Dove Intense repair shampoo এবং conditioner-রিভিউ

বিভিন্ন কারনে আপনার চুল ক্ষতিগ্রস্ত হতে পারে। যারা প্রতিদিন ঘরের বাইরে বের হন বা চুলে কালার করেন বারবার বা চুল বন্ড করার ফলে ড্যামেজ হয়ে গেছে তাদের জন্য একটি ভাল উন্নতমানের শ্যাম্পু হল Dove Intense repair shampoo এবং conditioner । আমি এত প্রথম ব্যবহার করি আমার বোনের পরামর্শ মতো ।

আমার বোন আগে থেকেই ব্যবহার করতো। আমার আগা ফেটে যাওয়া চুল একন অনেক বেশী মসৃণ আর মোলায়েম। চুলকে পরিষ্কার আর সুন্দর রাখার জন্য বাজারের অনেক শ্যাম্পুর মধ্য থেকে সঠিক শ্যাম্পুর ব্রান্ড নির্বাচন করা আসলেই কঠিন । আমি আমার অভিজ্ঞতা থেকেই বলছি , চুলকে সুন্দর,মোলায়েম আর আকর্ষণীয় রাখতে এই Dove Intense repair shampoo এবং conditioner দারুণ কার্যকর।

dove-intense-repair-shampoo-product-review-bd

Dove Intense repair shampoo ভাল দিকঃ

 চুলে প্রথমবার ব্যবহারের পরেই চুল শাইনি আর উজ্জ্বল হয়ে ওঠে।

 এটির ঘ্রান খুব চমৎকার।

 চুল পড়া রোধ করে ।

 চুলের আগা ফাটা কমায়।

 এটি ব্যবহারে চুল নরম আর মোলায়েম হয় তাই কোঁকড়া চুল সামলানো সহজ হয়।

 দামটা একদমই আপনার হাতের নাগালে।

 কোথাও বেড়াতে গেলে এর পাকেজিং এর জন্য এটি বহন করা সহজ।

Dove Intense repair shampoo খারাপ দিকঃ

শ্যাম্পুটিতে অনেক কেমিক্যাল ব্যবহার করা হয়েছে। এটি শুষ্ক আর রুক্ষ চুলের জন্য ভাল। আপনার চুল যদি নরমাল হয় তবে এটির ব্যবহারে আপনি তেমন কোন পরিবর্তন লক্ষ্য করবেন না।

Dove Intense repair shampoo এরব্যবহারকারীরা যা বলেনঃ

Dove Intense repair shampoo বিশ্ব জুড়ে সমাদৃত। বাজারের অনেক শ্যাম্পুর মধ্যে এটি একটি কোমল শ্যাম্পু। আপনার চুলে যদি বিভিন্ন ধরণের ট্রিট করে থাকেন যেমন বন্ড করা, বার বার কালার করার ফলে ড্যামেজ হয়ে যায় তবে, এটি ভীষণ কার্যকরী একটি শ্যাম্পু। বিশ্বজুড়ে এই Dove Intense repair shampoo এর ব্যবহারকারীরা এর মূল্য, ঘ্রান, উপযোগিতা আর এর ঘনত্বের উপর ভিত্তি করে ৫ এর ভিতর সামগ্রিক ভাবে রেটিং করছেন ৪’২। আমি নিজেই এই Dove Intense repair shampoo টি দারুণ উপভোগ করছি। প্রথমবার ব্যবহারের পর থেকেই আমার রোদে আর ধুলায় ড্যামেজ হয়ে যাওয়া চুল এখন অনেক বেশি সতেজ আর মসৃণ ও মোলায়েম। আসলেই শ্যাম্পুটি খুব ভাল কাজ করছে ড্যামেজ হয়ে যাওয়া চুলকে প্রাণবন্ত আর আকর্ষণীয় করে তুলতে।

