লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম রিভিউ

আজ লোটাস হারবালস হোয়াইট গ্লো রেঞ্জ এর অন্য একটি পণ্য লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম এস পি এফ-২৫ রিভিউ নিয়ে অনেক তথ্য আপনাদের জানাবো ।লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম যা আপনার মুখের ত্বককে উজ্জ্বল ও ফর্সা করে তুলবে, লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিমটি লোটাস হারবালস প্রাইভেট লিঃ এর একটি পণ্য ।

lotus-herbals-whiteglow-skin-whitening-brightening-gel-cream

ত্বক ফর্সা করার ক্রিম

লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম হল ত্বক ফর্সা করার ক্রিম  ।  এটি প্রাকৃতিক উপায়ে ত্বককে উজ্জ্বল করে তোলে।

 

ভাল দিক-

  • হালকা এবং সহজেই ত্বকে মিশে যায় ।
  • ত্বকের আদ্রতা বজায় রেখে ত্বক কে ময়েসচারাইজ করে।
  • ত্বক কে তৈলাক্ত করে তোলে না
  • লাগানোর ফলে আপনার মুখে কোন সাদাটে ভাব আনবে না।
  • সব ধরণের ত্বকের জন্য উপযুক্ত ।

খারাপ দিক

  • পণ্যটি যেভাবে বলে যে ত্বক ফর্সা করবে সেভাবে এটি কাজ করে না।
  • খুব শুষ্ক ত্বককে ভালোভাবে ময়েসচারাইজ করে না।
  • এর পাকেটটি ঠিক আছে কিন্তু খুব সুন্দর নয়। এর কৌটাটাটি আর একটু হালকা হলে ভাল হত যে এটি আপনার হ্যান্ড ব্যাগে রাখতে পারতেন। আর এর টাবের লিড বা ঢাকনাটি আর একটু গুনগতমানের হলে ভাল হত।
  • এটি একটি ক্রিম কোন জেল নয়। এজন্য নামের কারনে অনেকে বিভ্রান্ত হতে পারেন। নীচের ছবিতে দেখুন- এটি একটি সাদা ঘন ক্রিম এর মতো।

Lotus Herbals Whiteglow Skin Whitening & Brightening Gel Crème SPF 25PA++

 

মূল্য ও পরিমাণ-

৬০ গ্রাম এর মূল্য ৫৮৪ টাকা।

white-glow-skin-whitening-brightening-gel-creme

পণ্যটি যা দাবি করে

লোটাস হারবালস এর একটি অপূর্ব চমৎকার পণ্য হল লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম যা আপনার মুখের ত্বককে উজ্জ্বল ও ফর্সা করে তুলবে।

এটি মুখের ত্বকের পিগমেনটেসান কমিয়ে ত্বককে মসৃণ করে তোলে।

ত্বকের ডার্ক স্পট কমিয়ে ত্বককে ফর্সা করে তোলে।

এটি প্রাকৃতিক উপায়ে ত্বককে উজ্জ্বল করে তোলে।

কেন এই জেল ক্রিম-

হোয়াইট গ্লো স্কিন হোয়াটেনিং এন্ড ব্রাইটেনিং জেল ক্রিম আপনার ত্বককে ফর্সা কারী একটি বৈপ্লবিক আবিস্কার যার মাধ্যমে আপনি একই সাথে জেল ও ক্রিমের উপকারিতা পেতে পারেন ।

ত্বকে সহজে মিশে যায় ।

উন্নত বা অত্যাধুনিক ফর্মুলা যার কার্যকরী উপাদান ত্বকে সহজেই কাজ করে।

সব ত্বকের জন্যই ভাল -তা তৈলাক্ত ত্বক হোক বা মিস্র টাইপের ত্বক হোক ।

 

এটি কিভাবে কাজ করে-

পরীক্ষাগারে ক্লিনিকাল ট্রায়ালে দেখা গেছে যে এর সাতটি উদ্ভিজ উপাদান আপনার ত্বককে ৭ দিনের মধ্যে মসৃণ, ফর্সা আর উজ্জ্বল করে তুলবে –

