পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-রিভিউ

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম রিভিউ

আজ আমি পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপিএফ ৩০ পিএ ++ রিভিউ নিয়েই লিখব।

বিবি ক্রিমকে ব্লেমিস বাম ও বলা হয় । এটা একটি সাদা রঙের কার্যকরী উপাদানের সংমিস্রনে তৈরি ময়েসচারাইজার। কয়েক মাস আগে থেকেই এই বিবি ক্রিম বাজারে খুব নামডাক ফেলেছে আর এখন সবার কাছেই খুব পরিচিত। পন্ডস তাদের নিজস্ব বিবি ক্রিম বাজারে এনেছে যার নাম পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপিএফ ৩০ পিএ ++

 

ponds-white-beauty-all-in-one-bb-fairness-cream-spf-30-productreviewbd

ভাল দিক

        ভ্রমন বান্ধব।

        বিবি ক্রিমের সব রকমের উপকারিতা পাওয়া যাবে।

       পাকেজিংটি আকর্ষণীয়।

       ত্বককে উজ্জ্বল করে তোলে।

        ত্বকে একটি ম্যাট ফিনিস দেখা যায় ।

       ত্বকে সাদাটে ভাব আনে না ।

খারাপ দিক

        যাদের ত্বক শুষ্ক ধরণের তারা ময়েসচারাইজার ছাড়া ব্যবহার করতে পারবেন না ।

       খুব বেশী কভারেজ দেবে না।

        ত্বকের খুঁত ও কালো কালো ছোপ ঢাকতে পারবে না।

       একটি মাত্র শেডে পাওয়া যায় ।

[wp-review id=””]

কিভাবে ব্যবহার করবেন –

ভালো ফলাফলের জন্য প্রতিদিন মুখের ত্বকে লাগাতে হবে। ভাল ভাবে মিশিয়ে দিতে হবে।

Ponds White beauty All in one BB cream-productreviewbd

কোথায় পাবেন

যেকোনো বিউটি সপে, সুপার সপের বিউটি সেকশানে বা বড় বড় দোকান গুলিতে আপনি এই ক্রিমটি পেয়ে যাবেন

Ponds White Beauty BB+ Cream, 18gm price in Bangladesh : ৳ 250.00

পণ্যের বিবরণ –

একই সাথে ত্বকে অনেক ধরণের কাজ করে যেমন- ত্বকে একটি কভারেজ দেবে একই সাথে সারাদিন ত্বককে উজ্জল আর ফর্সা লাগবে । পন্ডসের দৈনিক ফেইস পরিচর্যার জন্য পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপি এফ ৩০ পিএ ক্রিমটি একটি দারুণ সংজযোন।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম ক্রিমের বৈজ্ঞানিক ব্যাখ্যা-

পন্ডস ইন্সটিটিউড এর ত্বক ফর্সা কারী জেন হোয়াইট কভার ফর্মুলা এবং এসপিএফ ৩০ পিএ ++ সূর্যরশ্মি থেকে রক্ষার অত্যাধুনিকতা- এই দুয়ের সংমিশ্রণে তৈরি পন্ডস হোয়াইট বিউটি বিবি ফেয়ারনেস ক্রিম শুধু আপনার ত্বকের উজ্জলতা বৃদ্ধি করবে না একই সাথে বাংলাদেশি মেয়েদের জন্য ত্বকে একটি প্রাকৃতিক সৌন্দর্যও নিয়ে আসবে ।

ponds-white-beauty-bb-all-in-one-fairness-productreviewbd

এটা ডাক্তারি পরীক্ষায় প্রমাণিত যে, এটা ত্বককে ফর্সা করবে , কালো দাগ কমাবে। জেন হোয়াইট ফর্মুলাতে আছে ভিটামিন বি৩, ভিটামিন ই, এলানসান আর সূর্যরশ্মি থেকে রক্ষার অত্যাধুনিকতা।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এস পি এফ ৩০ পিএ যা দাবি করে-

