প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু-রিভিউ

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু রিভিউ

বর্তমানে চুলের যত্নে, প্যান্টিন পৃথিবীর একটি বিশ্বস্ত নাম। এর অন্যতম একটি ভাল পণ্য হল ২ ইন ওয়ান শ্যাম্পু ও কন্ডিশনার ও প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু।  আজকে দেখুন, প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু রিভিউ ।

আমাদের অনেকের মাথাতেই খুশকি থাকে। আর খুশকি নিয়ে আমাদের অনেক মাথা ব্যথা আর যন্ত্রনা। আমি সেই গ্রুপে পড়েছি। খুশকি আমার এক বিশাল শত্রু। আমার যেহেতু শুষ্ক মাথা ত্বক তাই সহজেই  আমার মাথায় খুশকি হয়। আর সারা বছরই এ আমাকে যন্ত্রনা দেয়।

Pantene-Anti-Dandruff-Shampoo

 Video of pantene shampoo Review in Bangla :

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু

বাজারের প্রায় সব এন্টি ড্যানড্রপ শ্যাম্পু আমি ব্যবহার করেছি সাথে অনেক তেল ও কিন্তু কেউ আমাকে এই যন্ত্রণা থেকে মুক্তি দিতে পারেনি। সবগুলি পণ্যের এই এক সমস্যা -সেটা হল যত দিন ব্যবহার করি খুশকি একটু কমে কিন্তু আবার ফিরে আসে। আর কিছু  পণ্যে কোন কাজই হয় না। সেই দুঃসময়ে আমি পেলাম প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু (Pantene pro-v Anti Dndruff Shampoo).

এটি প্রো ভি রেঞ্জের পণ্য। কিন্তু আসলেই কি এটি খুশকি তাড়াতে কাজ করে!

হ্যাঁ, করে। আসুন দেখি।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর ভাল দিক –

১) ৪-৬ বার এটি ব্যবহার করার পরেই খুশকি দূর হবে ।

২) আপনার চুল নরম আর স্বাস্থ্যময় হবে ।

৩) এটা অনেক হালকা তাই প্রতিদিনই ব্যবহার করতে পারবেন যদি আপনার খুশকি সমস্যা প্রকট হয়।

৪) চুল ও মাথার ত্বকের তেল ময়লা খুব ভাল পরিষ্কার করে ।

৫) মূল্য হিসেবে পণ্য এর পরিমাণ অনেক বেশী।

৬) প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু চুল সিল্কি করে তোলে ও চুল সহজে সামলানো যায় ।

৭) ড্যান ড্রপ ফিরে আসতে বাধা দেয় ।

৮) এস এল এস থাকায় অনেক ফেনা হয় ।

৯) প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সব জায়গায় সহজে পাওয়া যায়।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর খারাপ দিক

 

আমার তেমন কিছু খারাপ লাগে না এই শ্যাম্পুটির। তবে, খুব বেশী  বেশি খুশকি থাকলে এটা ভাল নয় সেই চুলের জন্য। এটি, স্থায়ী সমাধান নয় খুশকির। শুধুমাত্র, ৪০% থেকে ৫০ % কার্যকরী খুশকি তাড়াতে।

Rating:

[wp-review id=”2006″]

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর মূল্য –

৪০০ মিলি. এ দাম ৬৮০ টাকা।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর সেলফ লাইফ- ৩ বছর।

কোথায় পাবেন : akhoni.com

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর প্যাকেট এর বিবরন এ যা বলছে-

আপনি যদি নিয়মিত ব্যবহার করেন তাহলে খুশকি আর হবে না, আর এটি চুলকে শক্তিশালী করে। প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ (Pantene pro-v Anti Dndruff Shampoo) শ্যাম্পুটিতে জেডপিটি ও প্রো ভি কমপ্লেক্স  আছে যা চুলের গভীরে প্রবেশ করে চুলের পুষ্টি যোগায় আর চুলকে দেখতে সুন্দর করে।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  এর রঙ, গন্ধ আর স্পর্শ

