ভেলোস বাইসাইকেল ব্র্যান্ড :ভেলোস সাইকেলের দাম ও মডেল

ভেলোস সাইকেল ব্র্যান্ড

বাংলাদেশে বাইসাইকেল এর ব্যাবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ড এদেশে বিদ্যমান।  এদের মধ্যে ভেলস সাইকেল ব্র্যান্ড টি সবচেয়ে জনপ্রিয়। মেঘনা গ্রুপ এর তৈরি এই ব্র্যান্ড এর বিভিন্ন মডেল রয়েছে। যেমন- ভেলস লিজিওন ৪০, ভেলস লিজিওন ৩০, ভেলস লিজিওন ২০, ভেলস লেজেসি, ভেলস লিজিওন ১০, ভেলস ব্লেজ ২৪ কিডস, ভেলস লেজেসি ৬৫০বি বাংলাদেশে পাওয়া যায়। এই ব্র্যান্ড এর সাইকেল এর দাম কম। এর কনফিগারেশন এ অন্যান্য ব্র্যান্ডের তুলনায় পিছিয়ে নেই।

Click to read [সাইকেল চালানোর দুর্দান্ত ১২টি টিপস]

এই ব্র্যান্ডটি বাংলাদেশে সচরাচর পাওয়া যায়। যারা সাইকেল কিনতে চান, তারা সাইকেলের বাজার সম্পর্কে ধারনা নিলেই আপনি জানতে পারবেন মেঘনা সাইকেল গ্রুপ এর তৈরি ভেলস ব্র্যান্ড এর সাইকেল এর কনফিগারেশন কেমন।

Click to read [কোন সাইজের বাইসাইকেল আপনার দরকার]

দুরন্ত সাইকেল: দুরন্ত বাইসাইকেল দাম: দুরন্ত বাই সাইকেল দাম

ক্যামেলিয়া দুরন্ত বাই সাইকেলের দাম ৫৪৩৫ টাকা । সর্বশেষ আপডেট – ২০১৬-০৪- 2৫। প্রকৃত মূল্য আদালা হতে পারে ।

Click to read মেয়েদের বাইক কেনার দিক নির্দেশনা

ভেলোস বাইকের দাম বাজারে সবচেয়ে কম।

কারন ভেলোস ১০০% বাংলাদেশি ব্র্যান্ড। ভেলোসের ডিজাইন, ম্যানুফ্যাকচারিং সব কিছু বাংলাদেশে হয় মেঘনা গ্রুপের নিজস্ব ফ্যাক্টরি তে।

ভেলোস সাইকেলের দাম শুরু হয়েছে ১৪,০০০ টাকা থেকে ৩২,০০০ টাকা পর্যন্ত।

ভেলোসের বর্তমান  বাইসাইকেল দাম –

ভেলোস কিউ সিরিজ ২০” (কিডস) – ৭০০০ টাকা
ভেলোস কিউ সিরিজ ২৪” (কিডস) – ৭৫০০ টাকা
ভেলোস ব্লেজ ২৪” (কিডস) – ১২,৫০০ টাকা

ভেলোস স্ট্যাটিক (কমিউটার বাইক) – ১৫,৫০০ টাকা
ভেলোস ডায়নামিক (হাইব্রিড / কমিউটার) – ১৮,০০০ টাকা

ভেলোস লিজিয়ন ১০ – ১৪,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ২০ – ১৬,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৩০ – ১৭,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৪০ – ১৯,০০০ টাকা,
ভেলোস লিজিয়ন ৫০ – ২২,৫০০ টাকা,
ভেলোস লিগাসি – ২৫,৫০০ টাকা,

ভেলোস সি আর এক্স লিমিটেড এডিশন – ৩২,০০০ টাকা

সাইকেল কিনতে চাই: বাই সাইকেল কিনতে চাই Click here to buy  from CycleLife.Exclusive