এটা পন্ডসের প্রথম আবিস্কার যা দুই ভাবে আপনার ত্বকে কাজ করে-

  এক -তৎক্ষণাৎ ত্বকে কভারেজ দেয়।

   দুই- ত্বককে ফর্সা করে তোলে আর ব্যবহারকারীকে দেবে একটি প্রাকৃতিক লুক।

রিভিউ

ক্রিমটি খুব রমোনীয় আর মসৃণ টাব এ বাজারে এসেছে। হালকা গোলাপি ও সাদা মেটালিক ক্যাপ এর সাথে এটাকে খুব চটকদার লাগছে। দামের মধ্যে প্যাকেজিংটি খুবই ভাল। টাবটি খোলা সহজ আর ডিস্পেন্সারটি একটি নজল এর মতো। যার জন্য এটি ব্যবহার সহজ।

আমি সাধারনত এটা ফোটা ফোটা করে গালে লাগাই এরপর আস্তে আস্তে মুখে মিশিয়ে দেই।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-1

এর রঙটি হালকা হলুদ রঙের। এটির একটা মাত্র রঙ এর এটা আমার খুব ভাল লাগে না। শ্যামলা রঙের মেয়েরা এটির মাধ্যমে সবচেয়ে বেশী উপকার পাবে। যদিও ক্রিমটি ঘণ কিন্তু এটা ক্রিমি। এটাকে ত্বকে মিশাতে আপনাকে একটু পরিশ্রম করতে হবে। আর সত্যি কিছু যায়গা যেমন নাকের দুপাশের ত্বকে ক্রিমটি মিশাতে আপনার একটু কষ্ট হবে।

আমার ত্বক তৈলাক্ত তাই এটি আমার ত্বকে ব্যবহারের জন্য আমাকে অতিরিক্ত ময়েসচারাইজার ব্যবহার করতে হয় না কিন্তু যাদের ত্বক শুষ্ক বা সাধারণ তাদের কে এটি ব্যবহারের আগে ময়েসচারাইজার ব্যবহার করে তারপর ব্যবহার করতে হবে।

এটি ত্বকে খুব ভালভাবে মিশে থাকে।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-2

আপনি যদি এসির মধ্যে থাকেন তবে ৫-৬ ঘণ্টা এটি আপানার ত্বকে খুব ভাল ভাবে থাকবে। কিন্তু বাইরে এটি তেলতেলে হয়ে যায় যার জন্য আপনাকে কয়েক ঘণ্টা পর পর নতুন করে লাগাতে হবে। এটা আপনাকে ত্বকের একটি মধ্যম মানের কভারেজ দেবে আর ত্বক কে ম্যাট লাগবে তবে এটা কিন্তু কণসিলার হিসেবে কাজ করে না।

যাদের ত্বকে অল্প দাগ আছে তারা এটা দিয়ে তা ঢাকতে পারবেন । যদিও আমি খুব বেশী সূর্য রশ্মির সংস্পর্শে থাকি না কিন্তু এটি সূর্য রশ্মি হতে সুরক্ষায় কার্যকরী।

এটি ত্বকে কতটা দাগ বা ফ্লস ডাকতে পারবে সে বিষয়ে একটু বলি। ত্বকের সাধারণ দাগ বা ফ্লস এটি ঢেকে দেবে কিন্তু খুব বেশী দাগ থাকলে তা ঢাকতে পারবে না। এটি ব্যবহারের পরেও আমার ত্বকের দাগ গুলি দেখা যায় । আমার ত্বকের কালো কালো দাগগুলি এই ক্রিমটি খুব বেশী ঢাকতে পারে না।

কিন্তু ত্বক ফর্সা করার কথা বললে, বলব যে এটি ত্বক ফর্সা করার জন্য কার্যকরী। এটা আপনার ত্বকে ব্যবহারে আপনার ত্বক সাদাটে লাগবে না। ক্রিমটি আপনাকে দেবে একটি ন্যাচারাল লুক।

