। ব্রেক হিসেবে এর মাঝে দেয়া হয়েছে ড্রাম ব্রেকিং সিস্টেম রিয়ার ব্রেক ।

অনলাইনে এর ছবি এবং স্পেসিফিকেশনের সকল তথ্যই ইতিমধ্যে প্রকাশ হয়েছে। সম্প্রতি বাজাজ কোম্পানি তুর্কি, ইকুয়েডর,মেক্সিকো,পেরু,কলম্বিয়া,থাইল্যান্ড সহ আরো বিভিন্ন জায়গার বাজারে এটি এক্সপোর্ট করা হচ্ছে তবে বাংলাদেশে কবে এই বাইক আসবে এ সম্পর্কে এখনো কোন তথ্য পাওয়া যায়নি যদিও কিছুদিন আগ উত্তরা মোটরস অনেকটা নীরব ভাবেই নতুন পালসার ১৫০ সিসি ২০১৭ এডিশনের বাইকটি বাংলাদেশে ইমপোর্ট করে আনে।

bajaj-pulsar-150ns

গত ১৮ মাসের ভেতর বাজাজ কোম্পানি ৬ টির মত মোটরসাইকেল লঞ্চ করেছে এবং সম্প্রতি ইন্ডিয়াতে আরেকটি নতুন মডেল হিসেবে বাজাজ ভি-১৫ Bajaj V-15 লঞ্চ হতে চলেছে । এর আগের তিনটি অসাধারণ মডেল হল  Street 150, Street220, Cruise 220 ।

এবং পালসার এর মডেল গুলোর মাঝে হল RS200,AS200,AS150 । আরো নতুন দুইটি প্রোডাক্ট ও প্রায় চলে আসছে সেগুলোর মাঝে একটি হল ডমিনার ৪০০ এবং বাজাজ ভি-১২।

তবে সবচাইতে আকর্ষণীয় হিসেবে Bajaj Dominar 400 কে রাখা হয়েছে বিশেষ করে যারা স্বল্প দামের মাঝে স্পোর্টস বাইক খুঁজছে এবং পালসার ১৫০ এনএস কে টার্গেট করা হচ্ছে যারা ১৫০ সিসি প্রিমিয়াম মোটরসাইকেল খুঁজছে এমন ধরনের কাস্টমার দের জন্য।

 

বাজাজ পালসার ১৫০ এনএস সম্পর্কে সকল তথ্য দেখে নেই 

 

১। বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এনএস এর লঞ্চঃ

 

ইন্ডিয়াতে এর জন্য অনেক প্রতিক্ষার পর এটি ২০১৭ এর শেষ এর দিকে লঞ্চ হবে প্রায় অক্টোবর কিংবা ডিসেম্বর এর দিকে। তবে কোম্পানি থেকে সঠিক ভাবে  কোনকিছু এই বাইকের লঞ্চ সম্পর্কে জানানো হয়নি।

 

২। বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর দাম (শুধু ইন্ডিয়ার জন্য)-

 

মিনিমাম ৭৫,০০০ রুপি
ম্যাক্সিমাম ৮০,০০০ রুপি

 

বর্তমানে বাজাজ পালসার এর প্রচলিত মডেল Pulsar 150 DTSi থেকে এটি আরো বেশি প্রিমিয়াম কোয়ালিটি হবে বলে জানানো গেছে। দামের ব্যাপারে কিছু জানা না গেলেও বিভিন্ন সুত্র মতে এর ইন্ডিয়ান দাম এরকম হবেই বলে অনেকে ধারনা করছে।

 

৩। বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর স্পেসিফিকেশনঃ

 

Engine 149.5cc, four-stroke, single-cylinder air cooled
Maximum   Power 17bhp @ 9,000rpm
Maximum   Torque Torque          13Nm @ 7,50rpm
Top Speed 120kmph
Transmission 5-speed
   

 

৪.  বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর ডাইমেনশনঃ

bd-bike-price

 

৫.  বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর মাইলেজঃ

 

bajaj-motorcycle-price-in-bangladesh

নতুন আপকামিং বাজাজ পালসার ১৫০ এনএস এর কালারগুলো ৪ টি ভিন্ন কালারে বাজারজাত করা হবে বলে জানা গেছে। তারমাঝে রয়েছে ব্ল্যাক – হয়াইট-ব্লু-এবং ককটেইল রেড।

 

৭. বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর ডিজাইন এবং ফিচারঃ

 