এটি একটি মুক্তা রঙের সাদা বোতলে সোনালী ফ্লিপ ক্যাপ সহ প্যাকেট করা। প্যাকেটটি দেখতে আকর্ষণীয় আর কমপ্যাক্ট । ক্যাপটি লিকেজ প্রফ এবং  বোতলটি ভ্রমনবান্ধব।

pantene-shampoo-productreviewbd

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুর রঙ দুধের মতো সাদা । এটি খুব মসৃণ আর ঘন পানীয় । এর গন্ধও অতি মনোরম  যা অন্য প্যান্টিন শ্যাম্পুগুলোর মতো। এই শ্যাম্পুর গন্ধও আমি ভীষণ পছন্দ করি। চুল ধোয়ার পর অনেকক্ষন  পরে ও আপনার চুলে  প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুর ঘ্রান থাকবে।

আমার নিজের অভিজ্ঞতা থেকে বলা যায় যে, এই প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পুটি (Pantene pro-v Anti Dndruff Shampoo) সত্যি অসাধারন। প্রথম ব্যবহার থেকেই, আমি অন্যান্য শ্যাম্পু সাথে এর পার্থক্যটা বুঝতে পারছি। আমার মাথায় অনেক খুশকি ছিল। আমি  ৩ সপ্তাহ ও প্রতি সপ্তাহে ৩ বার করে প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু ব্যবহার করেছি। আমার খুশকি চলে গেছে। এবং পুরোপুরিই গেছে ।

দারুণ না!

সাধারণত, এন্টি ড্যানড্রপ শ্যাম্পু মাথার ত্বক শুষ্ক করে ফেলে। কিন্তু এই প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু মাথার ত্বক শুষ্ক করে ফেলে না। এটি চুলকে নরম করে আর নষ্ট হয়ে যাওয়া চুল মসৃণ করে তোলে। এর ময়েসচারাইজিং ফর্মুলা মাথার চুলে ময়েশচারাইজ করে আর সুন্দর করে পরিষ্কার হয় নিয়মিত ব্যবহারে। এটা শুধু খুশকি তাড়ায় না, সাথে সাথে চুল শাইনি ও সিল্কি করে তোলে।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু তৈরির উপাদান-

pantente-pro-v-anti-dandruff-ingredients-productreviewbd

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সম্পর্কে আমার মতামত –

সবাইকে কোন না  কোন সময় খুশকি নিয়ে ঝামালায় পড়তে হয়েছে। তা সে অল্প বা বেশী যাই হোক না কেন। আমি হলাম সেই দলে যাদের মাঝে মাঝেই একটু খুশকি সমস্যায় পড়তে হ্য়। যেমন ধরুন আবহাওয়া পরিবর্তন বা ধুলাবালির সংস্পর্শে আসলেই আমার মাথায় প্রচুর খুশকি হয়। আমার জন্য এন্টি ড্যানড্রপ শ্যাম্পু যেমন প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  ২  বা ৩ বার ব্যবহারেই খুশকি চলে যায়। আর আবার  ফিরেও আসে না। আমি আসলে একটা নির্দিষ্ট সময় পর পরই খুশকির ঝামেলায় পরি।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  একটি কার্যকরী শ্যাম্পু, আমি যত গুলি শ্যাম্পু ব্যবহার করেছি তার মধ্যে। এটা শুধু খুশকি তাড়ায় না সাথে সাথে খুশকির ফিরে আসাও রোধ করে। এটা দেখতে সাদা আর পানীয় টাইপের। প্যাকেটিও সুন্দর আর কিউট দেখতে। অন্য কিছু শ্যাম্পু আছে যা একবার ব্যবহারেই আপনার চুলের খসুকি দূর করে কিন্তু আমার কাছে সেগুলি মনে হয় বেশী রুক্ষ। এগুলি মাথার ত্বক শুষ্ক করে । প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  চুল নরম, মসৃণ আর শাইনি করে তোলে ।

 প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু সপ্তাহে ২/৩ বার ব্যবহার করি আর যখন খুশকি হয় তখনই  ব্যবহার করি। যাদের ভীষণ খুশকি মাথায় তারা এটা প্রতিদিন ব্যবহার করতে পারেন । কারণ এটি হালকা তাই প্রতিদিন ব্যবহারেও আপনার তেমন কোন ক্ষতি হবে না। আর ত্বক শুষ্ক হয়ে উঠব না অন্য শ্যাম্পু ব্যবহারের ফলে যা হয়। আর প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  মাথা শ্যাম্পু করতে লাগেও অনেক কম পরিমাণ। যথেষ্ট ফেনা হয় কারণ এতে আছে এসএলএস ।

