রেভলন টাচ এবং গ্লো ময়েশ্চারাইজিং মেকআপ ফাউন্ডেশন রিভিউ

রেভলন টাচ এবং গ্লো ময়েশ্চারাইজিং মেকআপ ফাউন্ডেশন রিভিউ

আমি আজকে আপনাদের সাথে রেভলন টাচ এন্ড গ্লো ময়েশ্চারাইজিং মেকআপ ফাউন্ডেশন গোল্ড মিষ্ট নিয়ে আলোচনা করব।

নিখুঁত ফাউন্ডেশন কেনার সেরা ৫ টি ফর্মুলা

 

আমি গত ২ মাস আগে ফাউন্ডেশন টি পেয়ে খুব খুশী হই। তখন আমি লেকমি এর বিবি এবং সিসি ক্রিম ব্যবহার করতাম। আমি সবসময় শুধু মাত্র কভারেজ এর জন্য ব্যবহার করতাম।

%e0%a6%b0%e0%a7%87%e0%a6%ad%e0%a6%b2%e0%a6%a8-%e0%a6%9f%e0%a6%be%e0%a6%9a-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%82-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b2%e0%a7%8b-%e0%a6%ae%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%9a

আমার স্কিন এর কি হচ্ছে তা আমি বুঝতাম না। এটি অনেকটা মুখোশ পরে থাকার মত।

রেভলন টাচ এন্ড গ্লো মেকআপ ময়েশ্চারাইজিং ফাউন্ডেশন এর  দামঃ ২৮০ টাকা

পরিমানঃ ২০ মিলি.

যাই হোক, রেভলন টাচ এন্ড গ্লো এর ফাউন্ডেশন একটি কাচের বোতল যা খুব ছোট। মাত্র ২০ মিলি. ফাউন্ডেশন লিকুইড (তরল) বহন করতে পারে। আবার কাচ বোতল হওয়ার কারনে এটি বহন করা ঝুঁকিপূর্ণ। যদি আপনাদের কোথাও ভ্রমন করার সময় কাচ বোতলে ফাউন্ডেশন বহন করতে হয়, তবে একটি টিস্যু বা ছোট ব্যাগ বা টাওয়াল দিয়ে মুড়িয়ে নিতে পারেন। এতে আপনার কাচ বোতল ভেঙ্গে যাওয়ার থেকে নিরাপত্তা দিবে।

সুবিধাঃ

  • সহজলভ্যতা
  • সাশ্রয়ী মুল্য
  • খুব দ্রুত মিশে যায়
  • পানি যুক্ত

অসুবিধাঃ

  • উপকরন তালিকা পুরোটা দেওয়া হয় নি।
  • এর গন্ধ অনেকটা জেসমিন তেল এর মত, যা আমার সহ্য হয় না।
  • এই শেড টি গোল্ড মিষ্ট, কিন্তু এটি গোলাপি কালার ধারন করে। নামের সঠিকতা নেই।
  • এটি পানিযুক্ত লেখা। কিন্তু আপনি যখন ঘামবেন তখন এটি নষ্ট হয়ে যাবে।

রেটিং :

[wp-review id=””]

৫ এর মধ্যে ২.৬ রেটিং দেওয়া হল।

ফাউন্ডেশন রিভিউ

যখন আমি প্রথম এর বোতল খুলি, তখন এর খুব সুগন্ধ ছিল। অনেকটা জুঁই তেল এর গন্ধের মত। আমার ত্বক খুব বেশি তৈলাক্ত হওয়ার কারনে জল বিহীন এই ফাউন্ডেশন ব্যবহার করি। আপনি চোখ বন্ধ করে এর গন্ধ নিন, আপনার মনে হবে চুলে তেল লাগিয়েছেন। এই ফাউন্ডেশন দিয়ে আপনি মিডিয়াম কভারেজ তৈরি করতে পারবেন।

রেভলন টাচ এন্ড গ্লো কয়েকটি শেড এ বাজারে পাওয়া যাচ্ছে। যেমন- আইভরি মিষ্ট, ন্যাচারাল মিষ্ট, গোল্ড মিষ্ট এবং রোজ মিষ্ট।

%e0%a6%ab%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1%e0%a7%87%e0%a6%b6%e0%a6%a8-%e0%a6%95%e0%a6%bf

