স্যামসাং জে২ ২০১৬

স্যামসাং জে২ ২০১৬

স্যামসাং জে২ – স্যামসাং ব্র্যান্ডের সর্বশেষ এন্ড্রয়েড স্মার্ট ফোন। স্যামসাং গালাক্সি জে২ ২০১৬ এর জুলাই মাসে বাজারে আসে। ২০১৫ সালের এন্ড্রয়েড স্মার্ট ফোনের সেরা ফোন হিসেবে চাহিদা পায় স্যামসাং গালাক্সি জে২। স্যামসাং গ্যালাক্সি জে২ এর দাম ১৩,৪৯০/- টাকা মাত্র। স্যামসাং বাংলাদেশ মোবাইল ডিস্ট্রিবিওশন এ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে।

স্যামসাং গালাক্সি জে২ ২০১৬ এর সংস্করণ আপডেটেড এবং এই স্মার্ট ভার্শন এ স্মার্ট গ্লো এর বৈশিষ্ট্য রয়েছে। পিছনের ক্যামেরা এর সাথে একটি দুষ্প্রাপ্য রিং এলইডি লাইট সংযুক্ত রয়েছে, যা বিভিন্ন রং এর আলোয় জ্বলে উঠে।

%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82-%e0%a6%9c%e0%a7%87%e0%a7%a8

এছাড়াও, আরেকটি নতুন বৈশিষ্ট্য এস বাইক মোড, যাকে টার্বো বুস্ট টেকনলজি বলা হয়।

স্যামসাং মোবাইল এর দাম:

স্যামসাং গ্যালাক্সি জে২ এর দাম ১৩,৪৯০/- টাকা মাত্র।

স্যামসাং গ্যালাক্সি জে১ ২০১৬ ( samsung Galaxy J1 2016)

এই ফোনে রয়েছে ৫.০০ ইঞ্চি টাচ স্কিন ডিসপ্লে, যার রেজুলেশন ৭২০ পিক্সেল বাই ১২৮০ পিক্সেল।

বাংলাদেশে স্যামসাং গালাক্সি জে১ এনএক্সটি এবং গ্যালাক্সি সিরিজ এর স্যামসাং মোবাইল এর  দাম একই রকমের।

স্যামসাং গ্যালাক্সি জে৫ এর দাম ১৫,৪৯০/- টাকা এবং সবচেয়ে বহুল বিক্রিত স্যামসাং গ্যালাক্সি জে৭ এর দাম ১৮,৯০০/- টাকা মাত্র।

 

 

স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ এর বৈশিষ্ট্যঃ

এন্ড্রয়েড ৬.০.১ মার্শম্যালো

৫ ইঞ্চি সুপার এম্যোলেড ডিসপ্লে

কোয়াড কোর ১.৫ গিগাহার্টজ প্রসেসর

১.৫ জিবি র‍্যাম, ৮ জিবি এক্সপেন্ডেবলস মেমোরি

৮ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

২টি সিম একসাথে সচল

স্মার্ট গ্লো, টার্বো বুস্ট টেকনোলজি, এস বাইক মোড, আলট্রা সেভিং মোড

২৬০০mAhv ব্যাটারি (পরিবর্তনযোগ্য)

 

৩টি রঙে পাওয়া যায়

স্যামসাং গ্যালাক্সি জে২ সিলভার, কালো ও সোনালি এই ৩টি রঙে পাওয়া যায়।

 

 

জে২ ২০১৬ আপডেট বৈশিষ্ট্যঃ

স্যামসাং গ্যালাক্সি জে২ দেখতে সুন্দর এবং খুবই আশ্চর্য দেখায়। এর কোনার দিক সুন্দর ভাবে বাঁকা তাই ধরে রাখতে সহজ হয়।

আশ্চর্যজনক ব্যাপার হল, এই ফোন এর পিছনের দিকটা অন্যান্য স্যামসাং ফোনের মত নয়। কিন্তু ক্যামেরা, লাউড স্পীকার এবং ফ্ল্যাশ লাইট আগের পজিশনেই আছে।

স্যামসাং ২০১৬ সংস্করণ এর সর্বশেষ নকশার বৈশিষ্ট্য ক্যামেরার পাশে স্মার্ট গ্লো এলইডি রিং রয়েছে। এই রিং এর ভিতর ৪টি লুকানো এলইডি রিং রয়েছে।

এবং ক্যামেরা ব্যাবহারের সময় এই রিং গুলি বিভিন্ন কালার প্রদর্শন করে।

%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%ac%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%a6%e0%a6%be%e0%a6%ae

