TRESemme Keratin Smooth শ্যাম্পু – রিভিউ

TRESemme Keratin Smooth শ্যাম্পু – রিভিউ

১ মাস আগে বোনের বিয়ে উপলক্ষে পার্লারে গেলাম চুলে একটা খোঁপা করতে  আর তখনই ওখানকার প্রধান বিউটিশিয়ান  আমাকে বলল এই TRESemme Keratin Smooth Shampoo টির কথা। প্রতিদিন আমাকে ঘরের বাইরে বেরুতে হয়। অফিস যেতে আসতেই ৩ ঘণ্টা বাইরে থাকতে হয় আর স্বভাবতই চুলে প্রচুর ধুলা লাগে। গত কয়েক মাস ধরেই খেয়াল করলাম চুল আসলেই খুব রুক্ষ হয়ে গেছে। এমনিতেই আমার চুল কোঁকড়া আর তাতে যদি আসে রুক্ষতা তাহলেই বুঝুন অবস্থা।

বিউটিশিয়ান আমাকে জানালেন কোঁকড়া আর রুক্ষ চুলের জন্য এটি দারুণ একটি শ্যাম্পু।  চুলকে পরিষ্কার আর সুন্দর রাখার জন্য বাজারের হাজারো শ্যাম্পুর মধ্য থেকে সঠিক শ্যাম্পুর ব্রান্ড নির্বাচন করাঅত্যন্ত জরুরী ।আরপৃথিবী বিখ্যাত শ্যাম্পু গুলির মধ্যে একটি হল TRESemme Keratin Smooth Shampoo।আমি আমার অভিজ্ঞতা থেকেই বলছি , চুলকে সুন্দর,মোলায়েম আর  আকর্ষণীয় রাখতে এই শ্যাম্পুটি দারুণ কার্যকর।

 

TRESemme Keratin  Shampoo ভাল দিকঃ

১. এটি খুব সুন্দরভাবে ফ্লিপটপ ক্যাপসহ বোতলজাত করা হয়েছ ।

২.এটি শুষ্ক, কর্কশ, কোঁকড়ান আর ড্যামেজ হয়ে যাওয়া চুলকে প্রাণবন্ত করে তুলতে ভীষনভাবে কার্যকর।

৩.  এটি চুলকে ঝলমলে আর সিল্কি করে তোলার সাথে সাথে নরম ও মসৃণ করে তোলে।

৪.TRESemmeশ্যাম্পু ব্যবহারে আমি দেখেছি মাথায় প্রচুর ফেনা হয় যা চুলকে সঠিকভাবে পরিষ্কার করে।

৫. শ্যাম্পু করার পর পুরো ২৪ ঘণ্টা আমারচুলে শ্যাম্পুটির সুঘ্রান থাকে।

৬.TRESemme Keratin Smooth Shampoo টির লেবেল দেখে আমরা  অনুমান  করতে পারি যে, শ্যাম্পুটিতে সল্প মাত্রায় সালফেট রয়েছে যা চুলের জন্য ক্ষতিকর নয়।

৭. TRESemmeশ্যাম্পু ব্যবহারে আমার মত আপনি ও পেতে পারেন সুন্দর মসৃণ, ঝলমলে চুল।

খারাপ দিক

তবে, যথাযথ ফলাফল পেতে হলে আপনাকে TRESemme শ্যাম্পুর সাথে TRESemmeConditioner ব্যবহার করতে হবে। শ্যাম্পুটির বোতল  যেহেতু ফ্লিপটপ ক্যাপ দিয়ে আটকান থাকে অনেকের কাছে পুরো ক্যাপটি সরিয়ে শ্যাম্পু বের করা    কখনও  কখন  বিরক্তিকর  মনে হতে পারে। ৫৮০ মিলি. এর বোতলটি অনেক ভারী বিধায় এটি বহন করা সহজ নয়।

[wp-review]