Dove Intense repair shampoo কোথায় পাবেন

আপনার নিকটস্থ যেকোনো বিউটি শপ বা সুপার শপ বা বড় বড় দোকান গুলোতে আপনি আপনার প্রিয় Dove Intense repair shampoo ও conditioner কিনতে পারবেন।

Dove বাংলাদেশে শ্যাম্পু মূল্য

  • Dove শ্যাম্পু 200ml  Tk.250.00
    Dove ড্যামেজ থেরাপি শ্যাম্পু 400ml Tk.390.00
    DOVE  শ্যাম্পু 700ML Tk.680.00
  • Dove শ্যাম্পু 1.18 লিটার Tk.1250.00
  • DOVE কন্ডিশনার 180ML Tk.250.00

Dove পণ্য ইউনিলিভার এর দাবী

Dove Intense repair shampoo এবং conditioner পণ্য এই শ্যাম্পুটির তৈরীকারক প্রতিষ্ঠান ইউনিলিভার দাবী করছে যে, এর ফরমুলা নেইমের MICROMOISTURE Serum সাথে এটি প্যাটেন্ট করা হয়েছে আর এতে আছে Fiber Active formula যা কার্যকর ভাবে চুল ফেটে যাওয়া বা ভেঙ্গে যাওয়া রোধ করে এবং নিস্প্রান চুলে পুনরায় প্রান ফিরিয়ে আনে। MICROMOISTURE Serum চুলকে গোড়া থেকে আগা পর্যন্ত চুলে পুষ্টি যোগায় যার ফলে চুল হয়ে ওঠে সজীব। নষ্ট হয়ে যাওয়া চুলের জন্য একটি মেডিসিনের মতো।ভাঙ্গা বা আগা ফাটা চুলকে পুনরুজ্জীবিত করে তোলার ফলে আপনার চুল হয়ে ওঠে স্বাস্থ্যময়, শক্তিশালী আর আরও সুন্দর।

Dove® Intensive Repair Shampoo ও Conditioner একসাথে ব্যবহারের ফলে আপনি পাবেন এতে ব্যবহৃত কার্যকরী ফরমুলা কিরাটিন এর সুফল যা আপনার ড্যামেজ হয়ে যাওয়া চুলে তার আগের রুপ বা সাইনি ভাব ফিরিয়ে আনতে সাহায্য করে। কেরাটিন চুলের ত্বকের সেলুলার লেভেলকে ঠিক রেখে চুলকে গোড়া থেকে শক্তিশালী করে তোলে আর চুল হয়ে ওঠে প্রাণোচ্ছল ।

Dove Intense repair shampoo এবং conditioner কিভাবে ব্যবহার করবেন

Dove® Intensive Repair Shampoo শ্যাম্পু ব্যবহার করা অতি সহজ। আপনার চুলকে ভিজিয়ে তারপর শ্যাম্পু নিয়ে আঙ্গুল দিয়ে আস্তে আস্তে মাথার ত্বকে আর চুলের গোঁড়ায় শ্যাম্পু লাগাতে হবে এবং ফেনা তুলে কয়েক মিনিট রেখে দিতে হবে এবং তারপর খুব ভালভাবে পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। কার্যকরী আর ভাল ফলাফলের জন্য একই সাথে Dove Conditioner ব্যবহার করুন। আর যারা চুলকে straight করার জন্য heat styling tools ব্যবহার করেন বা চুলকে কালার করেন বা যাদের চুল ড্যামেজ হয়ে গেছে বিভিন্ন কারনে তারা এটি ব্যবহারে ক্যামকালের এর ক্ষতিকর প্রভাব থেকে চুলকে রক্ষা করতে পারবেন।

