কিওয়ের বাইক আরকেএস ১৫০ সিসি জিতে নিন -SMS করে

দেশে কিওয়ের আমদানিকারক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেড। বাইকটিকে বাজারে আরও জনপ্রিয়  করতে স্পিডোজ একটি এসএমএস কনটেস্টের আয়োজন করেছে। এই প্রতিযোগিতার বিজয়ী পাবেন কিওয়ে আরকেএস ১৫০ সিসির একটি আকর্ষণীয় বাইক।

শুধুমাত্র রবি এবং এয়ারটেল ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

কিওয়ের বাইক

অংশগ্রহণ করার জন্য রবি বা এয়ারটেল নম্বর থেকে KWY লিখে পাঠাতে হবে 6969 নম্বরে। ফিরতি মেসেজে ২টি সম্ভাব্য উত্তরসহ একটি প্রশ্ন পৌঁছাবে। A অথবা B সঠিক উত্তরটি মেসেজ করলে পেয়ে যাবেন পরবর্তী প্রশ্ন। এভাবে প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে স্কোর বাড়াতে হবে। ২১ মার্চ ২০১৭ রাত ১১:৫৯ মিনিটে সবচাইতে বেশি পয়েন্ট অর্জনকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। সমান স্কোরের ক্ষেত্রে দ্রুততম সময়ে দেয়া সঠিক উত্তর দেয়া প্রার্থী বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন। এরপরেও যদি অধিক বিজয়ী থাকেন সেক্ষেত্রে লটারি করা হবে।

২৫ মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে শুরু হবে তৃতীয় ঢাকা বাইক শো ২০১৭। এই শো এর প্রথম দিনে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। কিওয়ে বিডি, রবি এক্সাইটা লিমিটেড ও এয়ারটেলের ফেসবুক পেজেও জানা যাবে বিজয়ী ব্যক্তির নাম। মেলার শেষ দিনে কিওয়ে আরকেএস ১৫০ বাইকটি বিজয়ীকে প্রদান করা হবে।

এই প্রতিযোগিতার ডিজিটাল মিডিয়া পার্টনার ডিজিট্রন। ডিজিট্রনের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজোয়ান হায়দার বলেন, ইতোমধ্যে কিওয়ে আরকেএস ১৫০ সিসি বাইকটি বাইকপ্রেমীদের মন জয় করেছে। রাস্তায়ও বেশ দাপটের সঙ্গে চলছে। বাইক ফেয়ারকে সামনে রেখে এই ধরণের আয়োজনের সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত।

কনটেস্টের বিষয়ে বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে: https://www.facebook.com/notes/keeway/keeway-robi-airtel-sms-contest-2017-policy/1249065808480073

Source:(ঢাকাটাইমস)

Source:https://goo.gl/kbtmbt

Join the discussion

14 thoughts on “কিওয়ের বাইক আরকেএস ১৫০ সিসি জিতে নিন -SMS করে

  1. I am glad for commenting to let you understand what a exceptional discovery my child encountered going through your site. She noticed a wide variety of pieces, most notably how it is like to possess an awesome teaching mood to make the mediocre ones with no trouble thoroughly grasp a number of hard to do topics. You actually surpassed my desires. Thanks for producing these important, dependable, informative and unique tips on this topic to Emily.

  2. The core of your writing while sounding agreeable originally, did not work perfectly with me personally after some time. Somewhere throughout the paragraphs you actually managed to make me a believer unfortunately just for a while. I however have got a problem with your jumps in assumptions and you would do nicely to help fill in those gaps. In the event you actually can accomplish that, I would undoubtedly end up being impressed.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।