বাজারে যেসব বিবি ক্রিম পাওয়া যায় তার মধ্যে আমি এই বিবি ক্রিমটি সব চেয়ে বেশী পছন্দ করি। ক্রিমটি প্রাকৃতিক লুকের সাথে সাথে দেবে তৎক্ষণাৎ গ্লো । কিন্তু আবার মনে হবে না যে আপনি ভারী মেকআপ করেছেন।

এটি যে দামে পাওয়া যাচ্ছে তার মধ্যে এটি একটি দারুণ ভাল ক্রিম আর আপনি একবার ব্যবহার করে দেখতে পারেন । এটি আমার ত্বকে যে গ্লো দেয় সেটি আমি খুব পছন্দ করি ।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম

শেষ কথা

আমি ফাউন্ডেসানের চাইতে বিবি ক্রিম বেশী পছন্দ করি যা প্রতিদিন একটি ন্যাচারাল লুক দেয় । আমি নিয়মিত গত একমাস ধরে Ponds White beauty All in one BB cream  টি ব্যবহার করছি আর এটাও বুঝতে পারছি যে এটাই আমার ত্বকের জন্য উপযুক্ত ক্রিম।

আপনি যদি এখন আপনার ত্বকের জন্য উপযুক্ত কোন বিবি ক্রিম খুঁজে না পান তবে ত্বকের জন্য অনেক বিবি ক্রিম নিয়ে এসেছে তথ্য থেকে এটি সম্পর্কে জানতে পারবেন।

Where to buy: https://www.bagdoom.com/

https://bdhaat.com

https://Priyoshom.com 

 

 

Join the discussion

2,214 thoughts on “পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-রিভিউ

  1. Thanks a lot for giving everyone remarkably special opportunity to read in detail from this website. It really is so ideal plus packed with a great time for me and my office fellow workers to search your website the equivalent of 3 times in 7 days to study the latest guidance you have got. And of course, I’m so always happy with all the cool points served by you. Some 2 facts in this post are undeniably the most impressive we have ever had.

  2. Just about all of whatever you articulate is supprisingly accurate and that makes me ponder the reason why I had not looked at this with this light before. Your piece truly did switch the light on for me as far as this specific topic goes. Nevertheless at this time there is just one point I am not really too comfortable with and while I attempt to reconcile that with the actual central idea of the issue, allow me observe exactly what all the rest of your visitors have to point out.Well done.

  3. UEFA Europa League All Games | LIVE | Finished | Odds UEFA Europa League It is arguably the biggest football league on the planet, and certainly the most-watched one. Phillips is one of four changes from the draw at Fulham, with James Milner and Harvey Elliott replacing Jordan Henderson and the injured Thiago Alcantara in midfield with Darwin Nunez handed his first start up front in place of Roberto Firmino, who is left out as a precaution. The Premier League is England’s primary football competition, featuring the topmost clubs in the country. It was formed in the year 1992 as the FA Premier League, and has since managed to become one of the most entertaining football tournaments in the world. Football today can be found in seconds by using the portal’s simple but user-friendly interface. You no longer need to search for dubious sites and use unverified data, as our resource provides all the necessary information for a productive work with sports.
    https://riveruity246877.thezenweb.com/tomorrow-match-prediction-54172056
    Current Danubio FC squad is: When I started GOLO, I was on meds for cholesterol, blood pressure and diabetes and my weight was 198. Today it’s 147 and my A1C 5.6. My doctor cut my meds in half and said in 3 months he may take me off of them.” Remember Me Sports Live TV: Your free sports streaming app Softonic review Goaloo.com – Everyday you can find free soccer prediction,preview,betting tips and h2h stats from all your favorite sports. Live Scores, News & Stats for the Premier League, Champions League, NFL & more Privacy & cookie policy • DMCA • Contact Berikut Tips Cara Mengatasi Website Tidak Bisa Diakses: Privacy & cookie policy • DMCA • Contact Sofascore Football livescore is available as iPhone and iPad app, Android app on Google Play and Windows phone app. You can find us in all stores on different languages searching for “Sofascore”. Install Sofascore app and follow all Danubio FC matches live on your mobile!

