ব্রেকিং নিউজঃটিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন TVS XL-100

ব্রেকিং নিউজঃ টিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন TVS XL-100

বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড টিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন টিভিএস এক্স এল ১০০ সিসি মোটরসাইকেল ।

tvsxl-100-motorcycle-price-in-bangladesh

টিভিএস এক্স এল 100 এর দাম বাংলাদেশে ৬৪,৯০০ টাকা ।

যারা প্রতিদিনের যাতায়াতের জন্য ভরসাযোগ্য কোন ব্র্যান্ডের ভালো মানের এবং সাশ্রয়ী একটি মোটরসাইকেল খুঁজছেন তাঁদের কথা ভেবেই টিভিএস এর এই নতুন মোটরসাইকেল তৈরি এবং বাজারজাতকরণ ।

আকর্ষনীয় টিভিএস এক্স এল সম্পূর্ণ ফোর স্ট্রোক মোটরসাইকেল এবং এর রাইডিং সিট চালকের সর্বোচ্চ  কমফোর্টের কথা ভেবে ডিজাইন করা হয়েছে ।

টিভিএস মোটরসাইকেল

এর সিট এর মাঝখানে এমন ভাবে ডিজাইন করা হয়েছে যে আপনি চাইলে ফাঁকা জায়গাটুকু কিছু বহনের জন্য সহজেই ব্যবহার করতে পারবেন ।  স্টার্ট সিস্টেম হিসেবে থাকছে ইজি কিক স্টার্ট সিস্টেম আরো থাকছে , বোল্ড স্টাইল মাফলার, স্টেইনলেস স্টিল ব্রেক ক্যাবল, কমপ্যাক্ট  অয়েল ট্যাংক ইত্যাদি ।

টিভিএস এর সকল ডিলারশিপ প্রাপ্ত শো রুম থেকে আপনি এটি কিনতে পারবেন আপনার প্রয়োজনের চাহিদায় ।

মুলত বাইকটি মফস্বল এবং গ্রামীণ পরিবেশের কথা ভেবে তৈরি এবং ডিজাইন করা হয়েছে । এর ইঞ্জিন ১০০ সিসি সিঙ্গেল সিলিন্ডার ফোর স্ট্রোক ইঞ্জিন যা আপনাকে ৪ হর্সপাওয়ার ক্ষমতা দিবে ৬ এনএম টর্ক এর মাঝে ।

সেন্ট্রিফিউগাল ক্ল্যাচ সিস্টেম এবং গিয়ার সিস্টেম সিঙ্গেল গিয়ারবক্স সম্পন্ন থাকবে । ওজন শুকনো অবস্থায় মাত্র ৭৫ কিলোগ্রাম এবং এটি বহন করতে পারবে ১৩০ কিলোগ্রাম ওজনের চাপ ।

tvs-xl100-motorcycle-bangladesh

রিয়ার হুইল সাইডে আছে ডুয়েল হাইড্রোলিক স্প্রিং এবং ফ্রন্ট হুইল কনভেনশনাল টেলিস্কপিক সাস্পেনশন যুক্ত ।

টিভিএস মোটরস এর মতে মোটরসাইকেলটির মাইলেজ হবে ৬৭ কিলোমিটার  ।

বাংলাদেশে টিভিএস এর এপাচি আরটিআর এবং জুপিটার সবচাইতে বেশি ক্রেতার মন জয় করতে পেরেছে এবং বিক্রয় হয়েছে আর এই সাফল্যের অংশ হিসেবেই নতুন এই টিভিএস এক্স এল ১০০ মোটরসাইকেল এর বাজার জাত করণ ।

টিভিএস এক্স এল ১০০ এর মাইলেজ  

টিভিএস মোটরস এর মতে নতুন টিভিএস এক্স এল ১০০ এর মাইলজ ৬৭ কিলোমিটার

এবং

টিভিএস এক্স এল ১০০ এর কালার

এর কালার প্রাথমিক ভাবে ব্ল্যাক [ কালো ] , রেড [লাল ] , ব্লু [ নীল ]  , গ্রিন [সবুজ ] এবং গ্রে [ ধূসর ] হবে ।

টি ভি এস মটর সাইকেল-TVS-XL-100

টিভিএস এক্সএল ১০০ এর ফিচার এবং স্পেসিফিকেশনঃ

 

