ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন

ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন  স্মার্টফোন


অসাধারণ আউটলুক এবং হাতের নাগালে দামের ভেতর প্রিমিয়াম সকল ফিচার দেবার কারনে স্মার্টফোন ব্যবহারকারীদের ভালোলাগার তালিকায় খুব স্বল্প সময়েই জায়গা করে নিতে পেরেছে ওয়ালটন মোবাইল ।

ওয়ালটন মোবাইলের সকল স্মার্টফোনের সিরিজ এর নাম শুরু হয় প্রিমো দিয়ে । ঠিক তেমন ওয়ালটন মোবাইলের আপকামিং একটি স্মার্টফোন হচ্ছে প্রিমো এইচ -৬ লাইট (Walton Primo H6 Lite) ।

Walton Primo H6 Lite

অন্যান্য সকল ওয়ালটন স্মার্টফোনের মতোই প্রিমো এইচ -৬ এর মাঝে রয়েছে আকর্ষণীয় সকল ফিচার সমূহ–

চলুন এক নজরে দেখে নেই ওয়ালটন প্রিমো এইচ -৬ (Walton Primo H6 Lite) এর ফিচারগুলো –

 

ওয়ালটন প্রিমো এইচ -৬ লাইট এর প্রধান ফিচার এবং স্পেসিফিকেশনঃ

 এন্ড্রয়েড ৭ নোগাট ভার্সন

১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর

র‍্যাম ২ গিগাবাইট

রম ১৬ গিগাবাইট

৫.৫” আইপিএস এইচডি ডিসপ্লে

বিএসআই ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস রিয়ার ক্যামেরা

এলইডি ফ্ল্যাশ লাইট ( ফ্রন্ট এবং রিয়ার উভয় পাশে )

৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

ডিজাইনঃ

ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন

 

ওয়ালটন মোবাইলের প্রায় সকল মোবাইলের ডিজাইনের মধ্যেই রয়েছে আকর্ষণীয়তা এবং প্রিমিয়াম কোয়ালিটির ছোঁয়া আর সেই সুত্র অনুযায়ী নতুন এই প্রিমো এইচ -৬ স্মার্টফোনের ডিজাইন রাখা হয়েছে সম্পূর্ণ প্রিমিয়াম কোয়ালিটির ।

স্লিক এলিগেন্ট ফিনিশ নতুন এই স্মার্টফোনটিকে ব্যবহারকারীর হাতে সর্বোচ্চ কমফোর্ট দেবার জন্য যথেষ্ট বলে আমি মনে করছি ।

 

পারফর্মেন্সঃ

ওয়ালটন এর অন্যান্য সকল ফোনের পারফর্মেন্স বিভিন্ন ব্যবহারকারীদের মতামত অনুযায়ী খুব বেশি  বাজে ধরণের কোন রিভিউ এখন পর্যন্ত পাওয়া যায়নি ।

নতুন এই ফোনের মাঝে রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর এবং ২ গিগাবাইট র‍্যাম আর তাই আশা করা যায় পারফর্মেন্স এর দিকে থেকে নতুন এই স্মার্টফোন ভালো সাপোর্ট দিতে পারবে একজন ক্রেতাকে ।

এছাড়াও ফোনের মাঝে রয়েছে ১৬ গিগাবাইট রম স্পেস । কোম্পানির মতে এখন পর্যন্ত ওয়ালটন এর সবচাইতে স্মুদ স্মার্টফোন এটি ।

 

ডিসপ্লেঃ

ডিসপ্লে এর ক্ষেত্র অনুযায়ী বিবেচনা করলে আশানুরূপ ভালো ডিসপ্লে পারফর্মেন্স  আপকামিং ওয়ালটন প্রিমো এইচ -৬ লাইট থেকে আশা করা যায় তার কারন এর মাঝে দেয়া হয়েছে ৫.৫” এইচডি আইপিএস ডিসপ্লে এবং ১৬মিলিয়ন কালার রেজুলেশন সাপোর্ট ।

তাই গেম এবং অন্যান্য সকল কাজে আশা করা যায় ভালো কোয়ালিটির গ্রাফিক্স রেজুলেশন প্রদানে স্মার্টফোনটি সক্ষম হবে ।

 

ক্যামেরাঃ

ক্যামেরা স্পেসিফিকেশন অনুযায়ী বলা যেতে পারে অসম্ভব ভালো কিছু ফিচার নিয়ে বাজারে আসছে Walton Primo H6 Lite । এর ফ্রন্ট এবং রিয়ার উভয় ক্যামেরার সাথে রয়েছে এলইডি  ফ্ল্যাশ লাইট সুবিধা ।

ফলে স্বল্প আলোতে সেলফি এবং অন্যান্য সকল ইমেজ ক্যাপচার করা যাবে অত্যন্ত সুন্দর ভাবে । এর ক্যামেরার রেজুলেশন ফ্রন্ট সাইডে রাখা হয়েছে ৮ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরা রাখা হয়েছে ১৩ মেগাপিক্সেল ।

 

আকর্ষণীয় ফিচারঃ

অন্যান্য সকল ফিচারের পাশাপাশি Walton Primo H6 Lite এর মাঝে থাকা আকর্ষণীয় ফিচার গুলো হচ্ছে নতুন এন্ড্রয়েড ৭.০ নোগাট ভার্সন ।

