ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু রিভিউ

ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু রিভিউ 

ট্রিসেমি এই কিছুদিন আগে বাংলাদেশে নুতন আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু ও কন্ডিশানার বাজারে এনেছে । ট্রিসেমির পণ্য ব্যবহারে আমি ও আগেও অনেক খুশী ছিলাম কারণ, এটির ব্যবহারে আমি ভাল ফলাফল পেয়েছি তাই এবারেও এই ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু টি ব্যবহারের জন্য আমি খুব উদগ্রীব ছিলাম এজন্য যে, এটি কেমন কাজ করে এবং পণ্যটি যা দামি করছে টা সত্য কিনা টা জানার জন্য।

TRESemme Keratin Smooth শ্যাম্পু – রিভিউ

ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু-productreviewbd

ভাল দিক

           একটি সুন্দর ঘ্রান আছে।ভালোভাবে চুলে লাগানো যা আর সহজেই পরিষ্কার করে ধোঁয়া যায় ।

            চুল ও মাথার ত্বক খুব ভাল পরিষ্কার করে।

          কোঁকড়া চুল সামলানো সহজ হয়।

           এটি ব্যবহারে চুল পড়বে না।

           চুলকে শাইনি করে তোলে।

          চুলের ড্যামেজ রোধ করে।

           প্যাকেজিংটি আকর্ষণীয়।

খারাপ দিক

           খুব নষ্ট   হয়ে যাওয়া চুলে ভাল কাজ করে না ।

           চুল পড়া রোধ করে না।

           খুশকির নিরাময়ে কার্যকরী নয়।

 

[wp-review id=””]

মূল্য -১৯০ মিলি. 315 Tk. ।

কোথায় পাবেন : akhoni.com

ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু পণ্যটির কোম্পানি কি দাবি করছে-

এই আবিষ্কারটি চুলের জন্য সেলুনের ট্রিটমেন্টের জন্য মূলত আনা হয় । এটি চুল পুনরুদ্ধারের জন্য এবং চুলে স্টাইল করার জন্য এবং দুর্বল ও নষ্ট হয়ে যাওয়া চুলের জন্য বিশেষ উপকারী। অত্যাধুনিক আয়োনিক কমপ্লেক্স ফর্মুলা মূলত যাদের চুল খুব স্টাইলিং টুলস ব্যবহারে ও ঘন ঘন ব্রাশ করার ফলে নষ্ট হয় তাদের চুলে একটি সুরক্ষা বলয় তৈরি করবে ।

এটা চুলে প্রাকৃতিক শক্তি ফিরিয়ে আনবে এবং এটা এতোই কোমল যে প্রতিদিন ব্যবহার করা যাবে। ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পুটি চুলকে সুন্দর আর শক্ত করে তুলবে এবং একই সাথে নরম করে যাতে চুল সামলানো সহজ হ্য়ে যায় । এটা চুলকে এমনভাবে সামলায় যেন মনে হবে আপনি এই মাত্র সেলুন থেকে চুল ট্রিট করে বের হলেন ।

শ্যাম্পুর উপাদান  এবং কন্ডিসানারের উপাদান-

TRESemme-Ionic-Strength-Shampoo-Conditioner-ingredients

প্যাকেজিং-

এর প্যাকেজিংটি ট্রিসেমির অন্য শ্যাম্পু মতো কিন্তু রঙটি ভিন্ন । এটি একটি কালো বোতলে কিন্তু ক্যাপটি ভায়োলেট রঙের । আয়োনিক স্ট্রেন্থ এই কথাটি বেগুনি রঙের মেটাল দিয়ে লেখা যা এই সম্মুখ ভাগকে একটি অন্য রকমভাবে দৃষ্টিনন্দন করে তুলেছে।

এটাকে মসৃণ আর শক্ত লাগে দেখতে । বোতটিতে রয়েছে ভায়োলেট রঙের ফ্লিপ ক্যাপ শ্যাম্পু বের করার জন্য। এটা বিভিন্ন সাইজে পাওয়া যাবে।

সুঘ্রান-

শ্যাম্পুটির রয়েছে তাজা ফলের ঘ্রান যা আমি খুব উপভোগ করি আর আমার চুলেও এই সুগন্ধ অনেকক্ষণ থাকে ব্যবহারের পর।

রঙ ও ঘনত্ব –

শ্যাম্পুটির রঙ মুক্তোর মতো সাদা , গ্লোসি আর এটি খুব ঘন নয় কিন্তু আবার খুব পাতলও নয়। আপনার চুলের ঘনত্ব আর কত টুকু লম্বা তার উপর নির্ভর করে কতখানি শ্যাম্পু লাগবে চুল পরিষ্কার করতে।

আমার অভিজ্ঞতা -ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু

ট্রিসেমি পণ্য তাদের উপযোগিতার মাধ্যমে সবার মন জয় করেছে। ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু, খুব ভাল ভাবে মিশে যায় এবং চুল, মাথার ত্বক -ত্বকের তেল , ময়লা খুব ভাল ভাবে পরিস্কার করে কিন্তু মাথার ত্বককে শুষ্ক করে তোলে না । আমার চুল এটি ব্যবহারে অবিশ্বাস্য রকম নরম আর পুষ্টিকর লাগছে ।

