ব্রেকিং নিউজঃ বাংলাদেশের বাজারে আগস্টে আসছে কিওয়ে ক্যাফে রেসার ১৫২ মোটরসাইকেল (Keeway Café Racer 152)

বাংলাদেশের বাজারে আগস্টে আসছে Keeway Café Racer 152

রাজধানীর কুড়িলে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে ১২তম ঢাকা মোটর শো ও তৃতীয় ঢাকা বাইক শোতে কিওয়ে বাংলাদেশ, বাইকের আমদানিকারক প্রতিষ্ঠান স্পিডোজ মেলায় নিয়ে এসেছিল,  তাদের নতুন মোটরসাইকেল ক্যাফে রেসার ১৫২।

অবশেষে অনেক অপেক্ষার পর, কিওয়ে তাদের নতুন মোটরসাইকেল ক্যাফে রেসার ১৫২ বিক্রয়ের উদ্দেশে বাজারে ছাড়বে সামনের আগস্ট ২০১৭ তে।

বাংলাদেশের বাজারে আগস্টে আসছে Keeway Café Racer 152

 নতুন মোটরসাইকেল ক্যাফে রেসার ১৫২ নামে পরিচিত বাইকটি দেখতেও বেশ আকর্ষণীয়।কিওয়ে ক্যাফে রেসার ১৫২ মোটরসাইকেলটি কালো ও গোল্ড কালার এর ডেকোরেশন করে জন প্লেয়ার স্টাইল দেওয়া হয়েছে।

বেশিরভাগ কিওয়ে মোটরসাইকেল পুরাতন ইটালিয়ান কোম্পানি বেনিলি দ্বারা ডিজাইন করা হয়। ৬টি রেসিং বাইক কোম্পানি একত্র হয়ে বেনিলি/ বেনেল্লির মোটরসাইকেল কোম্পানি তৈরি করে।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২ – দামে তুলনামুলক  সস্তা, ক্লিন স্টাইল ক্লাসিক এক্সপান্ডস ডিজাইন দ্বারা বাইকার দের চমক দেবে আসা করা যায়।বাইকপ্রেমিদের সকল প্রতীক্ষার অবসান শেষ করে  আগামী আগস্ট-২০১৭ এ কিওয়ে ক্যাফে রেসার ১৫২ বাজারে পাওয়া যাবে।

ফিচারঃ

এটি এইথ-লিটার মডেলস, এয়ারকুল্ড, সিংগেল সিলিন্ডার পাওয়ার সোর্স,  লেফট স্পোক হুইলস, ৯-ইঞ্চি ট্রেড টাইট টায়ার, ১০৮ কেজি ওজন। এই মোটরসাইকেল এর ডিক্লেয়ারেশনে সামনে সিংগেল ডিস্ক ব্রেক, সিঙ্গেল পিস্টন ক্যালিপার এবং ড্রুম কিনেটিক এনার্জি সংযুক্ত রয়েছে।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২ মডেল আরট্রোএসথেটিক মডেল থেকে অনুপ্রানিত। কিন্তু এতে রয়েছে কার্বোরেটর ও কনভেনশনাল ব্রেক। কিন্তু সিবিএস বা এবিএস নেই।

কিওয়ে ক্যাফে রেসার এর রয়েছে সুন্দর ট্যাঙ্ক, ক্লাসিক ভারপেগ, পারফেক্ট ফিটিং সিট। প্লাস্টিক কভার রয়েছে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এর উপর।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২ এর রয়েছে স্ট্যান্ডার্ড লুক, স্যাডেল ব্যাক ও হ্যান্ড লেভার ব্রেসলেট। এর লো ফ্লাট হ্যাঙ্গার, যা আপনাকে দেবে এক অভুতপুর্ব ড্রাইভিং এর স্বাদ।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২ মোটরসাইকেল এর দাম ঃ