Source: https://www.facebook.com/CycleLife.Exclusive/posts/836821233082483

ভেলস লেজেসিঃ Veloce Legacy bicycle  

veloce-legacy

ভেলস ব্র্যান্ড এর একটি সাইকেল ভেলস লেজেসি। এই ব্র্যান্ডের সবচেয়ে টপ রেটেড সাইকেল এটি।  বাটেড হাইড্রো ফর্মড ৬০৬১ এলয় টিউবিং ফ্রেম সম্বলিত এই সাইকেল টি তে ২৪ টি গিয়ার রয়েছে। যার সামনে ৩ টি ও পিছনে ৮টি। ১২০মি.মি. এক্স সি এম এর ফর্ক যার মধ্যে হাইড্রলিক লকআউট বিদ্যমান। শিমানো ই এফ ৪০ এর শিফটার ব্যাবহার করা হয়। এতে রয়েছে মজবুত ও টেকসই টায়ার । এর ব্রেক খুব ভালো।

এই সাইকেলটির দাম ২৫,৫০০/- মাত্র। যারা হেভি সাইক্লিং পছন্দ করেন, তাঁদের জন্য এই সাইকেল খুব সুইটেবল।

ভেলস লিজিওন ১০

veloce-legion-10-%e0%a6%ad%e0%a7%87%e0%a6%b2%e0%a6%b8-%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%9c%e0%a6%bf%e0%a6%93%e0%a6%a8-%e0%a7%a7%e0%a7%a6

ভেলস লিজিওন ১০ সাইকেলটি এই ব্র্যান্ডের আরেকটি জনপ্রিয় সাইকেল। ভেলস লেজেসি এর মত এরও রয়েছে শক্তিশালী ফ্রেম। এই সাইকেলের দাম  মোটামুটি কম। মাত্র ১৪০০০.০০/- । এতেও রয়েছে বাটেড হাইড্রো ফর্মড ৬০৬১ এলয় টিউব এর ফ্রেম এবং রয়েছে ১৮ টি গিয়ার। শিমানো ই এফ ৪০ এর শিফটার, হাইড্রোলিক ব্রেক সেট। উচ্চমান টায়ার ও এতে মেঘনা টিউব ব্যাবহার করা হয়ছে। এর চেইনসেট- এস আর সানট্যুর এবং চেইন রিংস- ৪২/৩২/২২।

কীভাবে বাইসাইকেল চেইন এর সঠিক যত্ন নিবেন ?Click to read

 

ভেলসি লেজেছি ৬৫০বি

ভেলসি লেজেছি ৬৫০বি সাইকেল সাইকেল বাজারের খুব পরিছিত একটি নাম । সাইকেল কিনতে চাইলে বাজারে এই ব্র্যান্ড পর্যাপ্ত । এই সাইকেলের দামও সীমার মধ্যে । এই সাইকেলে চালানোর জন্য বাংলাদেশের রাস্তা উপযুক্ত । এই ব্র্যান্ড এর সাইকেল এর কাল এবং লাল এই দুই ধরনের কালার হয় । এটিতে ৯ স্পীড কে এম সি  জেড ৯০ চেইন ব্যবহার করা হয়েছে । এই সাইকেল টির ফ্রেম , সিট এবং অনন্যা অংশ গুলো বেশ মজবুত এবং স্টাইলিশ । এই সাইকেলের দাম বাজারে ৩২,০০০/- মাত্র ।

ভেলস ব্লায ২৪ কিডস

ভেলস ব্লাস ২৪ কিডস সাইকেল বাজারের একটি অন্যতম সুপরিচিত নাম । এর ফ্রেমের সাইজ ১৪” । ফোরক- আর.এস.টি । মেঘনা সাইকেল গ্রুপ এর টায়ার ব্যবহার করা হয়েছে এই সাইকেল টিতে ।  এই সাইকেলের দাম সাদ্ধের মধ্যে ।  bicycle price in bangladesh মাত্র ১২,৫০০/- ।  সাইকেল কিনতে চাইলে এটি আপনার পছন্দের একটি ব্র্যান্ড হতে পারে ।

