সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু রিভিউ

আমরা আজ রিভিউ করব,সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু নিয়ে ।

চুল পরিষ্কার আর সুন্দর রাখা অন্যান্য কাজের মতোই একটি জরুরী কাজ আর এর জন্য সঠিক শ্যাম্পুর ব্রান্ড নির্বাচন করা অনস্বীকার্য । পৃথিবী বিখ্যাত শ্যাম্পু গুলির মধ্যে একটি হল সানসিল্ক শ্যাম্পু, সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু । চুলকে সুন্দর,মোলায়েম আর  আকর্ষণীয় রাখতে এই শ্যাম্পুটি দারুণ কার্যকর।

Sunsilk_Stunning_Black_Shine_Shampoo_prbd

 

সানসিল্ক শ্যাম্পু : ভাল দিক

  • আপনার চুল যদি কালার করা হয় তবে এটি আপনার চুলের রঙ কে পরিবর্তন করবে না বা চুলকে কালো করে তুলবে না।
  • এটি ক্রিমি আ এক ঘ্রাণটা চমৎকার ।
  • আপনার চুলকে আরও কালো আর সাইনি করে তুলবে ।
  • এটি ব্যবহারে মাথার ত্বকে কোন চুলকানি বা অসস্তি হবে না।
  • চুলকে নরম, কোমল করার সাতে সাথে ময়েসচারাইজার ও করে।
  • চুলকে সাইনি আর সিল্কি করার পাশাপাশি আকর্ষণীয় করে তোলে
  • এটি ব্যবহারে মাথার ত্বকে কোন সমস্যা হবে না।
  • সব জেনারাল ষ্টোরে আর ছোট দোকানেও পাওয়া যায়।
  • ঘ্রাণটি হালকা এবং আপনাকে একটি সজিবতার পরশ দেবে ।
  • সূর্যরশ্মির বিরুদ্ধে ইউভি সুরক্ষা দেবে বলে পণ্যটি দাবি করে।

 

সানসিল্ক শ্যাম্পু: খারাপ দিক-

  • এটি আপনার চুল পড়া রোধ করে না। তবে এটি চুল পড়া বাড়ায়ও না।
  • আপনার মাথায় যদি খুশকি থাকে বা চুল খুব বেশী ময়লা হয় তবে এটি খুব ভাল কাজ করে না বা এটি সঠিক শ্যাম্পু নয় আপনার জন্য ।
  • রাসায়নিক উপাদান রয়েছে ।
  • গসলের সময় এর সুঘন্ধ থাকে কিন্তু এই সুঘ্রান বেশিক্ষন থাকে না।
  • এটি আপনার চুলে একটি সাইনি ভাব আনে ঠিকই কিন্তু তা ইউনিলিভারের বিজ্ঞাপনে দেখানো সাইনি এ মতো তত নয় ।

ব্যবহারকারীরা যা বলেনঃ

চুলের যত্নে শ্যাম্পুর অত্যাবশ্যক । চুলকে সুন্দর আর স্বাস্থ্যময় রাখতে আপনাকে  অবশ্যই ভাল কোন ব্র্যান্ড ব্যবহার করাই শ্রেয় । বিশ্বজুড়ে এই সানসিল্ক শ্যাম্পুটিকে এর ব্যবহারকারীরা এর মূল্য, ঘ্রান,  উপযোগিতা আর এর ঘনত্বের উপর ভিত্তি করে ৫ এর ভিতর ৩.৯ রেটিং করেছেন ।

সম্ভবত বাংলাদেশে  মোটামুটি সবাই একবার সানসিল্ক শ্যাম্পুটি ব্যবহার করেছেন । এটি আমাদের দেশে অত্যন্ত জনপ্রিয় একটি শ্যাম্পু এবং লম্বা চুলের জন্য বেশী কার্যকরী ।

[wp-review id=””]

সানসিল্ক শ্যাম্পু কোথায় পাবেন

আপনার নিকটস্থ যেকোনো বিউটি শপ বা সুপার শপ বা বড় বড় দোকান গুলোর পাশাপাশি আপনার পাড়ার ছোট দোকানেও সানসিল্ক শ্যাম্পুটি পাওয়া যাবে ।

মূল্য তালিকা

১৮০ মিলি.  Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু এর মূল্য মাত্র ১৭৫ টাকা

Sunsilk  পণ্য

সান সিল্ক শ্যাম্পু দাবি করে যে এতে আমলার নির্যাস থাকে যা আপনার চুলকে সূর্যরশ্মির ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করে একই সাথে আদ্রতা থেকেও বাঁচায় যার ফলে চুল সহজেই সামলানো যায় । সানসিল্ক হেয়ার ফল সলুসান চুল পড়া রোধে সাহায্য করে বলেও এই কোম্পানি দাবি করে।

