সেরা ৫টি ক্যাশ ক্লিনার এন্ড্রয়েড এপস : মোবাইলের স্পীড করে তুলবে দ্বিগুণ

এন্ড্রয়েড ফোনের সেরা ৫টি ক্যাশ ক্লিনার এন্ড্রয়েড এপস


যা আপনার আন্ড্রয়েড মোবাইলের স্পীড করে তুলবে দ্বিগুণ

বর্তমানে এন্ড্রয়েড হচ্ছে সবচাইতে বেশি ব্যবহারকৃত স্মার্টফোন অপারেটিং সিস্টেম। কিন্তু এই এন্ড্রয়েড মোবাইল নিয়ে অনেকেরই পরতে হয় বিপাকে যখন অতিরিক্ত জাঙ্ক ফাইলের কারণে মোবাইল ফোন স্লো হয়ে যায় এবং ঠিকঠাক ভাবে কিছু কাজ করেনা।

সেরা ৫টি ক্যাশ ক্লিনার এন্ড্রয়েড এপস মোবাইলের স্পীড করে তুলবে দ্বিগুণ

এন্ড্রয়েড ফোনের এই ধরণের সমস্যার প্রতিকারের জন্য রয়েছে বিভিন্ন ধরণের আন্ড্রয়েড অ্যাপস যেগুলোকে বলা হয় ক্যাশ ক্লিনার এপস।

আজ আমরা এমন ৫ টি  সেরা এন্ড্রয়েড ক্যাশ ক্লিনার এপসের কথা আলোচনা করবো যেগুলো ইন্সটল করার মাধ্যমে আপনি আপনার  এন্ড্রয়েড মোবাইলের সকল জাংক ফাইল ডিলিট করে মোবাইলের স্পীড বাড়িয়ে তুলতে পারবেন। চলুন তবে দেখে নেই এপস গুলো সম্পর্কে সকল তথ্য-

৬ টি অসাধারণ ব্যাটারি সেভার এন্ড্রয়েড অ্যাপস

১। DU Speed Booster Cache Cleaner

DU Speed Boosterঅ্যান্ড্রয়েড রুট

একটি অসাধারণ স্পীড বুস্টার এপস।

এর সাথে আপনি একটি বিল্ট ইন ফ্রি এন্টিভাইরাস স্ক্যানার ও পাবেন যার দ্বারা আপনি আপনার মোবাইল ফোন রাখতে পারবেন ভাইরাস মুক্ত। এটি আপনার ফোন কে ৬০% পর্যন্ত স্পীড বুস্ট করতে পারবে এছারাও জাঙ্ক ফাইল ডিলিটের জন্য সবচাইতে ভালো একটি এপস ।

নিচের লিংক থেকে প্রয়োজনে এখনি আপনি এপসটি ডাউনলোড এবং ইন্সটল করে নিতে পারবেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাঝে।

[[ Download DU Speed Booster Cache Cleaner App ]]

২। App Cache Cleaner – 1Tap Clean

android tips and tricks bangla

এন্ড্রয়েড ফোনের স্লো হয়ে যাওয়া সমস্যা এবং কিছুক্ষন পর পর স্টোরেজ ফুল নোটিফিকেশন আসা জনিত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এই এপসটি ব্যবহার করে।

আমরা অনেকেই এই স্টোরেজ সুবিধা বাড়ানোর জন্য আমাদের ফোন রুট করে ফেলি যারা এন্ড্রয়েড রুট সম্পর্কে জানেন না এবং ফোন রুট করা হয়নাই তারা আশা করি এই এপস ব্যবহারের ফলে স্টোরেজ সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন।

নিচের লিংক থেকে প্রয়োজনে এখনি আপনি এপসটি ডাউনলোড এবং ইন্সটল করে নিতে পারবেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাঝে।

[[Download App Cache Cleaner – 1Tap Clean App]]

৩। CCleaner

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট

CCleaner আপনাকে আপনার এন্ড্রয়েড ক্লিন রাখতে সাহায্য করবে। এবং সাথে রাখবে আরো বেশি সিকিউর এবং ফাস্ট।

জাঙ্ক ফাইল সরানো, স্পেস সংক্রান্ত সমস্যা সমাধানে পারফেক্ট একটি এপস এবং সকল এন্ড্রয়েড ভার্সন এর জন্য এই এপসটি গুগল প্লে স্টোর এর মাঝে বিদ্যমান আছে এবং  এটি সম্পূর্ণ ফ্রি একটি এপস।

নিচের লিংক থেকে প্রয়োজনে এখনি আপনি এপসটি ডাউনলোড এবং ইন্সটল করে নিতে পারবেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাঝে।

[[Download CCleaner App ]]

৪। The Cleaner – Boost & Clean

android tips

এটা স্মার্টফোন থেকে বেশি কার্যকরী আপনার ট্যাবলেটের জন্য । যারা এন্ড্রয়েড ট্যাবলেট ব্যবহার করছেন আশা করি আপনার এখানে এটি ইন্সটল করা   না থাকলে এখনি ইন্সটল করে মোবাইলের স্পীড বাড়িয়ে নিতে পারবেন।

এছারাও  অনেক সময় বিভিন্ন ম্যালিসিয়াস এপস আমাদের ফোনের মাঝে ইন্সটল হয়ে দেখা যায় আর ডিলিট হতে চায়না এই এপসের মাধ্যমে সেইসব সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ।