ব্যবহারকারীরা যা বলেনঃ

চুলের যত্নে শ্যাম্পুর কোন বিকল্প নেই।আর চুলকে সুন্দর আর স্বাস্থ্যময় রাখতে আমাদেরকে অবশ্যই TRESemme Keratin Smooth Shampooমত কোন শ্যাম্পুই কেনা উচিৎ।কেননা, বিশ্বজুড়ে এই শ্যাম্পুটিকে এর ব্যবহারকারীরা এর মূল্য, ঘ্রান,  উপযোগিতা আর এর ঘনত্বের উপর ভিত্তি করে ৫ এর ভিতর ৪ রেটিং করেছেন,  আর সামগ্রিক ভাবে রেটিং করছেন ৪’১। আমি নিজেই এই TRESemme Keratin Smooth Shampooটি দারুণ উপভোগ করছি।

গত ১মাস ব্যবহারের ফলে আমার চুল এখন অনেক বেশি সতেজ আর মসৃণ ও মোলায়েম। আসলেই শ্যাম্পুটি খুব ভাল কাজ করছে ড্যামেজ হয়ে যাওয়া চুলকে প্রাণবন্ত আর আকর্ষণীয় করে তুলতে।

কোথায় পাবেন

আপনার নিকটস্থ যেকোনো বিউটি শপ বা সুপার শপ বা বড় বড় দোকান গুলোতে আপনি আপনার প্রিয় TRESemme Keratin Smooth Shampooকিনতে পারবেন।

মূল্য তালিকা

৫৮০ মিলি. TRESemme Keratin Smooth Shampoo এর মূল্য মাত্র ৬৭৫ টাকা

আর ২০০ মিলি. এর বোতলের মূল্য ২৭০ টাকা।

TRESemme পণ্য 

TRESemme Keratin Smooth Shampooমূলত একটি ইউনিলিভার পণ্য।পণ্যটির উৎপাদনকারী প্রতিষ্ঠান এর সাথে সাথে পণ্যটির ব্যাবহারকারীরাও পণ্যটি সম্পর্কে খুবই উচ্চ ধারনা পোষণ করেন। ড্যামেজ হয়ে যাওয়া চুলে প্রাণ ফিরিয়ে আনতে এর জুড়ি নেই।এটি আপনার চুলের কেরাটিন এর লেবেল বজায় রাখতে এবং একইসাথে চুলের সাথে আটকে যাওয়া বাহ্যিক ধুলা ময়লা কার্যকরীভাবে পরিস্কার করে চুলকে করে তোলে শাইনি আর নরম। একই সাথে আপনার চুলে এনে দেবে আভিজাত্য ।

TRESemme Keratin Smooth Shampooঅন্যান্য উচ্চমাত্রার সালফেট যুক্ত শ্যাম্পুর তুলনায় কোমল আর এজন্যই বিউটি এক্সপার্টরা যাদের চুল শুষ্ক,কোঁকড়ানো, ঘন যা সামলানো সত্যি খুব কঠিন আর যাদের চুল ড্যামেজ হওয়ার পথে তাদেরকে এই শ্যাম্পুটি ব্যাবহারের পরামর্শ দিয়ে  থাকেন। আমি নিজেই আমার অফিসের কয়েকজন সহকর্মীকে বলেছি যারা তাদের রুক্ষ চুল নিয়ে খুবই বিব্রত ছিল ।

ওরা এখন  TRESemme Keratin Smooth Shampoo ব্যবহার করছে আর দারুণভাবে উপকার পাচ্ছে।আমি গত ১ মাস ধরে এটি ব্যবহার করছি আর চুলকে সুন্দর রাখতে এটি থেরাপির মতো কাজ করছে। তবে,শ্যাম্পুটির সাথে TRESemmeConditioner ও ব্যবহার করতে হবে।

বিশ্বের বিখ্যাত শ্যাম্পুর ব্রান্ডগুলির মধ্যে TRESemme অন্যতম যা পূর্বে শুধুমাত্র ইউনিলিভার এর বিউটি স্যালুনে বিক্রি করা হত। এখন বিশ্বজুড়ে  TRESemme Keratin Smooth Shampoo এর ৫৮০মিলি. ও ২০০মিলি. এর এই অভিজাত শ্যাম্পুটি আপনার আমার হাতের নাগালেই পাওয়া যাচ্ছে।