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু দেখতে কেমন-

 প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু-productreviewbd

 

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু  সম্পর্কে শেষ কথা-

প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু একটি ভীষণ কার্যকরী এন্টি ড্যানড্রপ শ্যাম্পু যা কোন চিন্তা ছাড়াই নিয়মিত ব্যবহার করা যায় । আর যারা খুশকি সমস্যায় ভুগছেন তারা এটা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এটি ব্যবহারে খুশকি ফিরে আসবে না। আপনার যদি মাঝে মাঝে খুশকি হয় তাহলে আপনি তখন এর ৫০ মিলি এর ছোট প্যাকেট কিনে ব্যবহার করতে পারেন। আমার যখনই খুশকি সমস্যা হয় এটি ব্যবহার করি আর এটি ব্যবহার করতে আমি just ভালোবাসি। কারণ, এটি খুশকি তাড়াতে  কার্যকরী ।

আমি এটা আবারও কিনব আর অন্যদেরও বলছি আবার কেনার জন্য। প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু দামেও ব্যয়সাধ্য নয় এবং সহজেই সব জায়গায় পাওয়া যায়। তাই, আপনার যদি, খুশকি সমস্যা থাকে তাহলে আজই এটা কিনুন আর ব্যবহার শুরু করুন।

আপনার জন্য খুশকি মুক্ত চুলের শুভকামনা রইল।

 

Join the discussion

5,929 thoughts on “প্যান্টিন প্রো-ভি এন্টি ড্যানড্রপ শ্যাম্পু-রিভিউ

  1. I loved up to you will obtain carried out proper here. The caricature is attractive, your authored subject matter stylish. however, you command get bought an shakiness over that you would like be delivering the following. sick without a doubt come further until now once more as precisely the similar nearly very ceaselessly within case you protect this increase.

  2. После нанесения базы, нужно выбрать цвет. Важно заметить, что очень часто цветные туши смотрятся некрасиво. В таком случае, визажисты советуют нанести сначала чёрную тушь, а уже потом — цветную. Таким образом, ресницы будут выглядеть натуральнее, а цвет будет передаваться лучше и насыщеннее. Стильный совет: для получения более насыщенного оттенка нанеси тушь в несколько слоев. Цветная тушь — тренд последних годов. Если раньше это казалось слишком вызывающим, то теперь является отличным дополнением к макияжу и образу. Но нужно понимать, какая тушь в той или иной ситуации будет выглядеть гармонично, а также как лучше всего её использовать.
    https://marioqldv987654.rimmablog.com/17483108/уход-для-кожи-вокруг-глаз-отзывы
    Мы не рекомендуем переливать масло в другие емкости, такие как пузырек от закончившейся туши для ресниц. Вы рискуете, в лучшем случае, сократить срок хранения продукта. В худшем случае масла могут вступить в химическую реакцию с пластиком и вызвать неожиданные результаты. Для бровей: снимите макияж. Наберите на кончик кисточки небольшое кол-во масла-активатора. Мягко нанесите на брови вдоль роста волосков. Оставьте на ночь. vitexby:vitexmakeup:

  3. The winner of the BBC Sports Personality of the Year will be announced during the live show on BBC One this evening. White had been a key figure in England’s attack for more than a decade until her retirement from the game in August, while Barcelona right-back Bronze is arguably the England team’s highest-profile player, having been voted the best player in the world in 2020. Sir Hugh Robertson, the chairman of the honours sport committee, was asked why more of the Lionesses squad had not been recognised. It has already been announced that eight-time Olympic champion Usain Bolt will receive the Lifetime Achievement award while Argentina captain Lionel Messi is the World Sport Star of the Year after leading his country to victory at the World Cup 2022. England star Beth Mead leads the six nominees for the grand title of the night after winning the Golden Boot and being named player of the tournament during England’s Euro 2022 victory in the summer.
    http://www.cshanji.com/bbs/board.php?bo_table=free&wr_id=150318
    Whether you’ve placed an accumulator bettor you’re looking to bet In-Play on the latest live matches, you won’t miss a thing with today’s live football scores and you can easily see the games that are currently taking place and the live football score updates as the goals go in. KickForm provides a new service with in-depth coverage and useful statistics for all the top football leagues and betting markets. The site is named after a unique “Football Formula”, which is a mathematical algorithm that aims to predict the outcome of a football match. It calculates the most precise predictions for football matches based on vital, relevant figures. Only once before has an opposition player scored two own goals in a game against Liverpool, Cardiff’s Danny Malloy in 1959, although Kop legend Jamie Carragher once did so against Manchester United – a fact his Sky colleagues referenced repeatedly during his media duties on Friday night.