স্যামসাং গ্যালাক্সি জে২ (২০১৬) এন্ড্রয়েড ৬.০ ভার্শন এ চলে এবং এমোলেড ডিসপ্লে এর নতুন একটি বৈশিষ্ট্য। স্যামসাং গ্যালাক্সি জে২ এর রয়েছে ২৬০০mAh (পরিবর্তনযোগ্য)।

আরও রয়েছে ২টি সিম (মাইক্রো – সিম) একসাথে সচল রাখার সুবিধা।

পারফোমেন্সঃ

স্যামসাং গ্যালাক্সি জে২ (২০১৬) এর পারফমেন্স ডিজাইন করা হয়েছে ১.৫ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর, ১.৫ জিবি র‍্যাম। এটার ৮ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে। এছাড়াও সর্বোচ্চ ১২৮ জিবি পর্যন্ত এক্সটারনাল মাইক্রো এসডি কার্ড ব্যাবহার করা যাবে।

ক্যামেরাঃ

এখন আমরা ক্যামেরা নিয়ে আলোচনা করব। স্যামসাং গ্যালাক্সি জে২ (২০১৬) এ রয়েছে ৮ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট শুটার,  যা সেলফি তোলার কাজে বেশি ব্যাবহার হয়। পিছনে আবার এলইডি ফ্ল্যাশ রয়েছে।

ভিডিও রেকর্ডিং সর্বোচ্চ ৭২০ পিক্সেল এ করা যায়। কিন্তু ফোনের ডিসপ্লে এর জন্যে যথেষ্ট ভালো। কোন ইমেজ স্ট্যবিলাইজেশন হয় না।

কেন কিনবেনঃ

স্যামসাং গ্যালাক্সি জে২ (২০১৬) আপডেট করা হয়েছে এন্ড্রয়েড ৬.০.১ মার্শম্যালো দিয়ে। স্যামসাং এর সাথে যুক্ত করেছে “টার্বো বুস্ট” নামে নতুন এক বৈশিষ্ট্য, যা ন্যাটিভ অ্যাপ্লিকেশন এবং সার্ভিস, অ্যাপ্লিকেশন ব্যবস্থাপনা ইত্যাদি পরিচালনা করে।

শুধু তাই নয়, এর লাঞ্চার একটি নতুন অ্যাপ্লিকেশন ড্রয়ার এর সাথে যুক্ত করা হয়েছে। সুতরাং, আপনি ভার্টিকেল স্ক্রলিং ব্যাবহার করতে পারবেন। এটা দেখতে অনেকটা “গুগল নাও” লাঞ্চারর মত।

স্মার্ট ফোনের সর্বশেষ বৈশিষ্ট্য হচ্ছে স্মার্ট গ্লো অ্যাপ্লিকেশন।

স্মার্ট গ্লো পিছনের এলইডি রিং এর ফাংশান নিয়ন্ত্রন করতে পারে।

স্মার্ট গ্লো অ্যাপ্লিকেশন এছাড়াও রিং লাইট এর জন্য ৩টি বৈশিষ্ট্য রেখেছে যেমন- প্রাইওরিটি এলার্টস, ইউসেজ এলার্টস এবং সেলফি এসিস্টেন্ট।

%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82-%e0%a6%9c%e0%a7%87%e0%a7%a8-%e0%a7%a8%e0%a7%a6%e0%a7%a7%e0%a7%ac

 

এখন, আপনি পাচ্ছেন সেলফি এসিস্ট্যন্ট, এবং এটি পিছনের ক্যামেরা দিয়ে সেলফি শুট করতে সাহায্য করবে। ছবি তুলার জন্য পিছনের ক্যামেরা কে আপনার দিকে নির্দেশ করতে পারবেন।

তারপর, রিং জ্বলে উঠে, এতে আপনি বুঝতে পারবেন ক্যামেরা কোন দিকে ঘুরালে সঠিক ছবি তুলতে পারবেন।

এবং সর্বশেষ, সেলফি এর জন্য ফ্রন্ট ক্যামেরা, আপনার চেহারা যখন ফ্রেম এ বন্দি হয়, পুরোটা রিং জুড়ে ছবি আগ মুহূর্তে নীল আলো জ্বলে উঠে।

স্যামসাং গ্যালাক্সি জে২ (২০১৬) সমগ্র বাংলাদেশ এর স্যামসাং শো – রুম এ পাওয়া যাচ্ছে।

  স্যামসাং মোবাইল বাংলাদেশ 

নকল স্যামসাং ফোন চেনার উপায়ঃ

বিভিন্ন বাজারে প্রায় সকল ধরনের মোবাইল ফোন এর নকল বিক্রি হয়। বেশির ভাগ দামি স্মার্টফোন গুলোর নকল দেশে ছড়িয়ে পড়ে। বিশেষকরে, অ্যাপলের আইফোন, স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম, স্যামসাং গ্যালাক্সি জে৫, স্যামসাং গ্যালাক্সি এস৬ সহ অনেক স্মার্ট ফোন এর নকল কপি বাজারে প্রকাশ্যে  বিক্রি হচ্ছে। এমনকি নকল ঘোষণা দিয়েই বিক্রি হচ্ছে।