কিভাবে ব্যবহার করবেন

TRESemme Keratin Smooth Shampoo শ্যাম্পু ব্যবহার করার অতি সহজ। আপনার চুলকে ভিজিয়ে তারপর শ্যাম্পু নিয়ে আঙ্গুল দিয়ে আস্তে আস্তে মাথার ত্বকে আর চুলের গোঁড়ায় শ্যাম্পু লাগাতে হবে এবং ফেনা তুলে কয়েক মিনিট রেখে দিতে হবে এবং তারপর খুব ভালভাবে পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। কার্যকরী আর ভাল ফলাফলের জন্য একই সাথে TRESemmeConditioner ব্যবহার করুন।

আর যারা চুলকে straight করার জন্য heat styling tools ব্যাবহার করেন তারা Keratin Smooth Flat Iron Smoothing Spray ব্যাবহার করতে পারেন । আমি কোন দাওয়াত বা প্রোগ্রাম এ যেতে প্রচুর পরিমানে চুলকে straight করি এবং Keratin Smooth Flat Iron Smoothing Spray ব্যবহার করার ফলে চুলকে heat styling tools এর ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করতে পারছি।

প্যাকেজিং

TRESemme Keratin Smooth Shampooএর বোতলটি আসলেই আপনার নজর কাড়বে অতি সহজেই। আমার দারুণ লাগে। এর সাটিন রঙের লাল বোতল এর সামনের দিকে রয়েছে গোল্ডেন রঙ যা বোতলটিকে করেছে অত্যন্ত আকর্ষণীয়। এরসাথে রয়েছে ফ্লিপটপ ক্যাপ। বোতলটি খুবই মজবুত এবং শক্ত। কিছুদিন ব্যবহারের পর কখনও কখনও  জ্যাম লেগে যেতে পারে।

TRESemme  Shampoo  দেখেতে কেমন

TRESemme Keratin Smooth Shampoo মূলত সাদা রঙের এবং এটি ক্রিমি অনুভত হবে যখন আপনি হাতে নেবেন।এটি খুব ঘন নয় আবার খুব পাতলাও নয়।

texture-tresemme-shampoo

ঘ্রান

এই শ্যাম্পুটির ঘ্রানও অত্যন্ত চমৎকার।

কি দিয়ে তৈরি TRESemme Keratin Smooth Shampoo:

যেকোন পণ্যেরই এর ভিতরকার উপাদানগুলি সম্পর্কে আমাদের জেনে রাখা দরকার। তাই আসুন নিচের ছবিতে দেখে নেই কি কি আছে  TRESemme Keratin Smooth Shampooতেঃ

tresemme-keratin-smooth-shampoo-ingredients

উল্লেখযোগ্য উপকারিতাঃ

TRESemme Keratin Smooth Shampooসল্পমাত্রার সালফেট যুক্ত

এটি মাথায় প্রচুর ফেনা তৈরি করে চুলকে সঠিকভাবে পরিস্কার করে

শ্যাম্পুটির ঘ্রান খুবই চমৎকার

এটি বিশ্বমানের একটি শ্যাম্পু

ঘন  কোঁকড়ানো চুলকে সঠিকভাবে পরিস্কার করে

TRESemme Keratin Smooth Shampoo টি পরীক্ষিত  যে এটি রুক্ষ ,শুষ্ক চুলে প্রান ফিরিয়ে আনে।

এটি অবশ্যই আপনার জন্য

বিশ্বজুড়ে  অধিকাংশ TRESemme Keratin Smooth Shampooব্যবহারকারীরাই বলেন যে, এটি অত্যন্ত চমকপ্রদ একটি শ্যাম্পু এবং I just love it.এটি আমার মত অনেকরই রুক্ষ আর শুষ্ক চুলে প্রান ফিরিয়ে দিয়েছে । এটি স্বল্প মাত্রার সালফেটযুক্ত যা আপনার মাথার ত্বক বা চুলকে ক্ষতিগ্রস্ত করবে না এবং এর সুঘ্রান আপনার চুল কে অন্যের কাছে করে তুলবে আকর্ষণীয়ও। তো আমার মত আপনারও TRESemme Keratin Smooth Shampoo সাথে হয়ে যাক ঘন কালো ঝলমলে চুলের জাদুময় সম্পর্ক ।