১)আঙুর এর নির্জাস -যা ত্বকের গভিরে প্রবেশ করে ত্বক কে পরিষ্কার করে । ২) তুঁত এর নির্যাস -ট্রাইসিনেজ৩)দুধের এনজাইম -ত্বকে মেলানিন এর বৃদ্ধি রোধ করে।৪)সেক্সিফ্রাগা নির্যাস -মুখের ত্বকের অতিরিক্ত রেডিকেল দূর করে।

  

কেন বলা হয় হোয়াইট গ্লো

লোটাস হারবালস এর একটি যুগোপযোগী পণ্য হল হোয়াইট গ্লো স্কিন হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিং রেঞ্জ যা আপনার মুখের ত্বকের তিনটি ধাপে কাজ করে। মসৃণ করা, ফর্সা করা ও উজ্জ্বল করা। এটি বিভিন্ন বিরল ফলের এবং ক্ষমতাশালী উদ্ভিদ এর নির্যাস থেকে তৈরি যা আপনার ত্বকের গভীরে প্রবেশ করে ত্বকে পুষ্টি যোগায় । ফলে আপনার ত্বক হয়ে উঠে আগের তুলনায় ফর্সা, মসৃণ আর ঝলমলে । এতে কোন রাসায়নিক উপাদান নেই যাতে আপনার ত্বকের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে।

প্যাকেজিং-

সাদা রঙের বক্সে লোটাস হারবালস এর লোগো সমৃদ্ধ এর প্যাকেটটি উপরের এই নামটি লিখা থাকে এভাবে –

WHITEGLOW SKIN WHITENING & BRIGHTENING GEL CREME, SPF 25/PA+++

চওড়া মুখের কাচের টাব এর ফলে ক্রিমটি সম্পূর্ণ ব্যবহার করা যাবে।

বাহিরের দিকে বক্সের গায়ে পন্যের সম্পূর্ণ বিবরন লেখা আছে। তবে ভ্রমনে এটি সঙ্গে রাখা একটু কষ্ট কর। এর বড় কাচের জার হ্যান্ড ব্যাগে রাখা যথোপযুক্ত নয়।

ঘনত্ত ও ঘ্রান-

পণ্যটির নাম দেখে আমি আশা করেছিলাম যে এটি একটি জেল বেইজড ক্রিম। কিন্তু এটি আসলে কোন জেল নয়। এটা শুধুমাত্র একটি ক্রিম। এটা অবশ্য কোন বড় বিষয় নয় তবে অনেকেই এর নাম দেখে ভুল বুজতে পারেন। তবে কেউ যদি জেল ক্রিম চান আর এর নাম দেখে কিনে ফেলেন-তবে ভুল করবেন।

এটি সাদা রঙের, হালকা এবং ভিজা। এটি ষ্টিকি নয়। মুহুরতেই এটি আপনার ত্বকে মিসে যাবে এর সুন্দর মিষ্টি গন্ধ নিয়ে ।

lotus-glow-productreviewbd

গন্ধটি হোয়াইট গ্লো এর নিজস্ব ঘ্রান যা ফুল ও ফলের গন্ধের একটি সংমিশ্রণ ।

আমার নিজের অভজ্ঞতা

আমার নিজের ত্বক তৈলাক্ত। তবে আমার কপালের দিকে তৈলাক্ত আবার থুৎনি র দিকটা কিছুটা শুষ্ক। আমি অনেক ধরণের ব্র্যান্ড ব্যাবহার করেছি কিন্তু কোনটাই আমার ত্বকে ঠিকঠাক যুতসই হয়নি। ক্রিমগুলি বেশী ঘন ফলে আমার থুৎনির দিকে সাদা সাদা দেখা যেত আর আমার কপালের দিকে আরও বেশী তেলতেলে লাগত। এছাড়া সূর্য রশ্মি থেকে রক্ষার বিষয়টিও সেসব ক্রিম দিয়ে হত না।

