বাজাজ ভি১৫০, বাজাজ মোটর সাইকেল, এর নতুন মটর বাইক

বাজাজ ভি১৫০, বাজাজ মোটর সাইকেল, এর নতুন মটর বাইক

বাজাজ ভি১৫০, বাজাজ মোটর সাইকেল, এর নতুন মটর বাইক ২০১৬ যা, বাংলাদেশ এর পথে নতুন গতি সঞ্চার করবে। সম্প্রতি বাজাজ মোটর সাইকেল, বাংলাদেশ (Bajaj Motorcycle Bangladesh, বাজাজ মোটরসাইকেল বাংলাদেশ, Bajaj Point) জানিয়েছে, বাজারে নতুন বাজাজ মটর বাইক বাজাজ ভি১৫০ নামাবে।

এটি বাজাজ ভি১৫০ বা বাজাজ ভি১৫ নামে বাজারে  শীঘ্রই আসছে। এটি নভেম্বরের এর মধ্যে বাংলাদেশে আসবে।

ভি১৫০ -র ডিটিএস-আই এর মত শক্তিশালী ইঞ্জিন রয়েছে। বাজাজ ভি বাইক সম্পর্কে জানতে চাইলে বাজাজ বাইক এর মডেল দিয়ে খোঁজ করতে পারেন।

বাজাজ বাংলাদেশের মটর বাইক জগতে অন্যতম। বাজাজ মোটর সাইকেল এর দাম অনেক কম থাকায় বেশীর ভাগ বাইকার  বাজাজ মোটর পছন্দ করেন। বাজাজ দামে কম, শক্তিশালী ইঞ্জিন, দেয় সর্বোচ্চ মাইলেজ।

বাজাজ ভি১৫০, বাজাজ মোটর বাইক

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%9c-%e0%a6%ad%e0%a6%bf%e0%a7%a7%e0%a7%ab%e0%a7%a6-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%9c-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%9f%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%be

বাজাজ বাইক এর নতুন মডেল বাজাজ ভি১৫০ এ সিঙ্গেল সিলিন্ডার এর পাওয়ারিং  করা হয়েছে এবং এতে আরও রয়েছে, ১৫০সিসি কার্বরেটর ইকুইপ ইঞ্জিন।

বাজাজ ভি১৫

বাজাজ মোটর সাইকেল ভি১৫ এর বিশদ বিবরনঃ

ডিস্প্লেসমেন্টঃ               ১৪৯.৫৫সিসি

ম্যাক্সিমাম পাওয়ারঃ       ১২ বিএইচপি @ ৭৫০০ আরপিএম

ম্যাক্সিমাম টর্কঃ              ১৩ এনএম @ ৫৫০০ আরপিএম

গিয়ারবক্সঃ                   ৫ স্পীড ম্যানুয়াল

ব্রেক্সঃ                         ফ্রন্ট- ২৪০ মিমি. ডাইস, রেয়ারঃ ১৩০ মিমি. ড্রাম

টায়ারসঃ                     ফ্রন্টঃ ৯০/৯০/১৮, রেয়ারঃ ১২০/৮০/১৬

সাসপেনশনঃ                ফ্রন্টঃ টেলিস্কপিক ফর্কস, রেয়ারঃ টুইন স্প্রিং লোডেড হাইড্রলিক টাইপ, গ্যাস ফিল্ড

ফুয়েল ট্যাঙ্কঃ                ১৩ লিটারস

ইঞ্জিনঃ                        ১৫০সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ারকোল্ড।

বাজাজ নতুন বাইক ভি এর নতুন মডেল এর বডি তৈরি হয় আইএনএস ভিক্রেন্ট এর নিস্কাশিত লোহা থেকে।

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%9c-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%9f%e0%a6%b0%e0%a6%b8%e0%a6%be%e0%a6%87%e0%a6%95%e0%a7%87%e0%a6%b2

বাজাজ হোন্ডা ভি১৫ এর মাইলেজ ৪৫-৫৫ কিমি. প্রায়।

এই বাইক এর বৈশিষ্ট্য ১৪.৩ বিএইচপি @ ৮৫০০ আরপিএম এর শক্তি, ১২.৭৫ এনএম @ ৬৫০০ আরপিএম এর টর্ক, ৫টি স্পীড ট্র্যান্সমিশন, টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন, টুইন শক রিয়ার সাসপেনশন, স্পীড মিটার, টেকোমিটার, ট্রিপমিটার, ওডো মিটার।

বাজাজ বাইক ভি১৫- ১৫০সিসি, ৪ স্ট্রোক এসআই ইঞ্জিন, এয়ার কুলিং ইঞ্জিন দ্বারা চালিত। বাজাজ হোন্ডা ভি১৫  লাল, নীল ও কালো সহ বেশ কয়েকটি রঙের পাওয়া যায়।

বাজাজ হোন্ডা ভি১৫ একটি ১৫০ সিসি ইঞ্জিন দ্বারা ৭৫০০ আরপিএম এর ১১.৮৩ বিএইচপি শক্তি দিয়ে চালিত এবং ১৩ এনএ’র ৫৫০০ আরপিএম এর টর্ক।

বাজাজ ভি১৫ এর সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল, এর জ্বালানী ট্যাঙ্ক আইএনএস ভিকরেন্ট ধাতু থেকে তৈরি করা হয়েছে। এছারাও বাজাজ মটর ভি১৫ আইএনএস এর লোগো লাগানো আছে।

বাজাজ মোটর সাইকেল ভি১৫ প্রথমেই দেখতে একটু ক্লাসিক মনে হবে। সামনের ফেয়ারিং এর মত কাওয়াসাকি বক্স এবং উইন্ডশিল্ড। যা বাতাসের পিছনে এভেঞ্জারস এর মত কাজ করে এবং দেখতে সুন্দর লাগে।

এছাড়াও বাজাজ মটর সাইকেল জাহাজ এর পরিতেক্ত লোহা ২ বছর পরিশধন করে বাজাজ মটর তৈরি করা হয়। এটি আইএনএস ভিক্রেন্ট এর ধাতু দিয়ে তৈরি লোগো বহন করে। এবং বাজাজ ভি১৫ এর মাইলেজ ৪৫-৫৫ কিমি. প্রায়।

বাজাজ ভি১৫ এর সামনের টায়ার ৯০/৯০-১৮ ৫১পি এবং পিছনের টায়ার ১২০/৮০-১৬ ৬০পি এর সাথে ১০-স্পোক এলয় হুইলস লাগানো থাকে।

বাজাজ মটরসাইকেল Bangladesh: FB page(Bajaj Motorcycle Bangladesh, বাজাজ মোটরসাইকেল বাংলাদেশ, Bajaj Point

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।