ম্যাবেলিনের সেরা ১০টি চোখের প্রসাধনী

ম্যাবেলিনের সেরা ১০টি চোখের প্রসাধনী

 

আজকে ম্যাবেলিনের শুধুমাত্র চোখের সবচেয়ে ভালো এমন ম্যাবেলিনের সেরা  ১০টি চোখের প্রসাধন সামগ্রী নিয়ে কথা বলব যা সত্যি আপনার ব্যবহার করা উচিত।

ম্যাবেলিন বর্তমানে বাংলাদেশে এমন একটি জনপ্রিয় কোম্পানী যা সাশ্রয়ী মূল্যে চোখ, ঠোট ও নখের জন্য প্রসাধন সামগ্রী তৈরি করে আসছে। এর মধ্যে কিছু কিছু সামগ্রী সম্মাননা পুরষ্কার পেয়েছে তার গুণগত মানের জন্য।

 

১। মেবিলিন আই স্টুডিও লাস্টিং ড্রামা জেল আইলাইনারঃ Maybelline Eye Studio Lasting Drama Gel Eyeliner

Maybelline Eye Studio Lasting Drama Gel Eyeliner

এই আই লাইনারটি আপনি প্রায় ৪৭৫ টাকার মধ্যে কিনতে পারবেন। ম্যাবেলিনের এই পণ্যটি চোখের জন্য সবচেয়ে ভালো একটি পন্য। এর রঙ খুব গাঢ় এবং এটি দেখতেও চমৎকার। ব্যবহারের পর ১২ ঘন্টা পর্যন্ত এটি লেপটে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। এই লাইনারটি খুব সুন্দর একটি কৌটায় পাওয়া যায় এবং এর সাথে একটি ব্রাশ থাকে যার সাহায্যে আপনি আপনার পছন্দমত চোখে লাগাতে পারবেন।

২। মেবিলিন কোলোসাল কাজলঃ Maybelline Colossal Kajal

ম্যাবেলিন কোলোসাল কাজল (Maybelline Colossal Kajal) রিভিউ

যারা কাজল দিতে ভালোবাসেন তাদের বলব অন্তত একবার এটি ব্যবহার করে দেখতে। এটি চমৎকার রঙ দেবে, এছাড়াও অন্যান্য কাজলের মত এতে কোনো ভাঙ্গা ভাঙ্গা অংশ  পাবেন না। ভালো ফলাফলের জন্য শুধুমাত্র একবার লাগানোই যথেষ্ট। এটি ব্যবহারের পর মোটামুটি সারাদিন থাকবে। এটি একদম লেপটে যাবে না বা বিবর্ণ হবে না।

এই কাজল পানিতেও নষ্ট হবে না তাই আপনি চাইলে এটি ব্যবহারের পর মুখ ধুতে পারেন, কোনো সমস্যা হবে না। যাদের সারাদিনে বার বার কাজল লাগিয়ে কাজলের বিবর্ণতা দূর করতে হয় তাদের বলব এই কাজলটি আপনার জন্য।

 

৩। মেবিলিন আই স্টুডিও গিভ মি গোল্ড কালার প্লাস সিল্ক আই শ্যাডোঃ Maybelline Eye Studio Give Me Gold Color Plush Silk Eye shadow:

Maybelline Eye Studio

এই আইশেডোটির দাম হবে প্রায় ১৫০০ টাকার মত।

এই শেডোর মধ্যে আপনি চারটি রঙ পাবেন যা হচ্ছে – শ্যাম্পেইন, গোল্ডেন, কপার ও ব্রাউন। এই চারটি রঙ চোখের জন্য সত্যি খুব ভালো যায়। বিয়ে শাদিতে ব্যবহারের জন্য বা যেকোনো অনুষ্ঠানের মেয়েদের ব্যবহারের জন্য এই চারটি রঙ সবচেয়ে ভালো। আইশেডোটি চোখের পাতায় খুব ভালো মেশে, এর মধ্যে কোনো ভাঙ্গা ভাঙ্গা ভাব থাকে না।

এতে কিছুটা চকমকে ভাবও থাকে। এটি ব্যবহারের জন্য এর সাথে খুব সুন্দর একটি ব্রাশও দেওয়া হয়।

৪। মেবিলিন এক্সপার্ট আইস আই পেন্সিলঃ Maybelline Expert Eyes Eye Pencil

Maybelline Expert Eyes Eye Pencil

এই আই পেন্সিলটির দাম হবে প্রায় ৭৩০ টাকা।

যারা সারাদিন স্থায়ী হবে এমন কাজল চান তাদের জন্য এই আই পেন্সিলটি ভালো। এর রঙ ঘন কালো এবং এটি প্রায় টানা পাঁচ ঘন্টা খুব ভালো থাকে। একদম রঙ পরিবর্তন হয় না বা লেপ্টেও যায় না। এটি পানি লাগলে বা অতিরিক্ত ঘেমে গেলেও নষ্ট হবে না। এটি চোখের কোনো প্রকার ক্ষতি করে না। এই কাজলটি একটি পেন্সিলের মত যার ফলে আপনি এটি আপনার প্রয়োজন অনুযায়ী বার বার সূক্ষ্ম করে ব্যবহার করতে পারেন।

৫। মেবিলিন ডায়মন্ড গ্লো আই স্টুডিওঃ Maybelline Diamond Glow by Eye Studio:

মেবিলিন ডায়মন্ড গ্লো আই স্টুডিও

এই আই শ্যাডোটির দাম প্রায় ৬৩০ টাকা।

এটি ম্যাবেলিনের খুব ভালো একটি পণ্য যাতে চারটি সুন্দর আকর্ষনীয় রঙ রয়েছে। যেমন – কপার ব্রাউন, গ্রে পিংক, ওশেন ব্লু ও ইলেক গ্লো। এই শেডোগুলো চোখের সাথে খুব ভালো মানায় এবং এতে কিছুটা চকচকে ভাব আছে যা আপনার চোখ দুটোকে আকর্ষনীয় করে তোলে।

