অপ্পো এ৩৭ অপ্পো মোবাইল, ক্রেতার সাধ্যর মধ্যেই

অপ্পো এ৩৭ অপ্পো মোবাইল, ক্রেতার  সাধ্যর মধ্যেই

অপ্পো এ৩৭ এই মডেলের ফোনটি প্রথম ২০১৬ সালে বাংলাদেশে চালু হয়। অপ্পো মোবাইল ফোনটি বিক্রির জন্য বাজারে আসে জুলাই এর ১ তারিখে। বাংলাদেশে প্রথম এই মডেলের ফোনটি গোল্ড এবং গ্রে কালার নিয়ে আসে বাজারে।

অপ্পো এ৩৭ স্মার্ট ফোনটির দাম  ১৪,৫০০/- টাকা মাত্র। যা একজন ক্রেতার  সাধ্যর মধ্যেই রয়েছে। গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে অপ্পো এই মডেলের ফোনটি বাজারে আনা হয়েছে।

%e0%a6%85%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%8b-%e0%a6%8f%e0%a7%a9%e0%a7%ad-%e0%a6%85%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%8b-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%ac%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2-%e0%a6%95%e0%a7%8d

 পড়তে পারেন   Oppo F1s সেলফি এক্সপার্ট  এর দাম, স্পেসিফিকেসান সম্পর্কে আরও পড়তে চান ক্লিক করুনঃঅপ্পো এফ ওয়ান এস লিংক অপ্পো এফ১এসঅপ্পো এফ ওয়ান প্লাস

 অপ্পো এ৩৭  স্পেস্ফিকেসান

Display            5.00-inch

Processor         1.2 GHz quad-core

Front Camera    5-megapixel

Resolution       720×1280 pixels

RAM                   2GB

OS                      Android 5.1

Storage              16GB

Rear Camera    8-megapixel

Battery            2630mAh

অপ্পো মোবাইলের দাম  :  অপ্পো এ৩৭ স্মার্ট ফোনটির দাম  ১৪,৫০০/- টাকা মাত্র।

 

 পড়তে পারেন অপ্পো এফ১(OPPO F1)স্মার্টফোন রিভিউ

অপ্পো এফ১(OPPO F1)স্মার্টফোন রিভিউ

ডিসপ্লে এবং প্রসেসর

অপ্প এ৩৭ ফোনটিতে রয়েছে ৫-ইঞ্চি এইচডি আইপিএস আকর্ষণীয় ডিসপ্লে।  এছাড়াও এর জন্য করনিং গরিলা গ্লাস-৪ যা ফোনে যে কোন ধরনের দাগ থেকে বিরত রাখে। এর মধ্যে মেটাল কিছু অংশ রয়েছে বডিতে । অপ্প মোবাইল এর ওজন মাত্র  ১৩৬ গ্রাম। এই ফোনটিতে আপনি আপনার মনের মত এক টি ডিসপ্লে পাবেন। যেটিতে আপনি পাবেন এইচডি কোয়ালিটির ছবি, ভিডিও। এটি বর্তমান গ্রাহকদের কথা  মাথায় রেখে তৈরি করা হয়েছে।

%e0%a6%85%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%8b-%e0%a6%8f%e0%a7%a9%e0%a7%ad

ক্যামেরা

এই ক্যামেরা টিতে আপনি পাবেন ৮ মেগাপিক্সেল এর আকর্ষণীয় ক্যামেরা।  যার সাথে আরও থাকছে এলইডি ফ্লাশ এবং ৫-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই মডেলের ফোনটিতে আপনি যেমন মজা পাবেন ছবি তুলে ঠিক তেমনি পাবেন সেলফির এক অনন্য অনুভুতি। এতে পাবেন আল্ট্রা এইচডি শুটিং মুড, বিএসআই সেন্সর।