দেখতে অনেকটা বাজাজ ২০০ এনএস এর মতোই হবে বাজাজ পালসার ১৫০ এনএস এবং ফিচারের ক্ষেত্রেও অনেক কিছু মিল থাকবে। আকর্ষণীয় ট্যাংক ডিজাইন , প্রিমিয়াম লুক, স্প্লিট সিট ইউনিট, আন্ডার-বেলি এক্সহোস্ট। আপকামিং নতুন পালসার ১৫০ এনএস এর মাঝে আছে আরো আকর্ষণীয় ক্লিপ অন স্টাইল ল্যাম্পস , রিয়ার মাড  গার্ড এক্সটেন্ডস ইত্যাদি।

টিউবলেস ৮০/১০০-১৭ ফ্রন্ট এবং ১০০/৯০-১৭ রিয়ার টায়ার। সেলফ স্টার্ট এবং কিক স্টার্ট দুটিই বিদ্যমান আছে মোটরসাইকেলটির মাঝে।

এর ওজন ১৪৪ কেজি পর্যন্ত এবং ২,১০৫ মিমি লম্বা এবং ৮০০ মিমি  চওড়া আর উচ্চতা হবে ১,২২০ মিমি। এক কথায় ভাবা যায় এর অসাধারণ লুক বাংলাদেশ এবং ইন্ডিয়াতে মোটরসাইকেল প্রেমীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবে।

imgbajaj-pulsar-150-ns

 

৮. বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর ইঞ্জিন এবং ট্রান্সমিশনঃ

 

১৪৯.৫ সিসি ফোর স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার এয়ারকোল্ড ইঞ্জিন দ্বারা সমৃদ্ধ থাকবে বাইকটি ।

থাকছে ৫ স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স সাথে ১২০কিমি সর্বোচ্চ গতি দেবার ক্ষমতা।

 

৯। বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর প্রতিযোগীঃ

 

ইন্ডিয়াতে এর প্রতিযোগী  হিসেবে Suzuki Gixer,Yamha FZ-16,Yamaha Frazer,Honda CB Trigger,Hero Achiever,Hero CBZ Extreme,Hero Hunk  এবং অন্যান্য সকল ১৫০ সিসি ক্যাটাগরির বাইক গুলোকে মনে করা হচ্ছে।

১০. বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর সকল কিছুঃ

বাজাজ পালসার ১৫০ এনএস-motorcycle-price-in-bangladesh

বাজাজ পালসার ১৫০ Bajaj Pulsar 150Ns এর সম্পর্কে আরো আকর্ষণীয় তথ্য এবং আপকামিং বাইকের সব তাজা খবর পেতে চোখ রাখুন আমাদের বাইক রিভিউ এবং বাইক নিউজ ফিডে।

বাজাজ পালসার ১৫০ ইউজি ৪.৫ ২০১৭ মডেল বাজারে এনেছে

Summary
নতুন বাজাজ পালসার ১৫০ এনএস(Bajaj Pulsar150 NS) নিয়ে আসছে আকর্ষণীয় সব ফিচার।
Article Name
নতুন বাজাজ পালসার ১৫০ এনএস(Bajaj Pulsar150 NS) নিয়ে আসছে আকর্ষণীয় সব ফিচার।
Description
পালসার এনএস১৫০ এর মাঝে আছে এলইডি টেইল ল্যাম্প ব্যাকলিট সুইচগিয়ার ,আন্ডারবেলি এক্সহোস্ট , স্লিট সিট , নাইট্রোক্স বেজড মোনোশক রিয়ার সাস্পেনশন এবং একটি প্রজেক্টর হেডল্যাম্প। ব্রেক হিসেবে এর মাঝে দেয়া হয়েছে ড্রাম ব্রেকিং সিস্টেম রিয়ার ব্রেক । অনলাইনে এর ছবি এবং স্পেসিফিকেশনের সকল তথ্যই ইতিমধ্যে প্রকাশ হয়েছে। সম্প্রতি বাজাজ কোম্পানি তুর্কি, ইকুয়েডর,মেক্সিকো,পেরু,কলম্বিয়া,থাইল্যান্ড সহ আরো বিভিন্ন জায়গার বাজারে এটি এক্সপোর্ট করা হচ্ছে তবে বাংলাদেশে কবে এই বাইক আসবে এ সম্পর্কে এখনো কোন তথ্য পাওয়া যায়নি যদিও কিছুদিন আগ উত্তরা মোটরস অনেকটা নীরব ভাবেই নতুন পালসার ১৫০ সিসি ২০১৭ এডিশনের বাইকটি বাংলাদেশে ইমপোর্ট করে আনে।
Author
Publisher Name
productreviewbd.com
Publisher Logo

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।