এর নামের  সাথে ফাউন্ডেশন এর মিল নেই। এটি ব্যবহার করার সময় অনেকটা হলুদ বর্ণ ধারন করে। এর আরেকটি বিস্ময় হল, এর বেজ কালার ঠিক থাকলেও মাঝে মাঝে এটি গোলাপি কালার ধারন করে।

%e0%a6%ab%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1%e0%a7%87%e0%a6%b6%e0%a6%a8-%e0%a6%a6%e0%a6%be%e0%a6%ae

আমি শুধুমাত্র কভারেজ এর জন্য পানিযুক্ত লেকমি’র ফাউন্ডেশন ব্যবহার করতাম। এটি আমার স্কিন এর সাথে ম্যাচ খায়, ফলে কখনো ব্রেক করত না।

ফাউন্ডেশন ব্যবহারের নিয়ম

একই ভাবে, আমি রেভলন টাচ এন্ড গ্লো ব্যবহার করে অভিজ্ঞতা নিয়েছি। কিন্তু এর চামেলি’র গন্ধ ও গোলাপি কালার এর শেড আমাকে হতাশ করেছে। আমি এটি ২য় বার চেক করেছি যে আমাকে অন্য শেড দেওয়া হয়েছে কিনা। আমার এখন সন্দেহ হয়, এটি আসলে গোল্ড মিষ্ট নাকি পিঙ্ক মিষ্ট তা কাউন্টারে পরীক্ষা করে এখানে উল্লেখ করতে হবে। বেশির ভাগ ব্র্যান্ড এর এই এক সমস্যা, অধিকাংশ নামের সাথে পন্যের মিল নেই।

এর উপাদান গুলোর তালিকা এখানে উল্লেখ করা নেই কিন্তু আমার মনে হয় এটা টাটিনাম অক্সাইড, ট্যাল্ক, বিউটিলেন গ্লাইকোল এবং ল্যানোলিন অ্যালকোহল রয়েছে।

এটি পুরোপুরি গোলাপি কালার নয়, কিন্তু এর গোলাপি আভা দেখে মনে এর শেড ই গোলাপি। মানে ক্রিম এর কালার গোলাপি।

এর কার্যকারিতা ঠিক থাকবে, যদি ঘাম এ নষ্ট না হয়। আমি এটি আমার বাড়িতে ব্যবহার করে পরীক্ষা করেছিলাম। কিন্তু এটির ব্যবহার, আমাকে মনক্ষুন্ন করেছে। আমি নিশ্চিত করে বলতে পারি যে, এর নামের কালার এর সঙ্গে ব্যবহার করা কালার এর কোন মিল নেই। এটা পুরোটা গোলাপি আভা ধারন করে, যেটা আমি আশা করিনি। এটি আমার কাছে খুব হাস্যকর মনে হয়।

নিচে রেভলন টাচ এন্ড গ্লো এর সুবিধা ও অসুবিধা উল্লেখ করা হল।

আমার কথাঃ

রেভলন টাচ এন্ড গ্লো ব্যবহারের পর এটা সম্পর্কে আমার অনেক অভিজ্ঞতা হয়েছে। কিন্তু এর নামের অমিল, চুলের তেল এর মত গন্ধ এর ফলে এটি ক্রয় করে হতাশ হই। এটি পানিযুক্ত, তাই দ্রুত মিশে যায়। এটা দিয়ে সঠিক ময়েশ্চারাইজ ধরে রাখা সম্ভব নয়।

Join the discussion

33 thoughts on “রেভলন টাচ এবং গ্লো ময়েশ্চারাইজিং মেকআপ ফাউন্ডেশন রিভিউ

  1. I cherished up to you’ll receive performed right here. The caricature is tasteful, your authored subject matter stylish. nevertheless, you command get got an edginess over that you would like be delivering the following. sick surely come further in the past once more as exactly the same nearly very ceaselessly inside case you shield this increase.

  2. I must show my thanks to the writer just for rescuing me from this problem. Because of looking out through the internet and meeting opinions which were not helpful, I figured my life was over. Living minus the strategies to the issues you have resolved all through this post is a serious case, as well as ones which could have badly damaged my career if I hadn’t come across the website. Your good training and kindness in taking care of all things was precious. I’m not sure what I would’ve done if I had not come upon such a point like this. I can also at this moment look ahead to my future. Thank you very much for your expert and sensible guide. I won’t think twice to propose the sites to any person who would like guidelines about this topic.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।