 

Join the discussion

5 thoughts on “TRESemme Keratin Smooth শ্যাম্পু – রিভিউ

  1. Активатор роста выпускается в тюбике с аппликатором. Он не так удобен, как щеточка, но равномерно распределяет средство по ресницам. Гелевая консистенция легко наносится, не течет. По отзывам женщин, это одно из лучших средств для восстановления после наращивания, укрепления слабых, редких и коротких от природы ресниц. Из минусов они находят только высокую цену. Более 60 000 отзывов покупателей Специальный пептид увеличивает длину и густоту волосков. Экстракт корня женьшеня не допускает их выпадения. А выжимка листьев туи восточной увеличивает фазу роста ресниц и бровей. Звучит круто? Результат вы заметите сами уже через 3 недели пользования средством. Такая же сыворотка Toplash XL Lash & Brow есть и в большом объеме 6 мл по цене 3390 рублей. Косметика стала настоящей волшебной палочкой, которая может преобразить любую женщину всего за несколько минут. Но сегодня в моде простота и натуральность. Toplash подсказывает, какая косметика восстановит реснички и брови и подчеркнет вашу естественную красоту. Предлагаем 5 уходовых и декоративных бьюти-продуктов. http://louiskznb097542.mdkblog.com/16374999/активная-сыворотка-для-ресниц-eveline Я использую масляные комплексы, хотя проблем с ресницами и бровями не имею, но масла помогают мне сохранить эластичность и длину ресниц чрезвычайная ситуацияцены неактуальнычрезвычайная ситуацияцены выше в среднем на 10% Лучшие сыворотки для ресниц в средней ценовой категории M.A.D. LashesMD – Сыворотка для роста ресниц После поступления заказа в ПВЗ, вам придет смс e-mail уведомление. Не все сыворотки для роста и восстановления ресничного ряда действуют одинаково – различные составы по-разному справляются с решением поставленных задач: ПРИМЕНЕНИЕДля любого типа кожи. Наносить на сухую и чистую кожу по краю роста ресниц 1-2 раза в день. Boost 4 lashes поможет людям, которые хотят отрастить длинные и густые ресницы, особенно рекомендуется после наращивания ресниц.

  2. The main idea of lash extensions is that we can enhance our natural assets without faffing about with mascara at all, but sometimes upping the ante with a jet black lash coater is just too irresistible. Before you start waving your wand around, here are some tips on the mascara + eyelash extension equation: Relevant review: “Great mascara for eyelash extensions Love the ease of application. Two different brushes for different looks. Never looks clumpy and washes right off, cleanly, with micellar water.” The following are the three main disadvantages of mascaras: Despite all their advantages, eyelash extensions also have their demerits. The following are the two major disadvantages of these types of lashes: This mascara doubles as a nourishing lash serum thanks to ingredients like vitamin B, coconut, and kelp. Makeup artist T. Cooper recommends it, noting that the mascara’s formula isn’t its only innovative quality. “My favorite feature of this mascara is the applicator,” she tells us: It can “expand or condense depending on whether you choose to use it for length or volume.” https://gunner411.com/community/profile/melinag38848897/ Space Panda – Matte Hydra Liner (White) YOU’RE GOLDEN B-705 One World Capital colour glides on smoothly for comfortable application in the waterline. Creamy formula makes blending super easy and formula dries down for long-lasting wear. It is waterproof, long-lasting, and is not heavy on the wallet – what’s not to love about this white luster eyeliner pencil by Maybelline New York. This is a white hue traditional pencil liner with a hint of shimmer that works well to illuminate your eyes without making it look extravagant. It features a twist-up tip for easy and smooth application. The white shimmer eyeliner offers a high-pigment finish that is smudge-resistant and lasts all of 16 hours. All the products listed above are some of the best white waterline eyeliners that you will find. But we love 2 products the most. The first one is Wunder2 Super-Stay Liner due to its intensely rich white gold shade that is super creamy and lasts for 24 hours straight. Jane Iredale Eyeliner Pencil is our second most favorite product from the list because of its moisturizing and soothing properties and super creamy texture.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।