ফ্রন্ট রিয়ার উভয় পাশে ফ্ল্যাশ লাইট ।

নতুন ব্যাটারি সেভার অপশন , এইচডি আইপিএস ডিসপ্লে এবং মাল্টি উইন্ডো ওয়ার্কিং ফ্যাসিলিটি । যদিও এখন পর্যন্ত আকর্ষণীয় এই স্মার্টফোন এর দাম সম্পর্কে জানা যায়নি তবে খুব স্বল্প সময়ের মাঝেই এটি ক্রেতাদের কাছে বিক্রয়ের উদ্দেশ্যে বাজারজাত করা হবে ।

নিজেদের অবস্থান শীর্ষে রাখার প্রচেষ্টায় ওয়ালটন সবসময় ক্রেতাদের জন্য স্বল্প মুল্যে সবচাইতে আকর্ষণীয় ফিচার দেবার চেস্টা করে যাচ্ছে । এবং তাঁদের মোবাইলের দাম কম থাকার এটাই প্রধানতম কারণ ।

 


ওয়ালটন মোবাইল:

ওয়ালটন বাংলাদেশি একটি স্বনামধন্য ইলেকট্রনিক্স পন্য উৎপাদন এবং বিক্রয়কারী প্রতিষ্ঠান । বর্তমানে বাংলাদেশে অন্যান্য সকল স্মার্টফোনের পাশাপাশি ওয়ালটন মোবাইলের চাহিদা ও জনপ্রিয়তাও রয়েছে শীর্ষে ।’

মোবাইল বাজার এ সক্রিয় অবস্থান টিকিয়ে রাখতে ওয়ালটন মোবাইল ফোনের দাম তুলনামূলক কম রেখে চলেছে। ওয়ালটন কোম্পানি ওয়ালটন প্রিমো নামেই মোবাইল প্রস্তুত করে থাকে এবং তা স্মার্টফোন নামে অবহিত করা হয় ।

ওয়ালটন প্রিমো আরএক্স ৫ (Walton Primo RX5)/ – Product Review BD

 

ওয়ালটন নতুন মোবাইল ও ওয়ালটন মোবাইল 2017 List:

ওয়াল্টন মোবাইল এর দাম ২০১৭ – Product Review BD

 

ওয়ালটন প্রিমো gh6 :

ওয়াল্টন প্রিমো জিএইচ৬ (walton primo GH6) মোবাইলটির বাজার মূল্য ৬,২৯০ টাকা মাত্র।

ওয়াল্টন প্রিমো জিএইচ৬ : ওয়াল্টনের নতুন মোবাইল – Product Review BD

ওয়ালটন প্রিমো ZX2 -রিভিউ

 

ওয়ালটন gf4 :

ওয়ালটন GF4 ফোনের দাম ৬১৯০ টাকা।

ওয়ালটন নতুন মোবাইল খবর জানতে চোখ রাখুন http://productreviewbd.com/ তে।

ওয়ালটন মোবাইল কিস্তি জানতে যোগাযোগ করুন : Contact www.waltonbd.com

ওয়ালটন মোবাইল(ইংরেজি: Walton Mobile) বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় মোবাইল বিক্রেতা প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠাতা‎: ‎এম.এম নজরুল ইসলাম

প্রতিষ্ঠাকাল‎: ‎২০০৬

স্লোগান‎: ‎আমাদের পণ্য

 

ওয়ালটন মোবাইল dhaka Showroom এর লিস্ট পাবেন এখানে :www.waltonbd.com

ওয়ালটন কাস্টমার কেয়ারঃ

SUJONHERA.COM – ওয়ালটন এর সকল কাস্টমার কেয়ার এর ঠিকানা 

Summary
ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন  স্মার্টফোন
Article Name
ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন
Description
ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন ওয়ালটন মোবাইলের সকল স্মার্টফোনের সিরিজ এর নাম শুরু হয় প্রিমো দিয়ে । ঠিক তেমন ওয়ালটন মোবাইলের আপকামিং একটি স্মার্টফোন হচ্ছে প্রিমো এইচ -৬ লাইট (Walton Primo H6 Lite) ।
Author
Publisher Name
http://productreviewbd.com/

Join the discussion

12 thoughts on “ওয়ালটন প্রিমো এইচ-৬ লাইট-আপকামিং ওয়ালটন স্মার্টফোন

  1. hey there and thanks on your info – I’ve definitely picked up something new from right here. I did on the other hand experience several technical points using this site, as I experienced to reload the website a lot of instances prior to I could get it to load properly. I had been wondering in case your web hosting is OK? Now not that I am complaining, however sluggish loading instances instances will very frequently impact your placement in google and can injury your high quality rating if advertising and ***********|advertising|advertising|advertising and *********** with Adwords. Anyway I’m including this RSS to my email and could look out for much extra of your respective intriguing content. Make sure you update this once more soon..

  2. What i don’t understood is actually how you’re not really much more well-liked than you might be now. You are so intelligent. You realize therefore significantly relating to this subject, produced me personally consider it from a lot of varied angles. Its like men and women aren’t fascinated unless it is one thing to do with Lady gaga! Your own stuffs excellent. Always maintain it up!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।