  • ইজি কিক স্টার্ট
  • রিমোভেল পিলিয়ন সিট
  • মাল্টী রিফ্লেক্টর হেডল্যাম্প
  • পে লোড ক্যাপাসিটি ১৩০ কেজি

 

Displacement 99.7 cc
Maximum Power 4.14 BHP @ 6000 rpm
Maximum Torque 6.3 NM @ 3500 rpm
No. of Cylinders 1
No. of Gears 1
Seat Height 770 mm
Ground Clearance 155 mm
Kerb/Wet Weight 80 kg
Fuel Tank Capacity 4 litres
Top Speed 60 kmph
 

 

 

 

বাংলাদেশে মোটরসাইকেল এর দাম ২০১৭ – Product Review BD

টিভিএস থান্ডার অফারঃ টিভিএস মোটরসাইকেল এর দাম ২০১৭

নতুন টিভিএস এপাচি আরটি আর টিভিএস মটরস – Product Review BD

টিভিএস এপাচি আরটিআর ১৫০মোটরসাইকেল (TVS Apache RTR 150) মালিকা

tvs metro plus price in bd
tvs metro price in bangladesh:

TVS Metro Plus Motorcycle Price in Bangladesh and Full Specification

 

Summary
ব্রেকিং নিউজঃটিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন TVS XL-100
Article Name
ব্রেকিং নিউজঃটিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন TVS XL-100
Description
বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড টিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন টিভিএস এক্স এল ১০০ সিসি মোটরসাইকেল । রিয়ার হুইল সাইডে আছে ডুয়েল হাইড্রোলিক স্প্রিং এবং ফ্রন্ট হুইল কনভেনশনাল টেলিস্কপিক সাস্পেনশন যুক্ত । টিভিএস মোটরস এর মতে মোটরসাইকেলটির মাইলেজ হবে ৬৭ কিলোমিটার । বাংলাদেশে টিভিএস এর এপাচি আরটিআর এবং জুপিটার সবচাইতে বেশি ক্রেতার মন জয় করতে পেরেছে এবং বিক্রয় হয়েছে আর এই সাফল্যের অংশ হিসেবেই নতুন এই টিভিএস এক্স এল ১০০ মোটরসাইকেল এর বাজার জাত করণ ।
Author
Publisher Name
http://productreviewbd.com/
Publisher Logo

Join the discussion

2 thoughts on “ব্রেকিং নিউজঃটিভিএস বাংলাদেশে বাজারজাত করতে চলেছে নতুন TVS XL-100

  1. Everyone involved in Microdose Mushrooms has personally benefited greatly, that is why we are so passionate about only supplying top quality microdosed mushrooms. “Once inside the residence, signs of illicit drug activity were noted and Surrey RCMP was called to assist,” Surrey RCMP said in the release. “Frontline police officers attended and discovered what they believed to be a psilocybin mushroom drug laboratory.” Since that time, public attitudes have changed significantly. Thanks to a higher societal priority on addressing complex issues such as mental illness, addictions and end-of-life trauma, Canadians are increasingly open to exploring unconventional options to help heal those in need. A Nanos Research study from August, 2021, found that 82 per cent of Canadians approve of the use of psilocybin-assisted therapy for people suffering from an end-of-life trauma, and 78 per cent would support a government that legalized the same. https://curlyhairgurl.com/community/profile/samaraconybeare/ Since then, he’s developed a standardized process of lighting and coloring his studio photographs of buds, which imbues them with all the beauty of fine art botanical portraits as well the attention to detail of scientific records. To create an image that’s entirely in focus, he takes between 25 and 40 macro shots of each bud at different focal points, and then stacks them on top of one another on his computer. He also removes all colorcasts to create a uniform, objective view that can help users compare products. You should check in between the nodes. These are the parts of the marijuana plant where the branches spring off from a stem. On male plants, pollen sacs can be found here. On a female, stigma develops so they can catch the pollen. Proposition 19 can be allowed Californians over 21 to grow up to 25 block feet (2. 3 sq metres) with marijuana and possess up to an ounce for own consumption. It would own turned California, America’s the majority of populous state, into the particular world’s first jurisdiction to help formally legalize marijuana. (Not possibly the Netherlands, which incorporates a system best described while schizophrenic pragmatism, has removed that far).

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।