প্রথম ব্যবহার থেকেই আপনার চুলকে সাইনি করে তোলে। এর মধ্যে আছে এমাইনো এসিড এর সাথে মলিকিউলস যা আপনার চুলকে সাইনি কালো করে তোলে প্রতিদিন। এটা আরও দাবি করে যে এই চুলে একটি স্বাস্থ্যময় দ্যুতি ছড়ায় ও চুলে পুষ্টি যোগায় ।

সানসিল্কের সহযোগী প্রতিষ্ঠান সানসিল্কের অনেক নুতন শ্যাম্পু পণ্য তৈরি করেছে। এই stunning black shine শ্যাম্পুটি তৈরি করেছে একজন হেয়ার এক্সপার্ট জামাল হাম্মাদি ।

প্যাকেজিং

সানসিল্ক শ্যাম্পুটির বোতলটি আসলেই আপনার নজর কারা । এটি মসৃণ ঝলমলে কালো বোতলে থাকে যার সাথে আছে ফ্লিপটপ ক্যাপ। এর বাকান সামনের দিক ধরতে সহজ । এর বিভিন্ন সাইজ বাজারে রয়েছে।  এটি দেখতে সুন্দর এবং আপনি সহজেই বেড়াতে যাওয়ার সময় সাথে রাখতে পারবেন ।

তবে বোতলের মুখটি আটকানোর সময় খেয়াল করতে হবে যে ভাল ভাবে আটকানো হয়েছে কিনা কারণ এটির মুখটি বেশ টাইট আর তাই এটি বন্ধ করতে একটু জোরে চাপ দিতে হবে । বোতল খুললে এটিকে এমন দেখা যাবে –

sunsilk-products-review-product-review-bd

তবে বোতলের মুখটি আটকানোর সময় খেয়াল করতে হবে যে ভাল ভাবে আটকানো হয়েছে কিনা কারণ এটির মুখটি বেশ টাইট আর তাই এটি বন্ধ করতে একটু জোরে চাপ দিতে হবে । বোতল খুললে এটিকে এমন দেখা যাবে –

 

কি দিয়ে তৈরি  Sunsilk Stunning Black Shine 

যেকোন পণ্যেরই এর ভিতরকার উপাদানগুলি সম্পর্কে জেনে  জরুরী ।  আসুন নিচের ছবিতে দেখে নেই কি কি আছে  এই শ্যাম্পুটিতে –

sunsilk-shampoo-ingredients-product-review-bd

 

Sunsilk Stunning Black Shine  দেখেতে কেমন

Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু মূলত কালো রঙের এবং এটি ঘন ও  ক্রিমি অনুভত হবে যখন আপনি হাতে নেবেন। এটি যখন আপনি হাতে নিবেন এর সাইনি উপাদান দেখতে পাবেন যা আপনার চুলকে যথেষ্ট সাইনি করে তুলবে ।

texture-of sunsilk-shampoo

ঘ্রান

এই শ্যাম্পুটির ঘ্রানও অত্যন্ত চমৎকার। এর হালকা  গন্ধ আপনাকে এই শ্যাম্পু ব্যাবহারে প্রণোদিত করবে।

কিভাবে ব্যবহার করবেন

Sunsilk Stunning Black Shine  শ্যাম্পু ব্যবহার অতি সহজ। আপনার চুলকে ভিজিয়ে তারপর পরিমাণ মতো শ্যাম্পু নিয়ে আঙ্গুল দিয়ে আস্তে আস্তে মাথার ত্বকে আর চুলের গোঁড়ায় শ্যাম্পু লাগাতে হবে এবং ফেনা তুলে কয়েক মিনিট রেখে দিতে হবে এবং তারপর খুব ভালভাবে পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। মাথার ত্বকের ময়লাও দূর করে।

তবে ভাল পরিস্কারের জন্য দুইবার ব্যবহার করা ভাল।  কার্যকরী আর ভাল ফলাফলের জন্য একই সাথে Sunsilk conditioner ব্যবহার করুন। তবে একটি বিষয় মনে রাখবেন টতা হল যখন শ্যাম্পু করবেন মাথার ত্বকের দিকে লক্ষ্য রাকবেন যেন টা ভাল ভাবে পরিষ্কার ও ধোয়া হয় ।

আপনার জন্য সানসিল্ক বিষয়ক শেষ কথা

বিশ্বজুড়ে  অধিকাংশ ব্যবহারকারীরাই বলেন যে, এটি  চমকপ্রদ একটি শ্যাম্পু  অনেকরই রুক্ষ আর শুষ্ক চুল সাইনি ও কালো করে তুলেছে । তাই আপনিও এটি ব্যাবহার করতে পারেন এবং কিনতে পারেন নির্দ্বিধায় ।