নিচের লিংক থেকে প্রয়োজনে এখনি আপনি এপসটি ডাউনলোড এবং ইন্সটল করে নিতে পারবেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাঝে এবং  ট্যাব এর মাঝে।

[[  Download The Cleaner – Boost & Clean App ]]

৫।  Clean Master Lite丨Speed Boost

অ্যান্ড্রয়েড মোবাইল টিপস-2

এটি বর্তমানের সবচাইতে ছোট সাইজের  এন্ড্রয়েড বুস্টার এপ । এটি দিয়ে আপনি আপনার ট্যাব এবং এন্ড্রয়েড স্মার্টফোন এক ট্যাপেই ক্লিন এবং ফাস্ট করে ফেলতে পারেন ।

এর সাইজ মাত্র ২.৪ মেগাবাইট। এর সাথে এছে অসাধারণ সিপিইউ কুলার যা আপনার মোবাইলের সিপিইউ অভারহিট হয়ে অকেজো হবার হাত থেকে রক্ষা করবে। এর মাঝে এড ব্লক অপশন আছে যার দ্বারা আপনি আপনার ফোনের মাঝে সকল প্রকার এড শো থেকে বিরত থাকতে পারবেন।

[[Download Clean Master Lite | Speed Boost]]


Read more—

৩৫টি এন্ড্রয়েড মোবাইল টিপসঃএন্ড্রয়েড ফোন এর কমন সমস্যা ও সমাধান

Click to read >> 

সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস: অ্যান্ড্রয়েড মোবাইল ক্লিনার অ্যাপ

এন্ড্রয়েড রুট করার নিয়ম ও এন্ড্রয়েড রুট করার সুবিধা


অ্যান্ড্রয়েড স্মার্টফোন বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ডিভাইস। আবার এই অ্যান্ড্রয়েড ফোন এর জন্য আন্ড্রয়েড অ্যাপস তৈরি করতে হয়। অ্যান্ড্রয়েড অ্যাপস বা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট করা অনেক ধারনা প্রয়োজন। এন্ড্রয়েড টিউটোরিয়াল দেখে আপনি এন্ড্রয়েড সফটওয়্যার বা অ্যান্ড্রয়েড সাজেশন তৈরি করতে পারবেন।

অ্যান্ড্রয়েড সাজেশন কিম্বা android tips and tricks bangle বা মোবাইল টিপস এন্ড ট্রিকস (android tips)পেতে হলে আমদের সাথেই থাকুন। এন্ড্রয়েড সফটওয়্যার ও এন্ড্রয়েড টিউটোরিয়াল (android in bangla),অ্যান্ড্রয়েড কি, অ্যান্ড্রয়েড রুট নিয়ে ও আমরা  শীঘ্রই আসছি। সাথে নুতুন পর্বে আছে সেরা ১০ টি অ্যান্ড্রয়েড মোবাইল টিপস।

এন্ড্রয়েড মোবাইলের টিপস দিয়ে আপনি এন্ড্রয়েড স্মার্টফোন এর উপযুক্ত ব্যবহার করতে পারবেন। অ্যান্ড্রয়েড রুট এর মাধ্যমে আপনার ডিভাইস এর প্যানেল ব্রেক করতে পারবেন। এন্ড্রয়েড সমস্যার জন্য আপনি অ্যান্ড্রয়েড টিপস ফলো করতে পারেন।

অ্যান্ড্রয়েড সাজেশন (android suggestions) বা এন্ড্রয়েড মোবাইল টিপস্ কিম্বা এন্ড্রয়েড অ্যাপস এর আপডেট এর খবরাখবর জানতে productreviewbd.com/ এর সাথেই থাকুন।

Summary
সেরা ৫টি ক্যাশ ক্লিনার এন্ড্রয়েড এপস : মোবাইলের স্পীড করে তুলবে দ্বিগুণ
Article Name
সেরা ৫টি ক্যাশ ক্লিনার এন্ড্রয়েড এপস : মোবাইলের স্পীড করে তুলবে দ্বিগুণ
Description
বর্তমানে এন্ড্রয়েড হচ্ছে সবচাইতে বেশি ব্যবহারকৃত স্মার্টফোন অপারেটিং সিস্টেম। কিন্তু এই এন্ড্রয়েড মোবাইল নিয়ে অনেকেরই পরতে হয় বিপাকে যখন অতিরিক্ত জাঙ্ক ফাইলের কারণে মোবাইল ফোন স্লো হয়ে যায় এবং ঠিকঠাক ভাবে কিছু কাজ করেনা। এন্ড্রয়েড ফোনের এই ধরণের সমস্যার প্রতিকারের জন্য রয়েছে বিভিন্ন ধরণের আন্ড্রয়েড অ্যাপস যেগুলোকে বলা হয় ক্যাশ ক্লিনার এপস। আজ আমরা এমন ৫ টি সেরা এন্ড্রয়েড ক্যাশ ক্লিনার এপসের কথা আলোচনা করবো যেগুলো ইন্সটল করার মাধ্যমে আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলের সকল জাংক ফাইল ডিলিট করে মোবাইলের স্পীড বাড়িয়ে তুলতে পারবেন। চলুন তবে দেখে নেই এপস গুলো সম্পর্কে সকল তথ্য-
Author
Publisher Name
http://productreviewbd.com/bn/
Publisher Logo

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।