নতুন টিভিএস এপাচি আরটি আর টিভিএস মটরস

নতুন টিভিএস এপাচি আরটি আর টিভিএস মটরস

(TVS APACHE RTR) আর টিভিএস মটরস এর একটি নতুন বাইক (টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের) ।এটি ১৫০ সি সি ক্ষমতাসম্পন্ন ইঞ্জিন দ্বারা পরিচালিত,যা এই নতুন  টিভিএস মোটরসাইকেল বাইকটিকে সর্বোচ্চ ১১.১৯ কিলোওয়াট ক্ষমতা দিতে পারে । এর রোটেটিং স্পিড @৮৫০০ আরপিএম এর ম্যাক্সিমাম টর্ক ১৩.১ এন এম @৪০০০ আর পি এম  ।

নতুন টিভিএস এপাচি আরটিআর  ১৪০ কিঃমিঃ বেগে ছুটে যেতে সক্ষম এবং এটি প্রতি এক লিটার প্রায় ৪৫ কিঃমিঃ পথ অতিক্রম করতে পারে ।

%e0%a6%a8%e0%a6%a4%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b8-%e0%a6%8f%e0%a6%aa%e0%a6%be%e0%a6%9a%e0%a6%bf-%e0%a6%86%e0%a6%b0%e0%a6%9f%e0%a6%bf

টিভিএস অটো বাংলাদেশে তাঁদের নতুন পণ্য ম্যাট ব্লু কালারের এপাচি আরটিআর ২০১৬ এডিশন বাজারজাত করেছে , বাজারজাত করার পর পরেই এটির ব্যাবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম  হয়েছে, তাই দেরি না করে আপনি ইচ্ছে করলেই বাংলাদেশে আগত  নতুন এপাচি আরটিআর ২০১৬ ম্যাট ব্লু এডিশন  নতুনত্ব যাচাই করে দেখতে পারেন।

এর দাম বাজারে ১,৯৯,৫০০ টাকা।

 

নতুন টিভিএস এপাচি আরটিআর (TVS APACHE RTR)  এর  বৈশিষ্ট্য

দামঃ ১৯৯,৫০০ টাকা *

.ডিস্প্লেসমেন্টঃ ১৫০ সি সি

.ম্যাক্সিমাম পাওয়ারঃ১১.১৯ কিলোওয়াট (১৫.২ হর্স পাওয়ার) @৮৫০০ আরপিএম

.ম্যাক্সিমাম টর্কঃ ১৩.১ এন এম @৪০০০ আরপিএম

.টপ স্পিডঃ ১৪০ কিঃমিঃপিঃএইচ

.মাইলেজঃ৪৫ কে এম পি এল

.ওজনঃ ৩৭ কেজি

 

আপনারা অনেকেই হয়তো বাংলাদেশে টিভিএস এপাচি আরটিআর মাত্র ১৫০ সিসি ক্ষমতাসম্পন্ন বিভিন্ন মডেল এ পাওয়া যাচ্ছে ১৪৭ .৬সিসি ক্ষমতা সম্পন্ন ফোর স্ট্রোক এয়ার কোল্ড ইঞ্জিন দ্বারা পরিচালিত । সিসি রেস্ট্রিকশনের ঝামেলা থাকার কারণে এপাচির অন্যান্য উচ্চ ক্ষমতা সম্পন্ন বাইক আমাদের দেশে প্রচলিত নেই ।

কিন্তু, দুর্ভাগ্য বশত: ১৫০ সিসি এর আলাদা আলদা কোন মডেল টিভিএস এর ইন্ডিয়ান  অফিসিয়াল ওয়েবসাইটে দেয়া নেই। একমাত্র ১৬০সিসি,১৮০সিসি এবং ২০০সিসি ভার্শনের তথ্য তাঁদের ওয়েবসাইটে দেয়া আছে ।

তাই, আমি এর ইঞ্জিন নিয়ে আপনাদের সামনে বিস্তারিত আলাপ আলোচনা করবো ।

আপনারা জানেন যে, টিভিএস শুধুমাত্র বাংলাদেশ এবং বাংলাদেশ এর মত অন্যান্য দেশের জন্য তাঁদের এই স্পেশাল ১৫০ সিসি ক্ষমতা সম্পন্ন ইঞ্জিনের বাইক  গুলো বাজারজাত করে থাকে।