ভেলস লিজিওন ২০

ভেলসি লিজিওন ২০ বাই-সাইকেল টি সাইকেল আরোহীদের জন্য একটি জনপ্রিয় মডেল । এর ফ্রন্ট ডিরেইলার – সিম্যানও টি.এক্স , রেয়ার ডিরেইলার – সিম্যানও আস্রিয়া এম৩৬০ , নাম্বার অফ গিয়ার – ২১  । এর ফ্রেম খুব টেকসই । এর দাম  ১৪,৫০০ –১৬,০০০/- মাত্র । এর টায়ার এর মান খুব ভালো । বাংলাদেশের যে কোন রাস্তায় এটি চালিয়ে মজা পাবেন । এটি আপনি নিকটস্থ যে কোন সাইকেল দোকান থেকে কিনতে পারবেন । সাইকেল বাজারে এই মডেল অত্যন্ত জনপ্রিয় ।

ভেলস লিজিওন ৩০  

বাজারে যে সব মডেলের সাইকেল রয়েছে তার মধ্যে ভেলসি লিজিওন ৩০ একটি জনপ্রিয় নাম । এর ফ্রেম অত্যন্ত মজবুত এবং আধুনিক । এতে রয়েছে ২১ গিয়ার , শিফটার- সিম্যানও ই.এফ ৫১ , চেইন সেট – সিম্যানও এফ.সি ১৩১ , কেস্টেল- সিম্যানও এইচ.জি ৪০ , চেইন- কে.এম.সি , প্যাডেলস- ইউ.জি.পি , ব্রেক সেট- টেক্ট্র ভি ব্রেক , ব্রেক লেভারস – সিম্যানও ই.এফ  । এটি চালিয়ে আপনি পাবেন অফুরন্ত আনন্দ । যা কি না আপনার প্রাত্তাহিক জীবনকে করে তুলবে আরও আনন্দময় । এর দামও বেশ কম । মাত্র ১৭,০০০/- টাকায় আপনি পাচ্ছেন ভেলসি লিজিওন ৩০ মডেলের একটি আকর্ষণীয় বাই-সাইকেল ।

 

ভেলস লিজিওন ৪০

ভেলসি লিজিওন ৪০ মডেলের সাইকেল গুলোতে আপনি পাবেন সব আধুনিক ও টেকসই বডি পার্টস । এতে গিয়ারস রয়েছে ২৪ , সিফটার – সিম্যানও ই.এফ ৬৫ চেইসেট- সিম্যানও এফ.সি ১৩১ , বোটম ব্র্যাকেট – কার্টিজ টাইপ , কেস্টেল – সিম্যানও এইচ.জি ৩১ , চেইন – কে.এম.সি     জেড৭২  । এতে আর ও রয়েছে মেঘনা সাইকেল গ্রুপ এর টিউব । এর দাম ১৯,০০০/- । এই মডেল এর সাইকেল গুলো বাংলাদেশের রাস্তার জন্য উপযোগী ।

ভেলস লিজিওন ৫০

ভেলস লিজিওন ৫০ মডেল টি সাইকেল জগতের মধ্যে একটি অন্যতম বহুল ব্যবহৃত মডেল । এই মডেলের সাইকেল , চালককে আরামদায়ক ভ্রমন উপহার দিতে পারে । এতে গিয়ারস রয়েছে ২৪ , সিফটার – সিম্যানও ই.এফ ৬৫ চেইসেট- সিম্যানও এফ.সি ১৭১ , বোটম ব্র্যাকেট – কার্টিজ টাইপ , কেস্টেল – সিম্যানও এইচ.জি ৩১ , চেইন – কে.এম.সি     জেড৭২ । ভেলস লিজিওন ৫০ মডেল এর বাই-সাইকেল জগতে খুব সমাদৃত । এর ফ্রেম চালকের শারীরিক গঠনের প্রয়োজন অনুযায়ী পাওয়া যাবে। যে কোন নিকটস্থ সাইকেল এর দোকানে এই মডেলের সাইকেল পাওয়া যাবে । এর দাম মাত্র ২২,৫০০ টাকা মাত্র ।