আমার বন্ধু নায়লা কে আমি প্রথম দেখি এটি লোটাস হোয়াইট গ্লো স্কিন হোয়াটেনিং এন্ড ব্রাইটেনিং জেল ক্রিম ব্যবহার করতে। যদিও এর আগে আমি টিভিতে এর বিজ্ঞাপন দেখেছিলাম। কিন্তু কখনও ব্যবহারের কথা ভাবিনি। কারণ আমি ভাবতাম এগুলো শুধুই বজ্ঞাপন । কিন্তু যখন নিজের বন্ধুকে ব্যবহার করতে দেখলাম আর ওর কাছে সব শুনলাম তখন নিজেও ব্যবহারে উদ্ভুদ্ধ হলাম।

আমি এটি ডে ক্রিম হিসবে ব্যবহার করি এর একই রেঞ্জের সিরাম এর সাথে । ক্রিমটি অতি সহজেই ত্বকের সাথে মিশে যায় এবং কোন আঠালো ভাব আসে না । ত্বকের আদ্রতা ধরে রাখে তবে বেশী শুষ্ক ত্বকের জন্য আরও বেশী কিছু দরকার। এর হালকা শিশিরসিক্ত প্রভাব আমি সবচেয়ে বেশী পছন্দ করি। অন্যান্য রঙ ফর্সাকারী ক্রিমের মতো এটি মুখে কোন সাদাটে ভাব আনে না। এটি মূলত একটি ডে ক্রিম যা আপনার ত্বককে ময়েসচারাইজ করবে কিন্তু তৈলাক্ত করবে না ।

আর এর এস পি এফ ২৫ আপনার ত্বক কে সূর্য রশ্মি থেকেও রক্ষা করবে।

তবে আমি এছাড়া কোন ফর্সা করার কার্যকারিতা দেখিনি। আমি পরীক্ষা করার জন্য এক সপ্তাহের জন্য এটির সিরাম এর ব্যবহার বন্ধ রেখেছিলাম। কিন্তু কোন লক্ষণীয় পরিবর্তন দেখতে পেলাম না। তবে আমার মনে হয় সিরাম এবং এর নাইট ক্রিম একসাথে ব্যবহারে এই হোয়াইট গ্লো রেঞ্জের সবচেয়ে ভাল ফল পাওয়া যায় ।

আপনি যদি এই কোম্পানির একটি বা দুটি পণ্য ব্যবহার করতে চান তবে আমি এই নাইট ক্রিম্ন আর সিরাম ব্যবহারের কথাই বলব। তবে ডে ক্রিম আর এর ফেইস ওয়াসও ব্যবহার করা যেতে পারে। তবে যেকনো একটি পণ্য ফর্সা ও উজ্জ্বল করার জন্য যথেষ্ট নয় ।

উপাদান-

নীচের ছবিতে দেখে নিন এটি তৈরীর উপাদানগুলি

lotus-herbals-white-glow-ingredients

কিভাবে ব্যাবহার করবেন-

হোয়াইট গ্লো থ্রি ইন ওয়ান ডিপ ক্লিঞ্জিং স্কিন হোয়াটেনিং ফেসিয়াল ক্রিম দিয়ে সকালে ও সন্ধ্যায় মুখ ভাল ভাবে পরিষ্কার করে মুখে ও গলার ত্বকে এই ক্রিমটি ব্যবহার করতে হবে। তবে সবচেয়ে ভাল ফলের জন্য একই সাথে হোয়াইট গ্লো ইনটেনসিভ স্কিন হোয়াটেনিং এন্ড ব্রাইটেনিং সিরাম ব্যবহার করতে হবে।

 

শেষ কথা-

লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম এস পি এফ-২৫ সব ধরণের ত্বকের জন্য একটি ভাল ক্রিম। এটি ত্বককে তৈলাক্ত করা ছাড়াই ত্বকেকে আদ্র করে এবং এর এস পি এফ ২৫ আপনার ত্বককে সূর্যের ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করে। তবে অবশ্যই দুটি বিষয় মনে রাখবেন-

১) এর নাম দেখে বিভ্রান্ত হবেন না- এটি কোন জেল নয়- এটি একটি ক্রিম তবে হালকা খুব ঘন নয়।

২) বিজ্ঞাপনে যেভাবে দেখান হয় সেভাবে আপনাকে ফর্সা করে তুলবে না ।

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।