Join the discussion

11 thoughts on “সানসিল্ক Stunning Black Shine শ্যাম্পু রিভিউ

  1. Thanks a lot for giving everyone an exceptionally splendid opportunity to check tips from this blog. It’s always very lovely plus full of fun for me and my office colleagues to search your site minimum thrice in one week to read through the newest items you have got. And lastly, I am also at all times satisfied for the mind-boggling tricks you give. Certain 3 areas in this post are unequivocally the most impressive we’ve had.

  2. I simply wanted to post a small message to say thanks to you for those superb strategies you are sharing at this website. My prolonged internet research has at the end of the day been honored with professional ideas to go over with my friends and family. I would say that we site visitors actually are definitely fortunate to be in a very good place with so many perfect individuals with helpful tips. I feel very grateful to have seen your entire weblog and look forward to really more awesome times reading here. Thanks once again for all the details.

  3. I enjoy you because of all your valuable work on this web site. My niece takes pleasure in managing research and it is obvious why. All of us hear all concerning the dynamic way you render efficient things through your website and as well as foster participation from some others about this concept plus our own girl has been discovering a great deal. Enjoy the rest of the year. You’re the one conducting a very good job.

  4. I in addition to my pals were actually studying the great secrets found on the website and so at once I got an awful suspicion I never thanked you for those secrets. My ladies came happy to learn all of them and have pretty much been using these things. Appreciation for getting considerably accommodating and for opting for this form of extraordinary things most people are really eager to understand about. Our sincere apologies for not expressing appreciation to you earlier.

  5. Thanks so much for providing individuals with such a wonderful opportunity to read articles and blog posts from this blog. It really is so pleasant plus stuffed with fun for me personally and my office co-workers to search the blog a minimum of thrice a week to find out the latest tips you have got. Of course, we’re actually astounded concerning the tremendous information you serve. Selected 4 areas in this post are in truth the finest we’ve ever had.

  6. My husband and i were quite thrilled when Peter managed to conclude his reports through the precious recommendations he obtained while using the blog. It is now and again perplexing to simply find yourself giving freely concepts the rest could have been trying to sell. And we all know we’ve got you to be grateful to for this. Most of the explanations you have made, the straightforward site navigation, the relationships you can aid to engender – it is all fantastic, and it’s letting our son and us understand this content is pleasurable, and that’s rather fundamental. Many thanks for everything!

  7. I must express thanks to this writer just for rescuing me from such a trouble. Because of searching through the online world and meeting techniques which were not helpful, I figured my life was done. Being alive minus the strategies to the difficulties you have fixed through your main review is a critical case, and the ones which could have negatively affected my entire career if I had not discovered your blog. Your personal skills and kindness in controlling the whole thing was tremendous. I am not sure what I would’ve done if I hadn’t encountered such a step like this. I can also at this time look forward to my future. Thanks a lot very much for this reliable and results-oriented guide. I won’t think twice to suggest the sites to anybody who ought to have guidance about this problem.

  8. Thanks for your whole effort on this website. Kate take interest in conducting research and it’s really easy to understand why. I notice all concerning the compelling way you give very useful information through the web site and boost contribution from the others on that situation plus our own daughter is without question learning a whole lot. Have fun with the rest of the year. You’re the one conducting a remarkable job.

  9. I really wanted to post a remark to be able to express gratitude to you for all of the great information you are giving here. My time-consuming internet investigation has finally been rewarded with reliable facts to write about with my guests. I ‘d suppose that most of us readers actually are unquestionably endowed to exist in a useful network with very many special people with beneficial solutions. I feel rather lucky to have used the web page and look forward to some more brilliant times reading here. Thank you once more for everything.

  10. I simply needed to say thanks all over again. I am not sure the things that I would’ve handled without the entire hints documented by you directly on such a situation. It was actually the terrifying problem in my view, nevertheless noticing your skilled style you treated the issue made me to cry over gladness. I am just thankful for the service and thus wish you are aware of a powerful job you were providing instructing the rest through the use of your websites. Most likely you have never got to know any of us.

  11. I precisely wanted to appreciate you yet again. I am not sure the things that I would have taken care of without the entire aspects documented by you directly on such a subject matter. It previously was a real troublesome circumstance in my view, but encountering a new expert way you dealt with the issue forced me to cry with delight. Now i am thankful for the work and as well , believe you realize what a great job that you are doing training the others through your web page. I am certain you haven’t come across any of us.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।