  4. Салон штор”Одяг для вікон” ОТЗЫВЫ от моих покупательниц можно почитать также здесь: БЕЛИТА сила ПРИРОДЫ бальзам-укрепление с касторовым маслом для РЕСНИЦ и БРОВЕЙ 6мл Тушь, нанесенная на ресницы после покрытия сывороткой, не осыпается. Сыворотка должна немного посохнуть. Устали тратить бесконечное время на попытки сделать брови более красивыми посредством макияжа? Наконец-то, вам больше не нужна пудра, воск и карандаш для бровей. Теперь в вашем распоряжении более эффективное средство – сыворотка Nanobrow. Натуральные питательные вещества, необходимые для питания ресниц, сочетаются с пептидами, которые способствуют росту и регенерации ресниц. Это именно то, в чем нуждаются ваши ресницы! Ухаживайте за ними самым бережным образом. Отрастить красивые ресницы можно. При этом надо понимать, что большинство средств не сделают чуда: длина волосков запрограммирована организмом и изменить её способно только радикальное вмешательство. Но здоровые ресницы выглядят более пышными и достойными поэтических эпитетов.
    https://wiki-tonic.win/index.php?title=Уход_за_ламинированными_бровями
    В пользу пластинки и роллера для массажа лица высказываются Полина Сохранова и Анна Биневская, владелицы магазина Quarz Store Продолжаем расспрашивать профессионального косметолога Лану Бакли о том, как правильно делать массаж лица в домашних условиях. У Ланы много полезных практических советов не только по выбору подходящего гаджета, но и по безопасной технике использования, которую она продемонстрировала в видео-уроке, который вы найдете ниже. Передаём слово профессионалу. Если вы хотите получить более тонизирующий эффект, храните массажер нефритовый для лица в холодильнике. Только, пожалуйста, не кладите его в морозилку – от сильного переохлаждения камень может треснуть. Бренд BLOOR выпускает элегантные и красивые аксессуары для самомассажа. 3D-массажер для лица сделан из цинкового сплава, алюминия и пластика. Его корпус имеет стильный золотистый цвет. Упаковано изделие в розовую брендированную коробку. Внутри имеется розовый тканевый мешочек для хранения аксессуара.

  5. Semlorna hos BAK är lite mindre än hos flera andra bagerier, men detta utgör inte något problem alls. Faktum är att den något mindre storleken innebär att man slipper bli så där rysligt mätt som man ibland blir efter en semmelfika. Och vad den må sakna i storlek, kompenserar den helt klart för i smak. AUTO PERFEKT PRAHA s.r.o. Malešická 74 (areál Vackov) 130 00 Praha 3 – Žižkov Semlan från Vete-Katten är väldigt vacker. Bullen är riktigt god och har en välbalanserad smak av kardemumma. Grädden är visserligen fin, men har också lite skinn – mer skinn än på någon av de andra semlorna i testet. Är man villig att se förbi detta, så är dock grädden väldigt god. Mandelmassan gör en dock besviken. Den är väldigt len men tyvärr också intetsägande och trist. Den innehåller inga bitar alls och kan bäst beskrivas som generisk.
    https://www.artyejurang.com/bbs/board.php?bo_table=free&wr_id=14522
    Viagra används för att behandla manliga sexuella funktionsproblem (impotens eller erektil dysfunktion-ED). I kombination med sexuell stimulering fungerar sildenafil genom att öka blodflödet till penis för att hjälpa en man att få och hålla erektion. Viagra skyddar inte mot sexuellt överförbara sjukdomar (såsom HIV, hepatit B, gonorré, syfilis). Öva “säker sex” som att använda latex kondomer. Kontakta din läkare eller apotekspersonal för mer information. Sildenafil kan orsaka en allvarlig blodtrycksfall när det används tillsammans med nitrater. En allvarlig blodtrycksfall kan leda till yrsel, svimning och sällan hjärtinfarkt eller stroke. Använd inte sildenafil med något av följande: vissa läkemedel som används för att behandla bröstsmärta angina (nitrater som nitroglycerin, isosorbid), rekreationsdroger som kallas “poppers” innehållande Amylnitrat, amylnitrit eller butylnitrit.

