স্মার্টফোন সিম্ফনি এইচ ৩০০

স্মার্টফোন সিম্ফনি এইচ ৩০০ : নিম্ন মধ্যম আয়ের মানুষদের বাজেটের মাঝে অসাধারণ একটি স্মার্টফোন

নিম্ন মধ্যম আয়ের মানুষদের বাজেটের মাঝে অসাধারণ একটি স্মার্টফোন সিম্ফনি এইচ ৩০০ প্রথম বাজারে আসে  এ বছরের মে মাসে (May 2016)। মাত্র  ১০ হাজার টাকা বাজেটের মাঝে সিম্ফনির এটিই প্রথম অক্টাকোর প্রসেসরের স্মার্টফোন। স্মার্টফোনটি বাজারে আসার পর থেকে এখন পর্যন্ত ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

symphony-h300-productreviewbd

এক নজরে Symphony H300

    • Android 5.1 Lollipop
    • 5” IPS HD Display
    • 1.4GHz Octa Core
    • 13MP + 5 MP Camera
    • 2GB RAM + 16 GB ROM
    • 2500 mAh Li-ion Battery
    • OTA, OTG
    • Smart Awake, Smart Gesture,  Super Power Saving Mode
    • Free Flip Cover, Free OTG Cable

symphony H 300 স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ৯,৪৯০ টাকা মাত্র।

symphony_h300-launching

১.৪ গিগা হার্টজ অক্টাকোর প্রসেসরের এই স্মার্টফোনটিতে আছে ৫ ইঞ্চি বিশাল ডিসপ্লে। ১৩ মেগা পিক্সেল এবং ৫ মেগা পিক্সেল হাই কোয়ালিটি ক্যামেরা। ওটিএ ও ওটিজি সাপোর্টেড এই স্মার্টফোনটির ব্যাটারি লি-আইওন ২৫০০ মেগা এম্পায়ারের। এর ১৬ জিবি বিশাল রমের সাথে আরো আছে ২ জিবি র‍্যাম যা অসাধারণ একটি স্মার্টফোন এর কম্বিনেশন গড়ে তুলতে সাহায্য করেছে।

স্মার্টফোনটিতে রয়েছে স্মার্ট এওয়াক, স্মার্ট জিস্টোরে, সুপার পাওয়ার সেইভিং মোড এবং আরো অনেক স্পেশাল ফিচারস। স্মার্টফোনটি ক্রয় করার সাথে সাথেই পাচ্ছেন একটি ফ্রী ফ্লিপ কভার এবং ফ্রী ওটিজি ক্যাবল।

স্মার্টফোনটিতে দুটি মাইক্রো সিম সাপোর্ট করে এবং যে কোন একটিতে আপনি ৩জি ব্যাবহার করতে পারবেন। স্মার্টফোনটিতে এন্ড্রোয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম এবং মালি ৪৫০ এমপি৪ মডেলের গ্রাফিক্স প্রসেসিং ইউনিট ব্যাবহার করা হয়েছে।

উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা থাকার সাথে রয়েছে অসাধারণ দুটি ফ্ল্যাশ লাইট যা সামনের এবং পিছনের ক্যামেরার সাহায্যে অন্ধকরা ছবি তুলতে ব্যাপক সাহায্য করবে। আপনি ৪ গুণ পর্যন্ত জোম ইন করতে পারবেন। এছাড়া ক্যামেরার স্পেশাল ফিচারসের এর মাঝে রয়েছে প্রোফেশনাল মোড, পানোরামা, ফেইস বিউটি, এইচডিআর, স্পোর্টস মোড, স্মাইল মোড এবং জিও ট্যাগিং।

এর ব্যাটারির স্ট্যান্ড বাই টাইম ২৪০ ঘন্টা, টক টাইম ২জিতে ১২.৫ এবং ৩জিতে ৮.৫ ঘন্টা যা ফোনের সেটিংস এবং নেটওয়ার্ক এর উপর নির্ভর করে। স্মার্টফোনটির বডি সাইজ ১৪৩.৫ × ৭২ মিলিমিটার এবং ৮.৭ মিলিমিটার চিকন। ব্যাটারিসহ স্মার্টফোনটির ওজন ১৪৯ গ্রাম।

