সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু রিভিউ

আমরা আজ রিভিউ করব,সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু নিয়ে ।

চুল পরিষ্কার আর সুন্দর রাখা অন্যান্য কাজের মতোই একটি জরুরী কাজ আর এর জন্য সঠিক শ্যাম্পুর ব্রান্ড নির্বাচন করা অনস্বীকার্য । পৃথিবী বিখ্যাত শ্যাম্পু গুলির মধ্যে একটি হল সানসিল্ক শ্যাম্পু, সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু । চুলকে সুন্দর,মোলায়েম আর  আকর্ষণীয় রাখতে এই শ্যাম্পুটি দারুণ কার্যকর।

Sunsilk_Stunning_Black_Shine_Shampoo_prbd

 

সানসিল্ক শ্যাম্পু : ভাল দিক

  • আপনার চুল যদি কালার করা হয় তবে এটি আপনার চুলের রঙ কে পরিবর্তন করবে না বা চুলকে কালো করে তুলবে না।
  • এটি ক্রিমি আ এক ঘ্রাণটা চমৎকার ।
  • আপনার চুলকে আরও কালো আর সাইনি করে তুলবে ।
  • এটি ব্যবহারে মাথার ত্বকে কোন চুলকানি বা অসস্তি হবে না।
  • চুলকে নরম, কোমল করার সাতে সাথে ময়েসচারাইজার ও করে।
  • চুলকে সাইনি আর সিল্কি করার পাশাপাশি আকর্ষণীয় করে তোলে
  • এটি ব্যবহারে মাথার ত্বকে কোন সমস্যা হবে না।
  • সব জেনারাল ষ্টোরে আর ছোট দোকানেও পাওয়া যায়।
  • ঘ্রাণটি হালকা এবং আপনাকে একটি সজিবতার পরশ দেবে ।
  • সূর্যরশ্মির বিরুদ্ধে ইউভি সুরক্ষা দেবে বলে পণ্যটি দাবি করে।

 

সানসিল্ক শ্যাম্পু: খারাপ দিক-

  • এটি আপনার চুল পড়া রোধ করে না। তবে এটি চুল পড়া বাড়ায়ও না।
  • আপনার মাথায় যদি খুশকি থাকে বা চুল খুব বেশী ময়লা হয় তবে এটি খুব ভাল কাজ করে না বা এটি সঠিক শ্যাম্পু নয় আপনার জন্য ।
  • রাসায়নিক উপাদান রয়েছে ।
  • গসলের সময় এর সুঘন্ধ থাকে কিন্তু এই সুঘ্রান বেশিক্ষন থাকে না।
  • এটি আপনার চুলে একটি সাইনি ভাব আনে ঠিকই কিন্তু তা ইউনিলিভারের বিজ্ঞাপনে দেখানো সাইনি এ মতো তত নয় ।

ব্যবহারকারীরা যা বলেনঃ

চুলের যত্নে শ্যাম্পুর অত্যাবশ্যক । চুলকে সুন্দর আর স্বাস্থ্যময় রাখতে আপনাকে  অবশ্যই ভাল কোন ব্র্যান্ড ব্যবহার করাই শ্রেয় । বিশ্বজুড়ে এই সানসিল্ক শ্যাম্পুটিকে এর ব্যবহারকারীরা এর মূল্য, ঘ্রান,  উপযোগিতা আর এর ঘনত্বের উপর ভিত্তি করে ৫ এর ভিতর ৩.৯ রেটিং করেছেন ।

সম্ভবত বাংলাদেশে  মোটামুটি সবাই একবার সানসিল্ক শ্যাম্পুটি ব্যবহার করেছেন । এটি আমাদের দেশে অত্যন্ত জনপ্রিয় একটি শ্যাম্পু এবং লম্বা চুলের জন্য বেশী কার্যকরী ।

সানসিল্ক শ্যাম্পু কোথায় পাবেন

আপনার নিকটস্থ যেকোনো বিউটি শপ বা সুপার শপ বা বড় বড় দোকান গুলোর পাশাপাশি আপনার পাড়ার ছোট দোকানেও সানসিল্ক শ্যাম্পুটি পাওয়া যাবে ।

মূল্য তালিকা

১৮০ মিলি.  Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু এর মূল্য মাত্র ১৭৫ টাকা

Sunsilk  পণ্য

সান সিল্ক শ্যাম্পু দাবি করে যে এতে আমলার নির্যাস থাকে যা আপনার চুলকে সূর্যরশ্মির ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করে একই সাথে আদ্রতা থেকেও বাঁচায় যার ফলে চুল সহজেই সামলানো যায় । সানসিল্ক হেয়ার ফল সলুসান চুল পড়া রোধে সাহায্য করে বলেও এই কোম্পানি দাবি করে।