এতে আপনি ১০৮০পি ভিডিও রেকর্ডিং করতে পারবেন। এই অপ্পো মোবাইল মডেলের ফোনটিতে আপনি পাবেন এক অন্য রকম ছবি তুলার ফিলিংস। বর্তমান পৃথিবীতে একজন মানুষের সবচেয়ে দরকারি হচ্ছে একটি স্মার্ট ফোন। যা আপনার জীবন কে করে তুলবে আরও সহজ, আরও রিলেক্সেবল। এক টি স্মার্ট ফোনের ক্যামেরার মাধ্যমে আপনি পাবেন মনের রঙ মিশিয়ে সর্বোচ্চ ফটোগ্রাফার এর অনুভুতি।

%e0%a6%85%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%8b-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%ac%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a6%e0%a6%be%e0%a6%ae

স্মার্ট ফোনের ক্যামেরা একটি অন্যতম দিক। আপনার স্মার্ট ফোনের যদি কোন ভাল ক্যামেরা না থাকে তবে আপনি এর অভাব বোধ করতে পারবেন। একটি ভাল ক্যামেরার অভাবে আপনার অনেক মুহুর্ত বিস্তৃতির অতলে হারিয়ে যাবে। তাই স্মার্ট ফোনের ক্যামেরা একটি অন্যতম প্রয়োজনীয় বিষয়।

আর এই মডেলের ফোনটিতে  আপনি পাবেন আপনার মন মত ক্যামেরা। এর লাইট সেন্সর এর মাধ্যমে আপনার ছবির জন্য প্রয়োজনীয় লাইট আপনি অটো সেট হয়ে যাবে।

স্টোরেজ

অপ্প এ৩৭ এর মধ্যে থাকছে ২ জিবি র‍্যাম। এর ইন্টারনাল স্টোরেজ ১৬জিবি। এছাড়াও অপ্পো এ৩৭ স্মার্ট ফোনে সর্বোচ্চ ১২৮ জিবি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে।

কানেক্টিভিটি এবং ব্যাটারি 

অপ্পো এ৩৭ স্মার্ট ফোনে কানেক্টিভিটি অপশন রয়েছে। যেমন ৩জি, ৪জি,  জিপিআরএস/ইডিজিই,  জিপিএস/এ-জিপিএস, ইউএসবি-২.০, ব্লুটুথ, ওয়াইফাই এবং মাইক্রো ইউএসবি। এতে আছে ২,৬৩০ এম এ এইচ ব্যাটারি। যা একজন ব্যাবহারকারীর সারা দিনের জন্য যথেষ্ট।

 চার্জের জন্য অনেক সময় গ্রাহককে অনেক ধরনের বিপত্তিতে পড়তে হয়। অনেক সময় অনেক বড় রকমের ঝামেলা পড়তে হয়। তাই একটি স্মার্ট ফোনের ব্যাটারির ক্ষমতা কত টুকু সেইটাও মাথায় রাখা উচিত।

এই ক্ষেত্রে এই মডেলের ফোনটি একদম পারফেক্ট। এর চার্জ একজন গ্রাহকের সারাদিনের ব্যাবহারের জন্য যথেষ্ট।

শেষ কথা

এই মডেলটি বাজার এ আসছে ১লা জুলাই-এ। এর পর থেকে গ্রাহক এটি সর্বত্রই পাবেন। এই মডেলটি নিয়ে আসছে মোবাইল বাজারে এক নতুন চমক। এই অপ্পো মোবাইল মডেলের ফোনটি একজন গ্রাহকের সাধ্যর মধ্যে সর্বোচ্চ সার্ভিসটি দিবে।

এই মডেলটি একজন গ্রাহকের সর্বোচ্চ সুবিধার দিক বিবেচনা করে বাজারে আসছে। আপনার  প্রাত্যহিক জীবনে একটি স্মার্ট ফোনের বিকল্প নেই। সকল দিক বিবেচনা করে এই ফোনটি হতে পারে আপনার সেই কাঙ্ক্ষিত স্মার্ট ফোনটি।

আপনার সকল প্রয়োজনীয় বিষয় গুলো এই ফোনটিতে রয়েছে আরও আকর্ষণীয়  এবং আরও স্মার্ট ভাবে। যা আপনার সাধ্যর মধ্যে সর্বোচ্চ সুবিধা।

ধন্যবাদ, আমাদের সাথে থাকার জন্য।

Comments

comments

Join the discussion

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।