ইওরো-৪ এর পিক পাওয়ার ১০.৬ হর্সপাওয়ার – ৯০০০ আরপিএম, ম্যাক্সিমাম টর্ক ৮.৯ এনএম। ক্যাফে রেসার ১৫২ এর নির্ধারিত কোন দাম উল্লেখ করা হয় নি। তবে ১,৪৫,০০০ থেকে ১,৫০,০০০ টাকা এর মধ্যে আশা করা যাচ্ছে।


কিওয়ে ক্যাফে রেসার ১৫২, তে রয়েছে ১৭ ইঞ্চি স্পোক হুইল, ৯০ মিমি. টায়ার, ব্রেক (সামনে সিংগেল ডিস্ক এবং পিছনে ড্রাম), স্যাডেল ৭৭০ মিমি. ও ওজন ১০৮ কেজি। এর ট্যাঙ্ক রয়েছে ১২ লিটার। কিওয়ে ক্যাফে রেসার ১৫২, এই ক্যাফে রেসার এ সুপার লাইট কুল্ড ২ ভাল্ব সুপার লাইট, ইউরো ৪, ডেভেলপিং ৭.৮ কিলোওয়াট (১০.৬ হর্স পাওয়ার) ৯০০০ আরপিএম এবং ৭৫০০ আরপিএম এ ৮.৯ এনএম টর্ক এবগ্ন সাথে ৫ স্পীড গিয়ার বক্স।

ইউরো ৪ মডেলের ৫টি বাইক আছে, সেগুলি হল- ব্ল্যাক্সটার ২৫০, সুপারলাইট ১২৫, আরকেএস ১২৫, আরকেভি ১২৫ এবং ক্যাফে রেসার ১৫২।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২, এতে দুইটা সিট দেওয়া হয়েছে ও ওয়েলনিওমেটিকশন অ্যাবজারবার রয়েছে আলাদা বতলে। টায়ার ১৭ ইঞ্চি স্পোক সমৃদ্ধ সাথে সামনে সরু ডিস্ক ২২০ মিমি. ও পিছনে ১৩০ মিমি. ড্রুম ব্রেক।

কিওয়ে ক্যাফে রেসার ১৫২ এর আগে রয়েছে ১২৪ ও ১৪৯ সিসি সাথে ১০২ সিভি ৯০০০ আরপিএম এবং  ৮.৬ এনএম ৭০০০ আরপিএম এ। মোটরবাইকটিতে একটি বাল্কি কারবোরেটর , বুটপ্যাডেলও স্বাধীন ব্রেক আছে যা সিবিএস বা এবিএস ছাড়া পাওয়া যায় না। কিওয়ে ক্যাফে রেসার ১৫২ এর ইঞ্জিন হোন্ডা এবং সুজুকি এর সমন্বয়ে প্রস্তুত করা হয়।

কিওয়ে মোটরসাইকেল কম দামে ভালো উন্নত মানের মোটরসাইকেল বিক্রি করে থাকে। এটি কোন প্রিমিয়াম মোটরসাইকেল ব্র্যান্ড নয়, কিন্তু এর মোটরসাইকেল এর কোয়ালিটি খুবই উন্নত মানের।

 উল্লেখ্য, স্পীডোজ লিমিটেড বাংলাদেশে কিওয়ে মোটরসাইকেল এর একমাত্র পরিবেশক।

স্পিডোজ লিমিটেড এই বাইকটি ছাড়াও বেনেল্লির টিএনটি ১৫০ সিসি বাইকনামে আরেকটি বাইক মেলায় উন্মোচন করা হয়েছে।


ফেসবুক এ কিওয়ে ক্যাফে রেসার ১৫২ এর তথ্যের জন্য ক্লিক করুন-

https://www.facebook.com/keewayuk/videos/656605281167622/

https://www.facebook.com/rakib.hassannayeem/videos/1573289679367175/


ব্রেকিং নিউজঃবাংলাদেশের বাজারে আসছে বেনেলি টিএনটি ১৫০

বাজাজ পালসার ১৫০ ইউজি ৪.৫ ২০১৭ মডেল বাজারে এনেছে

নতুন টিভিএস এপাচি আরটি আর টিভিএস মটরস – Product Review BD

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।