এরই ধারাবাহিকতায় নতুন এপাচি আরটিআর বাইকটিও ১৫০ সিসি ক্ষমতা সম্পন্ন ইঞ্জিন এর সাথে বাংলাদেশে বাজারজাত হয়েছে এবং যা পূর্বের বাইকগুলির মতই শক্তিশালী।

যদিও বাংলাদেশে টিভিএস এর প্রচারণায় তাঁরা ইঞ্জিনের বিশেষত্ব নিয়ে তেমন কোন গুরুত্বপূর্ণ বিষয় প্রকাশ করেনি তারপরেও আমরা এখানে সেইসব বিষয় নিয়ে আলোচনা করবো।

টিভিএস এপাচি আরটিআর ২০১৬ এর সাথে সংযোজিত নতুন কমপ্লেক্সশনঃ

 বাংলাদেশে টিভিএস অটো নতুন এপাচি আরটিআর ম্যাট ব্লু  এডিশন বেশ কয়েকটি নতুন ফিচার সংযোজন করেছে যা পূর্ববর্তী ভার্সন গুলোর চাইতে আরও বেশি চমকপ্রদ করে তুলেছে একে । ব্যবহারকারিদের কাছেও এর নতুন অভিজ্ঞতা অবশ্যই ভালোলাগার মত ।

আমরা এর প্রত্যেকটি বিষয় নিয়ে আলোচনার চেস্টা করেছি কিন্তু আমাদের দ্বারা এর খুব স্বল্প তথ্য যোগ করা সম্ভব হয়েছে । তারপরেও চলুন সবাই এর নতুন ফিচার গুলো একটু একটু করে দেখে নেই।

নতুন এপাচি আরটিআর নতুন বডি স্টাইল এবং একদম নতুন বডি গ্রাফিক্স নিয়ে বাজারজাত হয়েছে,সাজসজ্জার কিছুটা পরিবর্তন হবার কারণে এটি দেখতে অনেক আকর্ষণীয় এবং এতো এতো বাইকের ভিড়েও অনেক ভিন্নতা অর্জন করতে সক্ষম হয়েছে ।

আগের এডিশনের সাথে এর তেমন কোন বড়  পরিবর্তন না থাকলেও এর নতুন ফিচার গুলো অসাধারন ।মাঝে মাঝে খুব ছোট কিছু পরিবর্তন ও অনেক সময় বড় প্রভাব ফেলে নতুন টিভিএস আরটিআর তার প্রমান।

সবচাইতে বড় ব্যাপার এর নতুন ম্যাট ব্লু কালার এটিকে একদমই নতুন মাত্রায় নিয়ে গেছে।

এর ফুয়েল ট্যাংক একদমই নতুন সাজে সজ্জিত সাথে আছে একদমই নতুন এপাচি হলোগ্রাম সম্বলিত থ্রিডি ব্যাজ । এই ব্যাজ বাইকটির  দুইপাশেই ট্যাংকের শুরুর প্রান্তেই লাগানো আছে।

নতুন এপাচি আরটিআর ব্লু এডিশনের আকর্ষণীয় এই লুকের পিছনে এই ব্যাজ অনেকখানিই কার্যকরী  ভুমিকা রেখেছে ।

এখন বাংলাদেশে একমাত্র এই নতুন এপাচি ব্লু এডিশনের বাইকেই নতুন কমপ্লেক্সশন সুবিধা বিদ্যমান রয়েছে ।

তবে, এপাচি আরটিআর এর শো-রুম এ কর্মরত ব্যাক্তিরা জানিয়েছে ক্রেতারা খুব শিগ্রই এর অন্যান্য কালারের বাইক ও হাতের নাগালে পাবে,যাই হোক আমরা এখন এটার নতুন কমপ্লেক্সশন সুবিধাটি নিয়ে আলোচনা করবো।

নতুন এপাচি আরটিআর এই এডিশনের কমপ্লেক্সশন সুবিধাটি সরাসরি ১৮০সিসি এপাচি বাইক এর মতই কপি করা হয়েছে। ধারনা করা যাচ্ছে ,এটি অল্প কয়েকদিনের মাঝেই এর বাকি কালারের বাইক গুলো বাজারজাত করবে।

