ইয়ামাহা বাজারে এনেছে ছয়টি blue কোর মোটর বাইক

ইয়ামাহা বাজারে এনেছে ছয়টি blue কোর মোটর বাইক

ইয়ামাহা এই সেপ্টেম্বরে বাংলাদেশের বাজারে নুতন blue কোর   প্রযুক্তি নির্ভর মোটর বাইক এনেছে।

এনারজেটিক চালকদের জন্য ইয়ামাহা এফ জেড -এস, ইয়ামাহা ফাযার আর ইয়ামাহা আর ১৫ অতুলনীয় মডেল। এখন ইয়ামাহার বাজারজাতকরন একমাত্র কোম্পানি পরিবর্তন হয়েছে আর এখন এটি নিয়েছে এসিআই মোটর (ACI Motors)।

আগের কোম্পানি কর্ণফুলী মোটরস এর মতো এসিআইও বলছে যে তারা ক্রেতাদের পছন্দকে সম্মান করেন আর এর ধারাবাহিকতা বজায় রাখতে চান। ইয়ামাহার সর্বশেষ আবিস্কার ব্লু ফোকাস প্রযুক্তি চালকদের দেবে অকল্পনীয়ও  আর উপভোগ্য মোটর বাইক চালানোর অভিজ্ঞতা।

১) ইয়ামহা আর ১৫ ভি ২.০

ইয়ামহা আর ১৫ ভি ২.০  হল ওয়াই জেড এফ – আর ১৫ এর অন্য একটি মডেল যা তৈরি করা হয়েছে Evaluated Up R15 এর আইডিয়া থেকে। বর্তমান আর ১৫  আর ১৫ ফ্রম ২.০  দেখতে সুন্দর আর সার্কিট রাইডি এর জন্য বেশী ভাল। আর বাইরের দিকের গড়ন নেয়া হয়েছে ওয়াই জেড এফ -আর ১৫ যা ওয়াই জেড আর- এম আই ১ মোটো জিপি রেইস মেশিন থেকে এডজাস্ট করা হয়েছে।

Yamaha-YZF-R15-v2.0-productreviewbd

ওয়াই জেড এফ -আর আই ১৫ এডাপ্টেসান ২.০ হল ১৫০ সিসি ফ্লুয়িড  কুল ৪ স্ট্রোক ফুয়েল ইনফিউসড বাইক । বর্তমানের ওয়াই জেড এফ- আর ১৫ এর পরবর্তী অভিজ্ঞতার বাইক হল আর এফ ১৫ ফ্রম ২.০  আর পরিবর্তন তা হল ইঞ্জিন কন্ট্রোল ইউনিট, ড্রাইভেটেরিয়ান ইউনিট , লম্বা এলুমিনিয়াম সুইং আরম , আরও বড় সামনের ও পিছনের টায়ার , চওড়া সিট, লিড টেইল লাইট ও নুতন প্লান সেন্টার ও টাইল কোল ।

যে যে রঙ্গে পাবেন – অ্যাড্রেনালাইন রেড, স্পার্কি গ্রিন আর রিভাইভিং ব্লু।

আনুমানিক মূল্য- ৪,৯৫,০০০ থেকে ৫,০৮,০০০ টাকা।

২) ইয়ামাহা আর ১৫ এস ভি ১.৫

অতুলনীয় গেম বাইক হল এই ইয়ামাহা আর ১৫ ভি ১ । ২.০  এর বর্তমান আর একটি প্রতীক হল   আর ১৫ ভি ১ । ১.০ এর অল্প পরিবর্তন করেই এটি তৈরি । মূল্য ৪৮০০০০ টাকা  থেকে ৪৯০০০০ টাকা  । যখন ২.০ এর সাথে তুলনা করবেন চালকরা তখন এটাকে আরও শক্তিশালি মনে হবে যদিও গঠন প্রায় এক ।

Yamaha-YZF-R15s-v2.0-productreviewbd
ইয়ামাহা বলে যে, , ক্রেতার ইচ্ছানুজায়ী গঠন করা হয়েছে আর চালকদের মতামত অনুযায়ী অরগানাইজ করা হয়েছে এটাকে।

ইয়ামাহা আর ১৫ এস ভি ১.৫ পাওয়া যাবে এড্রেনালাইন রেড, স্পার্কি গ্রিন , ট্রাক হোয়াইট রঙ্গে।

আনুমানিক মূল্য – ৪,৮০,০০০ টাকা  থেকে ৪,৯০,০০০ টাকা।

Related মোটর বাইক চালানোর সময় আপনার কি কি পরিধান করা উচিৎ

৩) ফাযার এফ আই

ফাযার এফ আই এর ডিএনএ বা গঠন এসেছে ফাযার থেকে যেটি দেখতে পৃথিবী ব্যাপী বিখ্যাত। এটার দিকে আপনার তাকাতেই হবে এমন আকর্ষণীয় গঠন আর মাত্রা আর
কর্মদক্ষতা। এটা খুব দারুণ ভাবে সেপ আর শেড করা আর এর কন্ট্রোল ও দারুণ।  এটিতে চড়ে আপনি আপনার উউক এন্ডে দূরে কোথাও বেড়াতে যেতে ভীষণ উপভোগ করবেন ।

Yamaha-fazer-fi-v2

ইয়ামহা ফাযার এফ ১ ভি ২.০ পাওয়া যাবে ভলকানো রেড , রিভাইন ব্লাক  রঙ্গে।

আনুমানিক মূল্য- ২,৮৬,০০০  টাকা থেকে ২,৯৩,০০০ টাকা।

৪) এফ জেড এস – এফ আই

 