Dove Intense repair shampoo এবং conditioner প্যাকেজিং

Dove Intense repair shampoo আর conditioner এর পাকেটটি খুব সাধারন কিন্তু সুন্দর। এর বোতলটি সাদা রঙের curvy প্লাস্টিক বোতল আর সাথে আছে ফ্লিপটপ ক্যাপ। বোতলটি খুবই মজবুত এবং শক্ত।

dove-intense-repair-shampoo-opening

Conditioner প্যাকেজিং

Conditioner টি ভিতরের দিকে বাঁকানো গোলাকার টিউব এবং এটিও সাদা রঙের। আর এটির সাথে আছে ফ্লিপটপ ক্যাপ।

dove-hair-therapy-conditioner

Dove Intense repair shampoo এবং conditioner দেখতে কেমন

shampoo এর ঘনত্ব ও ঘ্রান শ্যাম্পুটি খুব ঘন নয় এবং এটি হাতে নিলে আপনার হালকা আর মসৃণ মনে হবে। এটির ভিতরে একধরনের সাইনি পার্টিকেল আছে যার জন্য এটি দেখতে চমৎকার লাগে। ঘ্রাণটিও সুন্দর মোলায়েম আর সুবাসিত।

dove-intense-repair-shampoo

Conditioner এর ঘনত্ব ও ঘ্রান

conditioner টির সাদা রঙের কিন্তু এটি শ্যাম্পু এর চেয়ে কম ঘন। আর ঘ্রান টিও শ্যাম্পুটির মতো সুন্দর মোলায়েম আর সুবাসিত।

dove-intense-repair-shampoo-and-conditioner

কি দিয়ে তৈরি Dove Intense repair shampoo এবংconditioner

যেকোন পণ্যেরই এর ভিতরকার উপাদানগুলি সম্পর্কে আমাদের জেনে রাখা দরকার। তাই আসুন নিচের ছবিতে দেখে নেই কি কি আছে Dove Intense repair shampoo এবং conditioner তেঃ

Dove-shampoo-ingredients

Dove Intense repair shampoo এবং conditioner এর উল্লেখযোগ্য উপকারীতাঃ

 শ্যাম্পুটির উৎপাদনকারী প্রতিষ্ঠান এর ভাষ্যমতে এটি চুলকে ৫ গুল বেশী মসৃণ করে মাত্র একবার ব্যবহারের ফলেই।

 চুলকে ময়েসচারাইজ রাখতে আপনি প্রতিদিন এটি ব্যবহার করতে পারেন।

 এটি চুলকে ভিতরে এবং বাইরে থেকে পুষ্টি যোগায় ফলে চুলের আগা ফাটা বা ভেঙ্গে যাওয়া উল্লেখযোগ্য ভাবে কমে যায়।

 আপনার চুলকে অবশ্যই আগের তুলনায় সিল্কি আর সাইনি করে তুলবে।

 ব্যবহারের ফলে আপনি নিজেই আপনার চুলের মসৃনতা টের পাবেন এবং চুলের ডগা ভেঙ্গে যাওয়া বা ফেটে যাওয়া কমে যেতে শুরু করবে।

Shampoo এবং conditioner অবশ্যই আপনার জন্য বিশ্বজুড়ে অধিকাংশ Dove Intense repair shampoo এবং conditioner ব্যবহারকারীরাই বলেন যে, এটি ড্যামেজ হয়ে যাওয়া চুলের সুরক্ষায় অতুলনীয় ।

অত্যন্ত চমকপ্রদ একটি শ্যাম্পু।এটি আমার মত অনেকরই রুক্ষ আর শুষ্ক চুলে প্রান ফিরিয়ে দিয়েছে । এর একটি মাত্র সমস্যা হলে এটিতে কেমকাল ব্যাবহার করা হয়েছে বেশী । তবে টা আপনার মাথার ত্বক বা চুলকে ক্ষতিগ্রস্ত করবে না এবং এর সুঘ্রান আপনার চুল কে অন্যের কাছে করে তুলবে আকর্ষণীয়ও। তো আপনিও ব্যবহার করতে পারেন shampoo আর আপনার ড্যামেজ হয়ে যাওয়া চুলকে পুনরায় প্রাণোচ্ছল করে তুলতে পারেন সহজেই।

 

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।