প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু-রিভিউ

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু রিভিউ

বর্তমানে চুলের যত্নে, প্যান্টিন পৃথিবীর একটি বিশ্বস্ত নাম। এর অন্যতম একটি ভাল পণ্য হল ২ ইন ওয়ান শ্যাম্পু ও কন্ডিশনার ও প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু।  আজকে দেখুন, প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু রিভিউ ।

আমাদের অনেকের মাথাতেই খুশকি থাকে। আর খুশকি নিয়ে আমাদের অনেক মাথা ব্যথা আর যন্ত্রনা। আমি সেই গ্রুপে পড়েছি। খুশকি আমার এক বিশাল শত্রু। আমার যেহেতু শুষ্ক মাথা ত্বক তাই সহজেই  আমার মাথায় খুশকি হয়। আর সারা বছরই এ আমাকে যন্ত্রনা দেয়।

Pantene-Anti-Dandruff-Shampoo

 Video of pantene shampoo Review in Bangla :

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু

বাজারের প্রায় সব এন্টি ড্যানড্রপ শ্যাম্পু আমি ব্যবহার করেছি সাথে অনেক তেল ও কিন্তু কেউ আমাকে এই যন্ত্রণা থেকে মুক্তি দিতে পারেনি। সবগুলি পণ্যের এই এক সমস্যা -সেটা হল যত দিন ব্যবহার করি খুশকি একটু কমে কিন্তু আবার ফিরে আসে। আর কিছু  পণ্যে কোন কাজই হয় না। সেই দুঃসময়ে আমি পেলাম প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু (Pantene pro-v Anti Dndruff Shampoo).

এটি প্রো ভি রেঞ্জের পণ্য। কিন্তু আসলেই কি এটি খুশকি তাড়াতে কাজ করে!

হ্যাঁ, করে। আসুন দেখি।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর ভাল দিক –

১) ৪-৬ বার এটি ব্যবহার করার পরেই খুশকি দূর হবে ।

২) আপনার চুল নরম আর স্বাস্থ্যময় হবে ।

৩) এটা অনেক হালকা তাই প্রতিদিনই ব্যবহার করতে পারবেন যদি আপনার খুশকি সমস্যা প্রকট হয়।

৪) চুল ও মাথার ত্বকের তেল ময়লা খুব ভাল পরিষ্কার করে ।

৫) মূল্য হিসেবে পণ্য এর পরিমাণ অনেক বেশী।

৬) প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু চুল সিল্কি করে তোলে ও চুল সহজে সামলানো যায় ।

৭) ড্যান ড্রপ ফিরে আসতে বাধা দেয় ।

৮) এস এল এস থাকায় অনেক ফেনা হয় ।

৯) প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সব জায়গায় সহজে পাওয়া যায়।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর খারাপ দিক

 

আমার তেমন কিছু খারাপ লাগে না এই শ্যাম্পুটির। তবে, খুব বেশী  বেশি খুশকি থাকলে এটা ভাল নয় সেই চুলের জন্য। এটি, স্থায়ী সমাধান নয় খুশকির। শুধুমাত্র, ৪০% থেকে ৫০ % কার্যকরী খুশকি তাড়াতে।

Rating:

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর মূল্য –

৪০০ মিলি. এ দাম ৬৮০ টাকা।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর সেলফ লাইফ- ৩ বছর।

কোথায় পাবেন : akhoni.com

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর প্যাকেট এর বিবরন এ যা বলছে-

আপনি যদি নিয়মিত ব্যবহার করেন তাহলে খুশকি আর হবে না, আর এটি চুলকে শক্তিশালী করে। প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ (Pantene pro-v Anti Dndruff Shampoo) শ্যাম্পুটিতে জেডপিটি ও প্রো ভি কমপ্লেক্স  আছে যা চুলের গভীরে প্রবেশ করে চুলের পুষ্টি যোগায় আর চুলকে দেখতে সুন্দর করে।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর রঙ, গন্ধ আর স্পর্শ

এটি একটি মুক্তা রঙের সাদা বোতলে সোনালী ফ্লিপ ক্যাপ সহ প্যাকেট করা। প্যাকেটটি দেখতে আকর্ষণীয় আর কমপ্যাক্ট । ক্যাপটি লিকেজ প্রফ এবং  বোতলটি ভ্রমনবান্ধব।

pantene-shampoo-productreviewbd

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুর রঙ দুধের মতো সাদা । এটি খুব মসৃণ আর ঘন পানীয় । এর গন্ধও অতি মনোরম  যা অন্য প্যান্টিন শ্যাম্পুগুলোর মতো। এই শ্যাম্পুর গন্ধও আমি ভীষণ পছন্দ করি। চুল ধোয়ার পর অনেকক্ষন  পরে ও আপনার চুলে  প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুর ঘ্রান থাকবে।

আমার নিজের অভিজ্ঞতা থেকে বলা যায় যে, এই প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুটি (Pantene pro-v Anti Dndruff Shampoo) সত্যি অসাধারন। প্রথম ব্যবহার থেকেই, আমি অন্যান্য শ্যাম্পু সাথে এর পার্থক্যটা বুঝতে পারছি। আমার মাথায় অনেক খুশকি ছিল। আমি  ৩ সপ্তাহ ও প্রতি সপ্তাহে ৩ বার করে প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু ব্যবহার করেছি। আমার খুশকি চলে গেছে। এবং পুরোপুরিই গেছে ।

দারুণ না!