বাইকিং এর জন্য নুতন বেঞ্চ মার্ক হল ইয়ামাহা এফ জেড সিরিজ। আর এফ জেড এস – এফ আই  এটাকে আরও উচ্চতর লেভেল নিয়ে গেছে। এটাতে রয়েছে সর্বাধুনিক ব্লু কোর  প্রুজুক্তি যা চালককে দেবে অকল্পনীয় গতি আর কার্যকারিতা ।

 Yamaha FZS-fi v2-productreviewbd

সব ইয়ামাহা এর প্রান হল  ফুইয়েল ইঞ্জেকসান মোটর। এটি প্রপেলড  সেন্সর ব্যবহার করে মোটরের ফুয়েলের সঠিকতা নির্ণয় করে যা আপনার মাইলেজ ও মোটরের চালিকা শক্তি বৃদ্ধি করে। 

 

এর কম ওজন (১৩২ কেজি ) এর গতিকে বৃদ্ধি করেছে আর চালানোর শুরুটা ভীষণ মসৃণ করে তুলেছে।

ইয়ামাহা এফ জেড এস -এফ আই ভি ২.০ পাওয়া যাবে ভাইপার ব্লাক , উলফ গ্রে , সার্ক হোয়াইট রঙ্গে।

আনুমানিক  মূল্য ২,৬৬,০০০ টাকা থেকে ২,৭৫,০০০ টাকা।

৫) ইয়ামাহা এস জেড -আর আর ভি ২.০

ইয়ামাহা এস জেড -আর আর ভি২ .০  এর মধ্যে ইয়ামাহা এস জেড -আর আর ভি ১ .০ এর সবকিছুই আছে । এতা দেখতে আরও বেশী সুন্দর । এর বসার সিটটি ৮০০ মিমি. যা খুব মসৃণ আর আরামদায়ক। ইয়ামাহা এস জেড -আর আর  পেয়েছে স্টোন সর্ট এডজ এর  ১৭ ইঞ্চি চাকা সামনে ও পিছনে যা এটিকে দেখতে আরও চমৎকার করেছে।

Yamaha FZ -fi-v2-blue-productreviewbd

ইয়ামাহা এস জেড -আর আর ভি ২.০  ১৫০ সিসি মোটর বাইকটি লাল, আইভরি সাদা রঙ্গে পাওয়া যায়।

আনুমানিক মূল্য ২,০০০০০ টাকা থেকে ২,১০০০০ টাকা।

৬) ইয়ামাহা সালুটো ড্রাম ব্রেক ১২৫ সিসি

ইয়ামাহা মোটরকে ধন্যবাদ  সালুটো  মোটর বাইক বাজারে ছাড়ার জন্য। এই বাইকে রয়েছে ব্র্যান্ড নিউ ১২৫ সিসি ৪ স্ট্রোক ইঞ্জিন যা ব্লু কো প্রযুক্তি সমৃদ্ধ। এছাড়া সালুটো কম ওজনের কার্ভ সমৃদ্ধ যা ফলে আখাংখিত মাইলেজ পাওয়া সম্ভব যা ৭৮ কিমি / লিটার।

sz-rr-v2.0-producreviewbd

ইয়ামাহা সালুটো ড্রাম ব্রেক ১২৫ সিসি , আছে ব্রেভ ব্লাক , ভিক্টরি রেড  রঙ্গে।

আনুমানিক মূল্য ১৫৬০০০  টাকা থেকে ১৬৫০০০ টাকা।

আর ইয়ামহা সালুটো ডিস্ক ব্রেকস ১২৫ সিসি আছে মেজেস্টিক রেড,  বোল্ড ব্লু আর গ্লোরি গ্রিন রঙ্গে।

আনুমানিক মূল্য ১৬৫০০ টাকা  থেকে ১৭৩০০০ টাকা।

 

Join the discussion

9 thoughts on “ইয়ামাহা বাজারে এনেছে ছয়টি blue কোর মোটর বাইক

  1. Пароль должен быть не менее 6 символов длиной. Скорее всего в вашем браузере отключён JavaScript. For the best experience on our site, be sure to turn on Javascript in your browser. Сделайте эти простые привычки обязательной частью повседневного ритуала красоты. Пусть они работают в комплексе с применением выбранного аптечного средства для роста ресниц, и уже совсем скоро вы заметите, насколько улучшится состояние натурального ресничного ряда. Покупайте Sofia, Сыворотку для роста ресниц (3 мл), чтобы восстановить природную красоту и силу волосинок, а также сделать взгляд более выразительным и ярким!  Серумы для ресниц и бровей: когда и какие выбирать? Производное простогландина- стимулирует рост ресниц и бровей. Каплю сыворотки нанести на горизонтально удерживаемый аппликатор. Провести аппликатором по верхнему веку, по линии, где растут ресницы. Движение выполнять от внутренней части века к внешней. Нижнее веко смазывать не нужно. Излишки средства удалить с помощью ватного диска (промокнуть). https://www.lectureforum.com/community/profile/normangritton9 В корзину Купить в один клик Некоторые девушки предлагают использовать альтернативный вариант, который по эффективности уступать не будет. Поэтому давайте рассмотрим сначала народные советы чтобы понять, какое средство для бровей будет более эффективным, а потом уже познакомимся с магазинными аналогами. Для бровей можно использовать масла в чистом виде или смешивать их друг с другом, а также соединять с различными продуктами питания. Взбивайте ингредиенты для маски специальным венчиком. Перед тем, как наносить средство, капните шампунь на влажный ватный диск и промойте им брови, затем вытрите насухо. На просушенные и чистые волоски масло для быстрого отращивания бровей лучше ляжет. Еще одна лечебная процедура для бровей – компресс. За счет согревающего действия компресс ускорит попадание питательных веществ к корням бровей. Чтобы сделать компресс на область бровей дополнительно понадобиться полиэтилен, лейкопластырь и полотенце.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।