কোন দোকানদার নকল স্মার্ট ফোন গুলো আসল বলে গুছিয়ে দিচ্ছেন সাধারণ মানুসের হাতে।

নকল স্মার্ট ফোন গুলোর বেশির ভাগই স্যামসাং এর। আই ফোন এর মত নকল স্যামসাং এর কপি গুলো তৈরি হয় চীনে। নকল হওয়া স্মার্ট ফোন এর মধ্যে স্যামসাং এর সংখ্যা বেশি। তবে সনি ও এইচটিসি ব্র্যান্ড এর স্মার্ট ফোন গুলোও নকল কপি বাজারে দেখা যায়।

আসল স্যামসাং মোবাইল  চেনার উপায়ঃ স্যামসাং মোবাইল চেনার উপায়

আসল স্যামসাং মোবাইল  চেনার উপায় বা স্যামসাং মোবাইল চেনার উপায় জানতে হলে নীচের দিক নির্দেশনা ফলো করুন।

১. ফোনটি তে *#০*# চাপুন। এল সি ডি টেস্ট দেখা যাবে।

২. ফোনটি তে *#০২২৮# দিয়ে ব্যাটারি স্ট্যাটাস দেখা যাবে।

৩। ফোনে *#১২৩৪# চাপলে ভার্সন এপি, সিপি ও সিএসসি সিরিয়াল নম্বর দেখা যাবে।

৪। *#০৬# নম্বর চাপলে আপনার মোবাইল এর আইএমইআই (IMEI) দেখাবে। তারপরhttp://www.imei.info/ এই লিঙ্ক এ গিয়ে চেক করলে আসল হলে ফোনের কিছু তথ্য দেখাবে। নকল হলে কিছুই আসবে না।

৫। *#১৯৭৩২৮৬৪০# চাপলে স্যামসাং এর সার্ভিস মোড দেখাবে। যা নকল ফোন এ দেখাবে না।

নকল ফোন এ এই নম্বর গুলো কাজ করবে না। তাই মোবাইল ফোন কেনার আগে এই কোড গুলো দিয়ে আসল নাকি নকল তা পরীক্ষা করে নিন।

Searches related to স্যামসাং জে২

Join the discussion

5 thoughts on “স্যামসাং জে২ ২০১৬

  1. Крім звичайних доглядальних засобів та активаторів росту вій, можна придбати, наприклад, комплексну сироватку для вій і брів. Це універсальне рішення, яке допомагає ефектно перетворити зовнішність. Відкривши каталог ROZETKA, не важко буде знайти оптимальний варіант, запропонований одним із популярних брендів: СЫВОРОТКА ДЛЯ РОСТА РЕСНИЦ И БРОВЕЙ, DIVAGE ТОП-10 идей для маникюра: выбери свой вариант Это лишь некоторые реальные отзывы людей, которые на себе испробовали это средство для роста ресниц. Единственное, что нужно учесть – это подделки, да, они бывают, так как средство популярно и появилось полно желающих на этом заработать. Так что покупать нужно только у надежных продавцов. Вы уже покупали этот товар? При нанесении средства на ресницы необходимо распределить его на верхнем веке в горизонтальном направ лении от внутреннего угла глаза к внешнему (подобно тому, как вы наносите карандаш для глаз). https://isawamovie.com/community/profile/cheriesnipes804/ Мы собрали для вас восемь лучших карандашей для глаз, которые вас точно не разочаруют. Выбирайте! Гелевая подводка марки Вobbi Brown выпускается в четырнадцати оттенках, от классических черного, коричневого и графитового до цветных фиолетового, зеленого и кобальтового. В палитре есть как матовые, так и шиммерные тона для любых вариантов макияжа. Эдуардо Феррейра, визажист международного класса и арт-директор компании, для профессионального мейка рекомендует именно эту подводку. Приметила этот карандаш еще осенью и сразу вписала его в бест года. Шикарно растушевывается, мягкий и стойкий одновременно, и да, в нем можно нырять в море (если вам вдруг так повезет), он выдержит. ФОТОДОСТАВКАОТЗЫВЫ Стойкость — средняя: если случайно задеть пальцем в течение дня — слегка смажется, к вечеру может поплыть. Но на каждый день, как мне кажется, большего и не надо. 2012-2022 © OTZIV-OTZIV.RU — независимый сайт-агрегатор отзывов и альтернатив товаров на основе нейросети. 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।