  6. So what about Bob Casino mobile users? Players using phones and tablets will have no problem gambling at Bob Casino. There is no need to perform a Bob Casino download or install a Bob Casino app on your device. Their website is mobile optimized and games can be played right in your web browser. Whether you are using a PC, tablet, or mobile phone all games will work equally well. There are certainly more than enough games to choose from. There are over 3000 games on the Bob Casino website. Take your pick from: From our perspective, Bobby Casino and their No Deposit Bonus provide an excellent opportunity to enjoy your leisure time and potentially earn some rewarding winnings. At Bob Casino, players can enjoy a variety of slot games, such as Day and Night by Truelab, Wolf Gold by Pragmatic Play, and Bonanza by Microgaming, among others. The casino also offers jackpot games, including 100 Cats by EGT, 10001 Nights by Red Tiger Gaming, and 3 Fruits Win by Playson. For those interested in live games, Bob Casino provides different genres of casino games, including Lightning Roulette, Immersive Roulette, Three Card Poker, American Gold Poker, Blackjack Classics, and Speed Baccarat.
    https://artmight.com/user/profile/1844273
    If video poker is your forte, you can play seventeen such games at Ruby Slots. Copyright © 2023 · All Rights Reserved · RTG Bonuses – no deposit casino bonus codes Ruby Slots Casino $300 No Deposit Bonus Codes can be used on a wide range of games. However, it is important to note that the bonus is intended for use on slots only. Players can use the bonus on any slot game offered by the casino. It is important to check the terms and conditions of the bonus before using it, as there may be certain games that are excluded from the bonus. Ümit Özdağ’dan Sessiz İstila ve sığınmacılar için yeni açıklama: Türkiye’yi ikiye bölecek hatta yerleştirildiler Ümit Özdağ’dan Sessiz İstila ve sığınmacılar için yeni açıklama: Türkiye’yi ikiye bölecek hatta yerleştirildiler

  7. Along with everything that appears to be developing throughout this specific subject material, many of your opinions are generally relatively exciting. However, I appologize, but I can not give credence to your entire idea, all be it exhilarating none the less. It seems to me that your opinions are not completely rationalized and in fact you are generally yourself not really totally certain of the point. In any event I did enjoy reading through it.

  8. I needed to create you one very little remark so as to say thank you over again for those stunning ideas you’ve contributed on this site. It was simply wonderfully generous with people like you to grant unhampered just what many of us would have marketed as an e book to generate some dough for themselves, mostly considering that you might well have done it in case you considered necessary. Those concepts in addition acted to be a easy way to fully grasp some people have the identical keenness like my very own to learn much more with regards to this problem. I’m certain there are several more enjoyable instances ahead for those who looked over your blog post.

  9. This design is spectacular! You most certainly know how to keep a reader entertained. Between your wit and your videos, I was almost moved to start my own blog (well, almost…HaHa!) Great job. I really loved what you had to say, and more than that, how you presented it. Too cool!

  10. My coder is trying to persuade me to move to .net from PHP. I have always disliked the idea because of the expenses. But he’s tryiong none the less. I’ve been using Movable-type on a number of websites for about a year and am concerned about switching to another platform. I have heard good things about blogengine.net. Is there a way I can import all my wordpress content into it? Any help would be greatly appreciated!

  11. Hi, I think your site might be having browser compatibility issues. When I look at your website in Safari, it looks fine but when opening in Internet Explorer, it has some overlapping. I just wanted to give you a quick heads up! Other then that, fantastic blog!