প্রথম ব্যবহার থেকেই আপনার চুলকে সাইনি করে তোলে। এর মধ্যে আছে এমাইনো এসিড এর সাথে মলিকিউলস যা আপনার চুলকে সাইনি কালো করে তোলে প্রতিদিন। এটা আরও দাবি করে যে এই চুলে একটি স্বাস্থ্যময় দ্যুতি ছড়ায় ও চুলে পুষ্টি যোগায় ।

সানসিল্কের সহযোগী প্রতিষ্ঠান সানসিল্কের অনেক নুতন শ্যাম্পু পণ্য তৈরি করেছে। এই stunning black shine শ্যাম্পুটি তৈরি করেছে একজন হেয়ার এক্সপার্ট জামাল হাম্মাদি ।

প্যাকেজিং

সানসিল্ক শ্যাম্পুটির বোতলটি আসলেই আপনার নজর কারা । এটি মসৃণ ঝলমলে কালো বোতলে থাকে যার সাথে আছে ফ্লিপটপ ক্যাপ। এর বাকান সামনের দিক ধরতে সহজ । এর বিভিন্ন সাইজ বাজারে রয়েছে।  এটি দেখতে সুন্দর এবং আপনি সহজেই বেড়াতে যাওয়ার সময় সাথে রাখতে পারবেন ।

তবে বোতলের মুখটি আটকানোর সময় খেয়াল করতে হবে যে ভাল ভাবে আটকানো হয়েছে কিনা কারণ এটির মুখটি বেশ টাইট আর তাই এটি বন্ধ করতে একটু জোরে চাপ দিতে হবে । বোতল খুললে এটিকে এমন দেখা যাবে –

sunsilk-products-review-product-review-bd

তবে বোতলের মুখটি আটকানোর সময় খেয়াল করতে হবে যে ভাল ভাবে আটকানো হয়েছে কিনা কারণ এটির মুখটি বেশ টাইট আর তাই এটি বন্ধ করতে একটু জোরে চাপ দিতে হবে । বোতল খুললে এটিকে এমন দেখা যাবে –

 

কি দিয়ে তৈরি  Sunsilk Stunning Black Shine 

যেকোন পণ্যেরই এর ভিতরকার উপাদানগুলি সম্পর্কে জেনে  জরুরী ।  আসুন নিচের ছবিতে দেখে নেই কি কি আছে  এই শ্যাম্পুটিতে –

sunsilk-shampoo-ingredients-product-review-bd

 

Sunsilk Stunning Black Shine  দেখেতে কেমন

Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু মূলত কালো রঙের এবং এটি ঘন ও  ক্রিমি অনুভত হবে যখন আপনি হাতে নেবেন। এটি যখন আপনি হাতে নিবেন এর সাইনি উপাদান দেখতে পাবেন যা আপনার চুলকে যথেষ্ট সাইনি করে তুলবে ।

texture-of sunsilk-shampoo

ঘ্রান

এই শ্যাম্পুটির ঘ্রানও অত্যন্ত চমৎকার। এর হালকা  গন্ধ আপনাকে এই শ্যাম্পু ব্যাবহারে প্রণোদিত করবে।

কিভাবে ব্যবহার করবেন

Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু ব্যবহার অতি সহজ। আপনার চুলকে ভিজিয়ে তারপর পরিমাণ মতো শ্যাম্পু নিয়ে আঙ্গুল দিয়ে আস্তে আস্তে মাথার ত্বকে আর চুলের গোঁড়ায় শ্যাম্পু লাগাতে হবে এবং ফেনা তুলে কয়েক মিনিট রেখে দিতে হবে এবং তারপর খুব ভালভাবে পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। মাথার ত্বকের ময়লাও দূর করে।

তবে ভাল পরিস্কারের জন্য দুইবার ব্যবহার করা ভাল।  কার্যকরী আর ভাল ফলাফলের জন্য একই সাথে Sunsilk conditioner ব্যবহার করুন। তবে একটি বিষয় মনে রাখবেন টতা হল যখন শ্যাম্পু করবেন মাথার ত্বকের দিকে লক্ষ্য রাকবেন যেন টা ভাল ভাবে পরিষ্কার ও ধোয়া হয় ।

আপনার জন্য সানসিল্ক বিষয়ক শেষ কথা

বিশ্বজুড়ে  অধিকাংশ ব্যবহারকারীরাই বলেন যে, এটি  চমকপ্রদ একটি শ্যাম্পু  অনেকরই রুক্ষ আর শুষ্ক চুল সাইনি ও কালো করে তুলেছে । তাই আপনিও এটি ব্যাবহার করতে পারেন এবং কিনতে পারেন নির্দ্বিধায় ।

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।