সাধারণত, এন্টি ড্যানড্রপ শ্যাম্পু মাথার ত্বক শুষ্ক করে ফেলে। কিন্তু এই প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু মাথার ত্বক শুষ্ক করে ফেলে না। এটি চুলকে নরম করে আর নষ্ট হয়ে যাওয়া চুল মসৃণ করে তোলে। এর ময়েসচারাইজিং ফর্মুলা মাথার চুলে ময়েশচারাইজ করে আর সুন্দর করে পরিষ্কার হয় নিয়মিত ব্যবহারে। এটা শুধু খুশকি তাড়ায় না, সাথে সাথে চুল শাইনি ও সিল্কি করে তোলে।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু তৈরির উপাদান-

pantente-pro-v-anti-dandruff-ingredients-productreviewbd

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সম্পর্কে আমার মতামত –

সবাইকে কোন না  কোন সময় খুশকি নিয়ে ঝামালায় পড়তে হয়েছে। তা সে অল্প বা বেশী যাই হোক না কেন। আমি হলাম সেই দলে যাদের মাঝে মাঝেই একটু খুশকি সমস্যায় পড়তে হ্য়। যেমন ধরুন আবহাওয়া পরিবর্তন বা ধুলাবালির সংস্পর্শে আসলেই আমার মাথায় প্রচুর খুশকি হয়। আমার জন্য এন্টি ড্যানড্রপ শ্যাম্পু যেমন প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  ২  বা ৩ বার ব্যবহারেই খুশকি চলে যায়। আর আবার  ফিরেও আসে না। আমি আসলে একটা নির্দিষ্ট সময় পর পরই খুশকির ঝামেলায় পরি।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  একটি কার্যকরী শ্যাম্পু, আমি যত গুলি শ্যাম্পু ব্যবহার করেছি তার মধ্যে। এটা শুধু খুশকি তাড়ায় না সাথে সাথে খুশকির ফিরে আসাও রোধ করে। এটা দেখতে সাদা আর পানীয় টাইপের। প্যাকেটিও সুন্দর আর কিউট দেখতে। অন্য কিছু শ্যাম্পু আছে যা একবার ব্যবহারেই আপনার চুলের খসুকি দূর করে কিন্তু আমার কাছে সেগুলি মনে হয় বেশী রুক্ষ। এগুলি মাথার ত্বক শুষ্ক করে । প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  চুল নরম, মসৃণ আর শাইনি করে তোলে ।

 প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সপ্তাহে ২/৩ বার ব্যবহার করি আর যখন খুশকি হয় তখনই  ব্যবহার করি। যাদের ভীষণ খুশকি মাথায় তারা এটা প্রতিদিন ব্যবহার করতে পারেন । কারণ এটি হালকা তাই প্রতিদিন ব্যবহারেও আপনার তেমন কোন ক্ষতি হবে না। আর ত্বক শুষ্ক হয়ে উঠব না অন্য শ্যাম্পু ব্যবহারের ফলে যা হয়। আর প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  মাথা শ্যাম্পু করতে লাগেও অনেক কম পরিমাণ। যথেষ্ট ফেনা হয় কারণ এতে আছে এসএলএস ।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু দেখতে কেমন-

 প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু-productreviewbd

 

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  সম্পর্কে শেষ কথা-

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু একটি ভীষণ কার্যকরী এন্টি ড্যানড্রপ শ্যাম্পু যা কোন চিন্তা ছাড়াই নিয়মিত ব্যবহার করা যায় । আর যারা খুশকি সমস্যায় ভুগছেন তারা এটা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এটি ব্যবহারে খুশকি ফিরে আসবে না। আপনার যদি মাঝে মাঝে খুশকি হয় তাহলে আপনি তখন এর ৫০ মিলি এর ছোট প্যাকেট কিনে ব্যবহার করতে পারেন। আমার যখনই খুশকি সমস্যা হয় এটি ব্যবহার করি আর এটি ব্যবহার করতে আমি just ভালোবাসি। কারণ, এটি খুশকি তাড়াতে  কার্যকরী ।

আমি এটা আবারও কিনব আর অন্যদেরও বলছি আবার কেনার জন্য। প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু দামেও ব্যয়সাধ্য নয় এবং সহজেই সব জায়গায় পাওয়া যায়। তাই, আপনার যদি, খুশকি সমস্যা থাকে তাহলে আজই এটা কিনুন আর ব্যবহার শুরু করুন।

আপনার জন্য খুশকি মুক্ত চুলের শুভকামনা রইল।

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।