চুলে তেল দেওয়া থাকলে আমাকে এটি দুইবার ব্যবহার করতে হয় চুলের তেল পরিষ্কার করে তোলার জন্য। এই শ্যাম্পুর সাহায্যে আমি আমার চুল সহজেই পরিষ্কার করতে পারি আমার চুল হয়ে ওঠে পরিষ্কার, নরম আর ফুরফুরে। আর আমার কোঁকড়া চুল সামলানোও অনেক সহজ হয়ে ওঠে ।

TRESemme-Ionic-Strength-Shampoo-Conditioner

যদিও আমার চুল খুব বেশি নষ্ট হয়ে যাওয়া চুল নয় তবে আমি চুলে স্টাইলিং টুল ব্যবহার করি যার ফলে আমার চুল একটু শুষ্ক ও নিস্প্রান লাগে। এই শ্যাম্পুর আয়োনিক স্ট্রেন্থ চুল কে যেকোনো ড্যামেজ থেকে চুলকে সুরক্ষা করে । আমি প্রথমবার ব্যবহারের পর থেকেই তা দেখছি আর এই ফলাফল ধরে রাখার জন্য এটি নিয়মিত ব্যবহার করতে হবে যাতে নষ্ট হয়ে যাওয়া চুল পুনরুদ্ধার করা যায় আর চুল শক্তিশালি হয়ে ওঠে ।

এটি যেভাবে চুলে পুষ্টি যোগায় আর চুলকে সাইনি করে তোলে টা আমি পছন্দ করি। ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু, ব্যবহারে চুল পড়া রোধ করে না তবে এটি ব্যবহারে আপনার চুল পড়া বাড়বেও না । এটি আমার চুলে প্রান ফিরিয়ে এনেছে।

এটি চুলে অনেক ফেনা তৈরি করে । চুল ও মাথার ত্বক খুব পরিষ্কার করে। এটি চুলের ও মাথার ত্বকের আদ্রতা ফিরিনে আনে যেভাবে পণ্যটি দাবি করেছে। আমার চুল খুব শুষ্ক নয় আবার চুলে আমি রাসয়নিক ট্রিটমেন্টও করাই না তাই আমি খুব বেশ তফাৎ বুজতে পারছি না।

কিন্তু এটি সত্যিকার অর্থেই আমার চুল নরম আর মসৃণ করে তুলেছে । আমার চুল যেহেতু শুষ্ক নয় তাই এটি আমার চুলকে খুব ফুলিয়ে তোলে না ।

এর কন্ডিসানারটি ও চুলে আদ্রতা যোগায় আর সহজেই আঙ্গুলের সাহায্যে চুলে লাগানো যায় । আমি রিচ কন্ডিসানার পছন্দ করি আর এটিকেও আমার খুব ভাল লেগেছে ।

ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু অন্যান্য শ্যাম্পু আর কন্ডিসানার এর তুলনায় একটু বেশী দামি কিন্তু দামের পার্থক্য খুব বেশী নয় । এটি ভিন্ন ভিন্ন আকারে পাওয়া যায় আর ছোটটি ভ্রমনেও সঙ্গে রাখা যায় ।

 

শেষ কথা-ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু

TRESemmé Ionic strength with Salon grade Ionic complex

ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু টি চুলকে শক্তিশালি করে তোলার জন্য চমৎকার তবে নিয়মিত ব্যবহার করতে হবে। পণ্যটি যা যা দাবি করছে টা অধিকাংশই সত্য। আমার চুলে এটি খুব ভাল কাজ করেছে আর আমি অন্যকেও বলব এটি ব্যবহারের জন্য ।

পরিশেষে আমি এটা বলব যে আপনি যদি প্রচুর পরিমানে হিট , কালার ব্যবহার করেন আর আপনার চুল যদি শুষ্ক ও ড্যামেজ হয় তবে এটি আমার চুলের জন্য খুব ভাল যা চুলের সৌন্দর্য ফিরিয়ে আনবে।

হ্যাঁ আমি ইতিমধ্যে এই শ্যাম্পুটি ব্যবহার করেছি । আপনি ট্রিসেমি শ্যাম্পু নিয়ে আমাদের আগের আর্টিকেলটি পড়তে পারেন এখানেই । তবে এই শ্যাম্পু কেনা সবসময় উপকারী আর সৌন্দর্য পিপাসুদের আমি বলব চুলের সাইনি ভাব বাড়ানোর জন্য আপনি নিঃসন্দেহে এই ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু ব্যবহার করেত পারেন।

 

Join the discussion

4 thoughts on “ট্রিসেমি আয়োনিক স্ট্রেদেনিং শ্যাম্পু রিভিউ

  1. An impressive share, I just given this onto a colleague who was doing a little analysis on this. And he actually bought me breakfast because I found it for him.. smile. So let me reword that: Thnx for the deal with! But yeah Thnkx for spending the time to debate this, I feel strongly about it and love reading more on this topic. If potential, as you grow to be experience, would you thoughts updating your weblog with extra particulars? It’s extremely helpful for me. Large thumb up for this blog post!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।