পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-রিভিউ

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম রিভিউ

আজ আমি পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপিএফ ৩০ পিএ ++ রিভিউ নিয়েই লিখব।

বিবি ক্রিমকে ব্লেমিস বাম ও বলা হয় । এটা একটি সাদা রঙের কার্যকরী উপাদানের সংমিস্রনে তৈরি ময়েসচারাইজার। কয়েক মাস আগে থেকেই এই বিবি ক্রিম বাজারে খুব নামডাক ফেলেছে আর এখন সবার কাছেই খুব পরিচিত। পন্ডস তাদের নিজস্ব বিবি ক্রিম বাজারে এনেছে যার নাম পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপিএফ ৩০ পিএ ++

 

ponds-white-beauty-all-in-one-bb-fairness-cream-spf-30-productreviewbd

ভাল দিক

        ভ্রমন বান্ধব।

        বিবি ক্রিমের সব রকমের উপকারিতা পাওয়া যাবে।

       পাকেজিংটি আকর্ষণীয়।

       ত্বককে উজ্জ্বল করে তোলে।

        ত্বকে একটি ম্যাট ফিনিস দেখা যায় ।

       ত্বকে সাদাটে ভাব আনে না ।

খারাপ দিক

        যাদের ত্বক শুষ্ক ধরণের তারা ময়েসচারাইজার ছাড়া ব্যবহার করতে পারবেন না ।

       খুব বেশী কভারেজ দেবে না।

        ত্বকের খুঁত ও কালো কালো ছোপ ঢাকতে পারবে না।

       একটি মাত্র শেডে পাওয়া যায় ।

[wp-review id=””]

কিভাবে ব্যবহার করবেন –

ভালো ফলাফলের জন্য প্রতিদিন মুখের ত্বকে লাগাতে হবে। ভাল ভাবে মিশিয়ে দিতে হবে।

Ponds White beauty All in one BB cream-productreviewbd

কোথায় পাবেন

যেকোনো বিউটি সপে, সুপার সপের বিউটি সেকশানে বা বড় বড় দোকান গুলিতে আপনি এই ক্রিমটি পেয়ে যাবেন

Ponds White Beauty BB+ Cream, 18gm price in Bangladesh : ৳ 250.00

পণ্যের বিবরণ –

একই সাথে ত্বকে অনেক ধরণের কাজ করে যেমন- ত্বকে একটি কভারেজ দেবে একই সাথে সারাদিন ত্বককে উজ্জল আর ফর্সা লাগবে । পন্ডসের দৈনিক ফেইস পরিচর্যার জন্য পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এসপি এফ ৩০ পিএ ক্রিমটি একটি দারুণ সংজযোন।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম ক্রিমের বৈজ্ঞানিক ব্যাখ্যা-

পন্ডস ইন্সটিটিউড এর ত্বক ফর্সা কারী জেন হোয়াইট কভার ফর্মুলা এবং এসপিএফ ৩০ পিএ ++ সূর্যরশ্মি থেকে রক্ষার অত্যাধুনিকতা- এই দুয়ের সংমিশ্রণে তৈরি পন্ডস হোয়াইট বিউটি বিবি ফেয়ারনেস ক্রিম শুধু আপনার ত্বকের উজ্জলতা বৃদ্ধি করবে না একই সাথে বাংলাদেশি মেয়েদের জন্য ত্বকে একটি প্রাকৃতিক সৌন্দর্যও নিয়ে আসবে ।

ponds-white-beauty-bb-all-in-one-fairness-productreviewbd

এটা ডাক্তারি পরীক্ষায় প্রমাণিত যে, এটা ত্বককে ফর্সা করবে , কালো দাগ কমাবে। জেন হোয়াইট ফর্মুলাতে আছে ভিটামিন বি৩, ভিটামিন ই, এলানসান আর সূর্যরশ্মি থেকে রক্ষার অত্যাধুনিকতা।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম এস পি এফ ৩০ পিএ যা দাবি করে-

এটা পন্ডসের প্রথম আবিস্কার যা দুই ভাবে আপনার ত্বকে কাজ করে-

  এক -তৎক্ষণাৎ ত্বকে কভারেজ দেয়।

   দুই- ত্বককে ফর্সা করে তোলে আর ব্যবহারকারীকে দেবে একটি প্রাকৃতিক লুক।

রিভিউ

ক্রিমটি খুব রমোনীয় আর মসৃণ টাব এ বাজারে এসেছে। হালকা গোলাপি ও সাদা মেটালিক ক্যাপ এর সাথে এটাকে খুব চটকদার লাগছে। দামের মধ্যে প্যাকেজিংটি খুবই ভাল। টাবটি খোলা সহজ আর ডিস্পেন্সারটি একটি নজল এর মতো। যার জন্য এটি ব্যবহার সহজ।

আমি সাধারনত এটা ফোটা ফোটা করে গালে লাগাই এরপর আস্তে আস্তে মুখে মিশিয়ে দেই।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-1