veloce-legion-50-%e0%a6%ad%e0%a7%87%e0%a6%b2%e0%a6%b8-%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%9c%e0%a6%bf%e0%a6%93%e0%a6%a8-%e0%a7%ab%e0%a7%a6

Note: Difference between legion 20 & 30 is forks. While legion 20 has 75 mm legion 30 has 100 mm. 20’s recent price is 15000 and 30’s is 16000.

দুরন্ত বাইকেল কিনতে এখানে খোঁজ করুন-rfl bicycle website .

Disclaimer

Above mentioned information on price is not 100% accurate. (Real price may vary)

Image source: http://www.bicyclebd.com/

 

Join the discussion

688 thoughts on “ভেলোস বাইসাইকেল ব্র্যান্ড :ভেলোস সাইকেলের দাম ও মডেল

  1. breast cancer, ER negative breast cancer, melanoma, cervical cancer, benign neoplasms, diseases associated with angiogenesis, inflammatory diseases, autoinflammatory diseases, and autoimmune diseases where to buy nolvadex Higher dosages of Turinabol may provide significant mass increases for people seeking to bulk up, but the effects should not be anticipated to be on par with those of the more renowned mass enhancing steroids

  2. Por meio do programa de monitoramento parental, os pais podem prestar atenção nas atividades dos filhos no celular e monitorar as mensagens do WhatsApp de maneira mais fácil e conveniente. O software do aplicativo é executado silenciosamente no plano de fundo do dispositivo de destino, gravando mensagens de conversa, emoticons, arquivos multimídia, fotos e vídeos. Ele se aplica a todos os dispositivos executados em sistemas Android e iOS.

  3. Predictions Compiled by Expert Kaka A: While Forebet All Soccer Prediction has a high level of accuracy, it’s important to remember that no prediction can guarantee a 100% accurate result. Soccer matches are influenced by various unpredictable factors, and outcomes may deviate from predictions. Over 3.5 goals means you expect at least 4 goals in the match. Most importantly you don’t care which team will score the goals or which half they will be scored in. You will always get a winning outcome as long as there are 4 goals or more. Today’s Popular Predictions Over 3.5 goals betting tips or over 3.5 goals predictions are not so widely used as 2.5 tips, but they have their own advantages. Odds for over 3.5 goals are fairly high and picking that kind of tip is returning a good amount of money. Odds usually start from 3.00 in decimal and increase during the match minutes advance.
    https://eco2korea.co.kr/?p=8919
    This website is using a security service to protect itself from online attacks. The action you just performed triggered the security solution. There are several actions that could trigger this block including submitting a certain word or phrase, a SQL command or malformed data. *New members. £10 min deposit & bet on sportsbook, placed & settled at 1.5 min odds within 14 days of sign-up. Win part of each-way bets only. 2 non-withdrawable £10 Free Bet Tokens: accept in 7 days, valid for 7 days from acceptance (ex. each-way & multiple bets), stakes not returned. Visit Virgin Bet for full T&Cs. Bet Responsibly. BeGambleAware.org. 18+ The first and most important task is to choose the best betting sites with bonus. While you can research to find out a site that blends smoothly with all of your needs and requirements, it is recommended to choose a sportsbook from the curated list. All of the recommended sites only have the best features and offer top-notch betting services. Once you have selected the best sports betting bonus, follow the link to access the official website and click on the Register Now Create Account Sign-up button to fill the registration form.