  4. В каталоге интернет-магазина Optima вы найдете косметическую продукцию разной ценовой категории. Подводка для век представлена практически всеми брендами: CATRICE, VIVIENNE SABO, PUPA, LUMENE, REVLON, DIVAGE и др. Благодаря стойкой формуле макияж глаз будет держаться в течение всего дня: линии останутся четкими, а цвет – насыщенным. Нижнее веко. Подводите только внешние две трети глаза. Если не подводить внутренний уголок глаза, это создаст более мягкий образ. Для более выразительного эффекта можно подвести все нижнее веко, но будьте осторожны, это идет не всем. Довольно часто в эту категорию заносят все красящие продукты, которые используются для создания стрелочек, в том числе подводку-карандаш. Однако подобный подход не совсем верен. В классической классификации подводка твердой не бывает, а имеет жидкую, гелевую или кремообразную текстуру. Визажисты выделяют три главные отличительных свойств этого beauty-продукта:
    http://www.seoulml.co.kr/bbs/board.php?bo_table=free&wr_id=69259
    Применение: наносите сыворотку-активатор с помощью кисточки на кожу вдоль линии роста верхних ресниц. Используйте 2 раза в день: утром перед нанесением туши и вечером перед сном. Как активатор для роста ресниц и бровей, часто используются различные масла. Натуральное растительное масло содержит в себе множество ценных компонентов, среди которых: Артикул: lev131 В таком случае вам лучше заранее обработать искусственные ресницы активатором клея Для профилактики использовать с периодичностью 1 – 2 раза в неделю. Сыворотка – активатор для роста ресниц способствует: Ваши ресницы объемнее и  длинее уже через 14 дней применения! В течении суток подключим вам скидку в личном кабинете и напишем ответное письмо.Получить скидку можно подписавшись на нас до 1 апреля 2023. • питает и удлиняет ресницы, Ускоритель клея применять в ходе предварительной обработки искусственных и натуральных ресниц путем нанесения на них небольшого количества жидкости при помощи микробраша.

  5. Over the last four years, saving $ 50 per week in Bitcoin turned $ 10,450 into $ 15,473. The Economic Times App If you plan to buy and sell bitcoin and other cryptocurrencies, expect to have to verify your identity. Coinbase, for example, requires identity verification of account holders in order to comply with Know Your Customer guidelines. Venmo has also begun to ask their users to verify their identities.  Outside of the U.S.: +1-757-247-2559 Check out at millions of online stores and crypto marketplaces, track market fluctuations in the app, or transfer your crypto into your PayPal Balance account3 or to a friend— all in just a few steps. Technically, Bitcoin is a coin and not just a token since it has its own blockchain network. The Bitcoin blockchain is not a smart contract platform, so there are no crypto tokens using the Bitcoin blockchain. However, there is a crypto asset with the name Bitcoin Token (BTCTC) that trades on a few unpopular exchanges, but there is no evidence that it runs on the bitcoin blockchain.
    https://podowon.or.kr/home/bbs/board.php?bo_table=free&wr_id=5702
    Read More: Another Physical Bitcoin ETF Application Lands in Long-Shot Bid “In my life, I try and avoid things that are stupid and evil and make me look bad in comparison to somebody else – and bitcoin does all three,” Munger said. “In the first place, it’s stupid because it’s still likely to go to zero. It’s evil because it undermines the Federal Reserve System … and third, it makes us look foolish compared to the Communist leader in China. He was smart enough to ban bitcoin in China.” Here are some of the historical crashes (I mean “fluctuations”) in Bitcoin: Although the SEC “again emphasize” that its disapproval of NYSE Arca’s and Cboe BZX’s applications did not “rest on an evaluation of whether bitcoin, or blockchain technology more generally, has utility or value as an innovation or an investment,” its wholesale rejection of arguments posited by the exchanges can reasonably be seen as suggesting a contrary view.