এর রঙটি হালকা হলুদ রঙের। এটির একটা মাত্র রঙ এর এটা আমার খুব ভাল লাগে না। শ্যামলা রঙের মেয়েরা এটির মাধ্যমে সবচেয়ে বেশী উপকার পাবে। যদিও ক্রিমটি ঘণ কিন্তু এটা ক্রিমি। এটাকে ত্বকে মিশাতে আপনাকে একটু পরিশ্রম করতে হবে। আর সত্যি কিছু যায়গা যেমন নাকের দুপাশের ত্বকে ক্রিমটি মিশাতে আপনার একটু কষ্ট হবে।

আমার ত্বক তৈলাক্ত তাই এটি আমার ত্বকে ব্যবহারের জন্য আমাকে অতিরিক্ত ময়েসচারাইজার ব্যবহার করতে হয় না কিন্তু যাদের ত্বক শুষ্ক বা সাধারণ তাদের কে এটি ব্যবহারের আগে ময়েসচারাইজার ব্যবহার করে তারপর ব্যবহার করতে হবে।

এটি ত্বকে খুব ভালভাবে মিশে থাকে।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-2

আপনি যদি এসির মধ্যে থাকেন তবে ৫-৬ ঘণ্টা এটি আপানার ত্বকে খুব ভাল ভাবে থাকবে। কিন্তু বাইরে এটি তেলতেলে হয়ে যায় যার জন্য আপনাকে কয়েক ঘণ্টা পর পর নতুন করে লাগাতে হবে। এটা আপনাকে ত্বকের একটি মধ্যম মানের কভারেজ দেবে আর ত্বক কে ম্যাট লাগবে তবে এটা কিন্তু কণসিলার হিসেবে কাজ করে না।

যাদের ত্বকে অল্প দাগ আছে তারা এটা দিয়ে তা ঢাকতে পারবেন । যদিও আমি খুব বেশী সূর্য রশ্মির সংস্পর্শে থাকি না কিন্তু এটি সূর্য রশ্মি হতে সুরক্ষায় কার্যকরী।

এটি ত্বকে কতটা দাগ বা ফ্লস ডাকতে পারবে সে বিষয়ে একটু বলি। ত্বকের সাধারণ দাগ বা ফ্লস এটি ঢেকে দেবে কিন্তু খুব বেশী দাগ থাকলে তা ঢাকতে পারবে না। এটি ব্যবহারের পরেও আমার ত্বকের দাগ গুলি দেখা যায় । আমার ত্বকের কালো কালো দাগগুলি এই ক্রিমটি খুব বেশী ঢাকতে পারে না।

কিন্তু ত্বক ফর্সা করার কথা বললে, বলব যে এটি ত্বক ফর্সা করার জন্য কার্যকরী। এটা আপনার ত্বকে ব্যবহারে আপনার ত্বক সাদাটে লাগবে না। ক্রিমটি আপনাকে দেবে একটি ন্যাচারাল লুক।

বাজারে যেসব বিবি ক্রিম পাওয়া যায় তার মধ্যে আমি এই বিবি ক্রিমটি সব চেয়ে বেশী পছন্দ করি। ক্রিমটি প্রাকৃতিক লুকের সাথে সাথে দেবে তৎক্ষণাৎ গ্লো । কিন্তু আবার মনে হবে না যে আপনি ভারী মেকআপ করেছেন।

এটি যে দামে পাওয়া যাচ্ছে তার মধ্যে এটি একটি দারুণ ভাল ক্রিম আর আপনি একবার ব্যবহার করে দেখতে পারেন । এটি আমার ত্বকে যে গ্লো দেয় সেটি আমি খুব পছন্দ করি ।

পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম

শেষ কথা

আমি ফাউন্ডেসানের চাইতে বিবি ক্রিম বেশী পছন্দ করি যা প্রতিদিন একটি ন্যাচারাল লুক দেয় । আমি নিয়মিত গত একমাস ধরে Ponds White beauty All in one BB cream  টি ব্যবহার করছি আর এটাও বুঝতে পারছি যে এটাই আমার ত্বকের জন্য উপযুক্ত ক্রিম।

আপনি যদি এখন আপনার ত্বকের জন্য উপযুক্ত কোন বিবি ক্রিম খুঁজে না পান তবে ত্বকের জন্য অনেক বিবি ক্রিম নিয়ে এসেছে তথ্য থেকে এটি সম্পর্কে জানতে পারবেন।

Where to buy: https://www.bagdoom.com/

https://bdhaat.com

https://Priyoshom.com 

 

 

Join the discussion

30 thoughts on “পন্ডস হোয়াইট বিউটি অল ইন ওয়ান বিবি ফেয়ারনেস ক্রিম-রিভিউ

  1. Thanks a lot for giving everyone remarkably special opportunity to read in detail from this website. It really is so ideal plus packed with a great time for me and my office fellow workers to search your website the equivalent of 3 times in 7 days to study the latest guidance you have got. And of course, I’m so always happy with all the cool points served by you. Some 2 facts in this post are undeniably the most impressive we have ever had.

  2. Just about all of whatever you articulate is supprisingly accurate and that makes me ponder the reason why I had not looked at this with this light before. Your piece truly did switch the light on for me as far as this specific topic goes. Nevertheless at this time there is just one point I am not really too comfortable with and while I attempt to reconcile that with the actual central idea of the issue, allow me observe exactly what all the rest of your visitors have to point out.Well done.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।