বর্তমানে স্মার্টফোনটি নীল, কালো এবং সোনালি রঙের কম্বিনেশন এবং বাদামী ও সোনালি রঙের কম্বিনেশনে বাজারে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটিতে এফএম রেডিও রয়েছে এবং এর ভিডিও রেজ্যুলেশন এফএইচডি। এতে এমপি৪ এবং ৩জিপি ফরম্যাটের ভিডিও সাপোর্ট করে। এটি এমপি৩ ফরম্যাটে ভিডিও রেকর্ডিং করে থাকে। এটি এএসি, এএমআর, ওয়েভ এবং এমপি৩ ফরম্যাটের অডিও সাপর্ট করে এবং এএমআর ফরম্যাটে অডিও রেকর্ড করতে পারে।

এপ্লিকেশনের মাঝে স্মার্টফোনটিতে ইমেইল এবং এমএমএস রয়েছে। স্মার্টফোনোটি কেনার পর এর বক্সে হ্যান্ডসেট ছাড়াও ইউএসবি ক্যাবল, চার্জার, ইউজার গাইড, ওয়ারেন্ট কার্ড, ফ্লিপ কভার, ওটিজি ক্যাবল এবং হেডসেট পাবেন।

বর্তমান বাজার বিশ্লেষণ করে দেখা গেছে স্মার্টফোনটির অসাধারণ ফিচারস, স্পেসিফিকেশন এবং মূল্য তুলনাধিক কম হওয়ার বাজারে বেশ সাড়া ফেলেছে। এছাড়া বিভিন্ন ব্যাবহারকারীর কাছ থেকে জানা গেছে যে এর পার্ফোর্মেন্সও অনেক ভালো এবং সর্বদিক বিবেচনায় এটি সিম্ফনির অত্র বছরের অন্যতম একটি সেরা স্মার্টফোন।

Symphony h300 specifiction

Network Scope 2G, 3G
Battery Type & Performance Lithium-ion 2500 mAh
Stand-by: up to 240 hours
Talk-time: up to 12.5 hours
Body & Weight 143.5 x 72 x 8.7 millimeter, 149 grams
Camera Factors (Back) Autofocus, dual-LED flash, HDR, face beauty, panorama mode, professional mode, sports mode, smile mode
Camera Resolution (Back) 13 Megapixel
Camera Resolution (Front) 5 Megapixel
Colors Available Ultramarine Blue, Black/Gold, Brown/Gold
Display Size & Resolution 5.0 inches, HD 1280 × 720 pixels (294 ppi)
Display Type IPS Touchscreen
Graphic Processing Unit (GPU) Mali 450 MP4
Memory Card Slot MicroSD, up to 64 GB
Operating System Android Lollipop v5.1
Processor Octa-Core, 1.4 GHz
RAM 2 GB
ROM 16 GB
Release Date May 2016
Sensors G-sensor, accelerometer, light, proximity
SIM Card Type Dual SIM (Micro SIM, dual stand-by)
USB MicroUSB v2.0, USB-on-the-go (OTG)
Video Recording Full HD (1080p)
Wireless LAN Yes
Special Features – Smart Awake, Smart Gesture, Super Power Saving Mode
Other Features – Bluetooth, GPS, A-GPS, MP3, MP4, Radio, GPRS, Edge, Multitouch, Loudspeaker

 

 

Join the discussion

28 thoughts on “স্মার্টফোন সিম্ফনি এইচ ৩০০

  1. Thank you for sharing excellent informations. Your site is very cool. I’m impressed by the details that you have on this website. It reveals how nicely you perceive this subject. Bookmarked this web page, will come back for extra articles. You, my friend, ROCK! I found simply the information I already searched everywhere and just couldn’t come across. What a great website.

  2. 100cm ラブドール あなたのサイトには連絡先ページがありますか?見つけられませんでしたが、メールを送りたいと思います。あなたのブログに興味があるかもしれないアイデアがいくつかあります。どちらにしても、すばらしいサイトであり、拡大するのを楽しみにしています。時間とともに。

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।