যদি আপনি চোখের মেকাপ করতে ভালোবাসেন তবে অবশ্যই এই আইশেডোটি ব্যবহার করে দেখতে পারেন। সত্যি আপনার এটি ভালো লাগবে।

৬। কোলোসাল ভলিউম এক্সপ্রেস মাসকারাঃ The Colossal Volume Express Mascara

কোলোসাল ভলিউম এক্সপ্রেস মাসকারা

এই মাশকারাটি আপনি ৫০০ টাকা দিয়ে কিনতে পারবেন।

আপনার চোখের পাপড়িকে আরও সুন্দর ও আকর্ষনীয় করে তুলতে এই মাশকারাটির তুলনা নেই। এর মাথায় খুব ভালো একটি ব্রাশ  রয়েছে যা দিয়ে আপনি খুব সহজেই এটি ব্যবহার করতে পারবেন। বাজারে মেবিলিনের ওয়াটার প্রুফ ও ওয়াটার প্রুফ না এই দুই ধরণের মাশকারাই পাবেন। আপনার পছন্দ ও প্রয়োজনমত একটি আজই সংগ্রহ করুন। এটি ম্যাবেলিনের সবচেয়ে ভালো মাশকারা।

 

৭। মেবিলিন হাইপার গ্লোসি লিকুইড ক্লিনারঃ Maybelline Hyper Glossy Liquid Liner:

মেবিলিন হাইপার গ্লোসি লিকুইড ক্লিনার

এটি প্রায় ৩৬০ টাকা দামে কিনতে পারবেন।

এই আই লাইনারের বিভিন্ন শেড বাজারে পাওয়া যায়। আপনি আপনার পছন্দমত একটি সংগ্রহ করতে পারেন। এটি অনেকটা গ্লসি। আপনি যতক্ষণ পর্যন্ত রিমুভার ব্যবহার না করবেন ততক্ষণ পর্যন্ত এটি থাকবে। এর মিশ্রণ খুব ভালো যার ফলে চোখের সাথে খুব ভালো যায়।

খুবই ভালো ফর্মুলার আই লাইনার, লাগানোর কয়েক সেকেন্ডেই এটি শুকিয়ে যাবে যার ফলে নষ্ট হওয়ার সম্ভাবনা কম। দৈনিক ব্যবহারের জন্য এটি খুব ভালো একটি আই লাইনার।

৮। মেবিলিন ভিভিড আই স্মুদ কালার আই পেন্সিলঃ Maybelline Vivid and Eye Smooth Color Eye pencils

মেবিলিন ভিভিড আই স্মুদ কালার আই পেন্সিল

এই আই পেন্সিলটির দাম প্রায় ৩৮০ টাকা।

যদি আপনি রঙ বেরঙের আই লাইনার পছন্দ করেন তাহলে অবশ্যই এটি একবার ব্যবহার করে দেখা উচিত। এটি দেখতে পেন্সিলের মত তাই সহজেই আপনি এটি আপনার ব্যাগে রাখতে পারবেন। এছাড়াও আপনি আপনার প্রয়োজন মত এটি সূক্ষ্ম করে বার বার ব্যবহার করতে পারবেন।

বাজারে আপনার পছন্দমত শেডটি আপনি পাবেন এই আই পেন্সিলের। এটি প্রায় ৮ ঘন্টা পর্যন্ত ভালো থাকবে। একদম লেপ্টে যাবে না বা বিবর্ণও হবে না। এই আই পেন্সিলটি খুবই কোমল ও মসৃণ তাই ব্যবহার করা খুব সহজ।

৯। মেবিলিন কালার ট্যাটুঃ Maybelline Color Tattoo:

মেবিলিন কালার ট্যাটু

এর দাম হবে প্রায় ১১৭০ টাকা।

বাজারে ৮ ধরণের কালার শেড রয়েছে। আপনার পছন্দমত শেডটি আপনি সংগ্রহ করতে পারেন। এই শেড ব্যবহারের পর আপনার কোনো ধরনের প্রিমার ব্যবহার করতে হবে না। এটি ব্যবহারের পর প্রায় ৮ ঘন্টা ভালো থাকবে। পানি লাগলে বা ঘেমে গেলে এটি বিবর্ণ হবে না বা লেপটেও যাবে না। এছাড়াও এটি দামে সাশ্রয়ী খুব ভালো মানের একটি পণ্য।

১০। মেবিলিন আই অ্যান্ড লিপ মেকআপ রিমোভারঃ Maybelline Eye and Lip Makeup Remover:

মেবিলিন আই অ্যান্ড লিপ মেকআপ রিমোভার

এই চমৎকার পণ্যটি আপনি মাত্র ২০০ টাকার মধ্যে কিনতে পারবেন।

যারা চোখে মেকাপ করতে ভালোবাসেন তাদের জন্য এটি খুবই প্রয়োজনীয় একটি পণ্য যা আপনি সবসময় আপনার ব্যাগে রাখতে পারেন। এর সাহায্যে খুব সহজভাবে আপনি আপনার আই মেকাপ তুলতে পারবেন আপনার চোখের কোনোরূপ ক্ষতি ছাড়াই। মাত্র ২ ঘষাতেই খুব সহজে আপনার আই মেকাপ তুলতে পারবেন।

এর মধ্যে তেল জাতীর পদার্থ আছে যা আপনার চোখের ত্বককে কোমল রাখবে। এটি দামেও সাশ্রয়ী এবং তুলনামূলক অনেকদিন ব্যবহার করা যায়।

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।