বাইকটির সামনের দিকের অংশেও অনেক আকর্ষণীয় নতুন লুক সংযোজিত হয়েছে ,এর চাকার লাগানো নতুন এলয় হুইল রিম গুলোতে ফ্লুরোসেন্ট আলো প্রতিফলিত হবার ক্ষমতা রাখা হয়েছে,এর ফলে অল্প আলোতেও খুব সহজেই এটি চালানো যাবে।

এর সামনের দিকের (শক এবজরবার)ধাক্কা প্রতিরোধক গুলোতেও নতুন গোল্ডেন কালারের মিশ্রণ দেয়া হয়েছে এবং ব্রেক ক্যালিপারস গুলোতেও একই কালারের মিশ্রণ রাখা হয়েছে।

এই কালার স্টিকারের কাজ ছাড়া আমরা আশা করেছিলাম এর সাদা এনালগ রেভ কাউন্টার এর কিছুটা পরিবর্তন আনা হবে কিন্তু দুর্ভাগ্যবশত এর কোন পরিবর্তন আনা হয়নি।

এর বাকি অংশের কালার এবং লুকেও অবশ্য তেমন কোন পরিবর্তন আসেনি,তারপরেও নতুন এপাচি আরটিআর এর সার্বিক ডিজাইন এবং লুক সত্যিই কেনার জন্য আবেদনময়ি,অসাধারণ এবং অনেক আত্মনির্ভরশীল ভাবে চালানোর জন্য ব্যাপক ভাবে সাহায্য করবে।

টিভিএস এপাচি আরটিআর ২০১৬ এবং এর নতুন ফিচারঃ

      বাংলাদেশের সড়ক উপযোগী করার জন্য এতে অবশ্য বেশ কিছু নতুন ফিচার যোগ হয়েছে যা আগের বাইকগুলোতে অবশ্য নেই। এর চেসিস আগের থেকেও বেশি মজবুত ও শক্তিশালী যা চালক কে এটি চালনা এবং নিয়ন্ত্রণ উভয় ক্ষেত্রেই সাহায্য করবে ।

এটি অনেক দুর্যোগপূর্ণ অবস্থায় ও চাপ সহ্য করার ক্ষেত্রে বেশ টেক্সই,রস্তার মাঝে যেকোনো বিপদজনক পরিস্থিতি এড়াতে এর ব্রেক নিয়ন্ত্রণ ক্ষেত্রেও আনা হয়েছে অনেক পরিবর্তন ও আধুনিকত্ত্ব। এর ব্রেক ছাড়াও পায়ের ব্রেক প্যাড এর মাঝেও আনা হয়েছে অনেক বেশি ক্ষমতাসম্পন্ন কার্যকারিতা।

যদিও প্যাড এবং ব্রেক এর ডিজাইন এর তেমন পরিবর্তন হয়নি তবুও এর কার্যকারিতা অনেক বাড়ানো হয়েছে,এর দুই পাশের সাসপেনশন এর মাঝেও কোন পরিবর্তন নেই কিন্তু কার্যকারিতা বাড়ানো হয়েছে দ্বিগুণ ।

টিভিএস বর্তমানের বেশ কয়েকটি নতুন মডেল এর বাইকে কিছু আকর্ষণীয় এবং অধিক ক্ষমতাসম্পন্ন চাকার ব্যবহার করেছে ।নতুন টিভিএস রিমোরা টায়ার ব্যবহার করার প্রত্যেকটি বাইকেই পেয়েছে নতুন নিয়ন্ত্রণ শক্তি এবং অনেক বেশি নিরাপদ ভ্রমণের সুবিধা।

%e0%a6%a8%e0%a6%a4%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b8-%e0%a6%8f%e0%a6%aa%e0%a6%be%e0%a6%9a%e0%a6%bf-%e0%a6%86%e0%a6%b0%e0%a6%9f%e0%a6%bf

আশাকরি আপনারা সবাই এই নতুন টিভিএস চালনার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করবেন ।পরবর্তীতে আরও অন্যান্য তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

সবাইকে অনেক ধন্যবাদ।

tvs motorcycle price in bangladesh 2016

TVS Zest 110cc

Tk 147,000.00

TVS Stryker 125

Tk 149,900.00

TVS Apache RTR 150 Matte Blue Edition

Tk 204,900.00

TVS Jupiter

Tk 164,900.00

TVS XL 100

Tk 100,000.00

TVS Metro Plus

Tk 135,500.00

TVS APACHE RTR150 DOUBLE DISC

Tk 217,500*

Source:http://www.motorcyclevalley.com/

 

suzuki price in bangladesh

Suzuki Gixxer SF

Tk 290,000.00

Suzuki Gixxer

Tk 250,000.00

bajaj motorcycle price in bangladesh

বাজাজ মোটরসাইকেলের সর্বশেষ বাজারদর-

১। বাজাজ পালসার এএস ১৫০ সিসি = ২,৪১,৫০০/-
২। বাজাজ পালসার ১৫০ সিসি = ১,৯২,০০০/-
৩। বাজাজা ডিসকভার ১৫০ এফ = ১,৭৭,০০০/-
৪। বাজাজ ডিসকভার ১২৫ সিসি ডিস্ক = ১,৬৮,০০০/-
৫। বাজাজ ডিসকভার ১২৫ সিসি ড্রাম = ১,৫৬,৫০০/-
৬। বাজাজ ডিসকভার ১০০ সিসি = ১,৪৫,০০০/-
৭। বাজাজ প্লাটিনা ১০০ ইএস = ১,২৯,০০০/-
৮। বাজাজ প্লাটিনা ১০০ কেএস = ১,১৯,০০০/-
৯। বাজাজ সিটি ১০০ = ১,০৬,০০০/-

hero honda motorcycle price in bangladesh

100cc motorcycles: At 100cc category Hero motorcycles are very popular in our country. There are eleven motorcycles which can be found at this category from Hero. All of them are not available in our country but most of them can be found in our country roads.

 

Hero HF down: New price of this motorcycle is TK 107490.00

 

Hero HF Deluxe Kick: New price of this motorcycle is TK 114990.00

 

Hero HF Deluxe self: New price of this motorcycle is TK 129000.00

 

Hero Splendor plus SPK kick : New price of this motorcycle is TK 125990.00

 

Hero Splendor plus Cast Kick: New price of this motorcycle is TK 129990.00

 

Hero Splendor pro cast self: New price of this motorcycle is TK 133990.00

 

Hero Passion pro cast self: New price of this motorcycle is TK 144490.00

 

Hero Passion pro Disc self: New price of this motorcycle is TK 147990.00

 

Hero pleasure Sheet Metal : New price of this motorcycle is TK 129990.00

 

Hero pleasure Cast wheel: New price of this motorcycle is TK 134990.00

 

Hero i-smart: New price of this motorcycle is TK 140990.00

 

125cc motorcycles: There are three motorcycles from Hero can be found at 125cc category. All of these motorcycles are available in our country and all three of them are well featured.

 

Hero super splendor: Updated price of this motorcycle is TK 148990.00

 

Hero Glamour Drum Self: Updated price of this motorcycle is TK 152990.00

 

Hero Glamour Disc Self: Updated price of this motorcycle is TK 157490.00

 

150cc motorcycles: This category of motorcycle is very popular in Bangladesh. Different types of 150cc motorcycles are available in our country among them six Hero motorcycles can be found. All of them are very popular in our country.

 

Hero Hunk Single Disc: Updated price of this motorcycle is TK 191990.00

 

Hero Hunk Double Disc: Updated price of this motorcycle is TK 203990.00

 

Xtreme Single Disc: Updated price of this motorcycle is TK 189990.00

 

Xtreme Double Disc: Updated price of this motorcycle is TK 199990.00

 

Xtreme Sports Single Disc: Updated price of this motorcycle is TK 199990.00

 

Xtreme Sports Double Disc: Updated price of this motorcycle is TK 217490.00

Source:http://www.motorcyclevalley.com/news/hero-motorcycle-price-list-2016-in-bangladesh/

http://www.tvsmotos.com/ Image source

Join the discussion

7 thoughts on “নতুন টিভিএস এপাচি আরটি আর টিভিএস মটরস

  1. Ваш купон Это коричневый оттенок гелевого лайнера. Оттенок-идеальный коричневый с небольшим блеском, что делает его идеальным для дневной носки или рабочей одежды. Он остается в течение более чем 8 часов и полностью водонепроницаем. Читайте обзор лучших тушей Лореаль. По Молдове — 3-4 дня, Этот тип лайнеров очень популярен у профессиональных визажистов. По сравнению с жидкой подводкой, кремовая (или гелевая) менее трудоемкая в применении. Выпускается гелевый лайнер в баночке, и имеет большую цветовую палитру. Кремово-гелевая текстура для 24-часовой стойкости. Loreal Professional – Source Essentielle источник естественной красоты волос С использованием этой подводки справятся даже новички: несмотря на жидкую консистенцию, средство не растекается. Подводка очень стойкая, не отпечатывается на верхнем веке и подойдет даже девушкам с жирной кожей. Пожалуйста, активируйте cookies и перезагрузите страницу. https://wiki-quicky.win/index.php?title=Kiki_помада_для_бровей Подчеркнуть себя. • Средняя продолжительность процедуры: от 15 минут. • Окрашивание бровей цена: 150 рублей. Брови один из самых важных элементов лица они подчеркивают форму глаз, что придает лицу… Загрузка файла Этот гаджет для волос выручит вас в путешествиях. Благодаря малым габаритам он легко поместится в дорожной сумке. Главный его плюс — перезаряжаемый аккумулятор. То есть вы сможете привести волосы в порядок даже там, где нет электричества. Да это же мечта! Срочно забирайте свой, пока все не раскупили. Минимальная температура — 160 градусов, максимальная — 200. ФОТОДОСТАВКАОТЗЫВЫ Подробности на 40-ой секунде в видео по ссылке 8 (499) 734-17-59 Черный нефритовый ролик из обсидиана, набор инструментов для массажа гуаша, массажер для похудения тела, массажер для лица из натурального камня, ролик для лица из настоящего нефрита 90% случаев необходимо воздействовать на ту зону, которая беспокоит(зона боли), а для повышения эффективности следует воздействовать на дополнительные и вспомогательные зоны.

  2. Kliknij na nazwę gry, ale zachował kombinezony pokerowe. Projektanci mają mniejszą elastyczność podczas pozycjonowania gier stołowych, który nauczy cię więcej o sekcji zakłady i jak je rozgrywać. Oznacza to, klienci. Podczas gdy ustawiacze ustawiają maszynę, którzy lubią odpowiednie wrażenia z kasyna. Podczas gdy Gra tygodnia jest aktywna, mogą przechadzać się po dwóch sekcjach kasyna na żywo. Nie przegap okazji, obie obsługują wiele Lobby na żywo. W praktyce większość ofert powitalnych, nigdy nawet nie myślałeś o graniu w podobnym zakresie. To jeszcze nie wszystko! Żeby udowodnić, że Vulkan Vegas w rzeczywistości bezpieczne kasyno internetowe, nasza firma na co dzień korzysta z wysokiej jakości transkrypcji danych SSL. Z tego systemu korzystają także i banki internetowe. Można zatem mieć pewność, że wszelkie dane osobowe użytkownika strony internetowej Vulkan Vegas, jak i pieniądze na jego koncie są zabezpieczone w odpowiedni sposób. Warto jeszcze wiedzieć, że polskie kasyno online Vulkan Vegas korzysta z generatorów losowych liczb, przez co każdy może być pewien, że ono w żaden sposób nie ingeruje w losowania na automatach do gier czy też grach stołowych i karcianych. https://gunnervpfv875420.bloginwi.com/46530531/nniski-depozyt-kasyno Pozycja przy stole pokerowym odgrywa ogromną rolę, ponieważ w zależności od niej, Twoje okoliczności i szanse zmieniają się. Jeśli jeszcze nie mieliście do czynienia z grą Video Poker to bez wątpienia warto się nią zainteresować gdy cenisz sobie prostą rozgrywkę, która naprawdę potrafi wciągnąć na dłużej. Pozycję ustala się według kolejności licytacji po flopie. Small blind zawsze gra bez pozycji, nawet jeśli przed flopem podejmuje decyzję jako przedostatni. Początkowa Pozycja Zestaw szablonów banerów internetowych kasyna. double down, kasyno online, kamera monitorująca, gra w pokera. pozycje menu w kolorze na stronie internetowej. koncepcje projektowania nagłówków wektorowych Wybór rąk, pozycja przy stole, nauka tekstury tablicy, przyjęcie strategii przed flopem i po flopie oraz zarządzanie kapitałem to fundamentalne nowe lekcje dla początkującego gracza w pokera, a poker online na niskie stawki to miejsce, w którym amatorzy powinni zacząć. Od 0,01 $ 0,02 $ do 0,25 $ 0,50 $ da nowym graczom perspektywę uczenia się bez wysyłania ich jako zerowych z powodu wariancji lub popełniania błędów.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।